আপনার সাপ্তাহিক রাশিফল দেখুন

By: courtesy, anandabazar patrika | Last Updated: Sunday, 3 September 2017 6:47 AM
আপনার সাপ্তাহিক রাশিফল দেখুন

মেষ

আপনার এই সপ্তাহ

হঠাৎ কোনও কারণে মানসিক কষ্টের সৃষ্টি হতে পারে। উপস্থিত বুদ্ধির অভাবে কাজে বাধা আসতে পারে। সঙ্গীত চর্চায় অগ্রগতির সুযোগ আসতে পারে। দিনের শেষভাগে প্রতিকূল অবস্থা কাটবে। আজ ব্যবসায় অবনতির যোগ দেখা যাচ্ছে। শ্বশুরবাড়ি থেকে থেকে সম্পত্তি পাওয়ার একটা আশা রাখতে পারেন। পরিবারের কারও সঙ্গে অশান্তি বাধতে পারে। সন্তানদের কাজের সুযোগ আসতে পারে সেটা হাত ছাড়া না করাই ভাল। কারও কাছ থেকে দামি কোনও উপহার পেতে পারেন। ধৈর্যের পরীক্ষায় হার মানবেন না। জলপথ এড়িয়ে চলুন।

 

 

বৃষ

 

আপনার এই সপ্তাহ

আজ সারা দিন খুব মানসিক চঞ্চলতার মধ্যে দিয়ে কাটবে। আত্মীয় পরিজনদের সঙ্গে সম্পর্ক ভাল থাকবে না। গৃহ বা জমি কেনা বেচায় লাভের সংকেত। বিদ্যার্থীদের পড়াশোনায় বিশেষ মনোযোগ প্রয়োজন। ব্যবসায় ভাল ফল দেখা দিতে পারে, কিন্তু পরিশ্রমী হতে হবে। বাড়ির লোকের সঙ্গে ছোটখাটো ভ্রমণ দেখা যাচ্ছে। দাম্পত্য জীবনে একটু কলহ তৈরির সম্ভাবনা আছে। হজমের সমস্যা দেখা দিতে পারে। ব্যয়ের ব্যাপারে বিশেষ নজর দেওয়া দরকার। সন্তানদের নিয়ে দুশ্চিন্তা থাকবে। সাধারণ ব্যাপারে বাড়িতে সমস্যা দেখা দেবে। শৌখিন জিনিস পত্রের জন্য বাড়তি অর্থ খরচ।

 

 

মিথুন

আপনার এই সপ্তাহ

আজ যাকে আপনি বন্ধু ভাবছেন সে গোপনে আপনার ক্ষতি করতে পারে। আজ আত্মীয় প্রিয়জনদের কাছে হাসির পাত্র হতে পারেন। আজকের দিনটি বিশেষ করে সন্তানদের সঙ্গে কাটান। স্বাস্থ্য ভাল যাবে না। আজ আয়ের পরিমাণ ভাল থাকলেও অর্থকষ্টের চিন্তা পিছু ছাড়বে না।কর্মক্ষেত্রে বিচক্ষণ ব্যক্তি হিসাবে উন্নতির যোগ আছে। ঘুম ভালো না হওয়ার জন্য শারীরিক দুর্বলতা থাকবে। আপনার কাজে পরিবারের সম্মান বৃদ্ধি পাবে। ব্যবসার কোনও সিদ্ধান্ত নিতে স্ত্রীর সাহায্য নিন। কর্মস্থানে আজ সন্দেহের পাত্র হতে পারেন। পারিবারিক বিষয়ে উত্তেজিত হওয়ার সম্ভবনা। কাওকে কথা দিয়ে তা রক্ষা করতে পারবেন না।

 

কর্কট

আপনার এই সপ্তাহ

আজ কাওকে উপকার করতে গেলে অপবাদ সঙ্গী হবে। খুব প্রিয় আত্মীয়ের আগমনের খবর পেতে পারেন। আর্থিক সঙ্কটের জন্য পরিবারে অশান্তি হতে পারে। সঙ্গীত চর্চায় অগ্রগতি। ফাটকা প্রাপ্তির ক্ষেত্রে বাধা বা ক্ষতির সংকেত। জীবজন্তুর কাছ থেকে সাবধান থাকা প্রয়োজন। কারও কূটনীতির স্বীকার হতে পারেন। পরামর্শদাতা হিসাবে সুনাম পাবেন। পুরনো ঝামেলা আয়ত্তে এসে যাওয়ায় মানসিক শান্তি। কর্মক্ষেত্রে ভুল কাজের জন্য মানহানির আশঙ্কা আছে। প্রিয়জনের জন্য ব্যবসায় উন্নতি। সন্তানের দিকে বিশেষ নজর দিন।

 

সিংহ

আপনার এই সপ্তাহ

আজ ব্যবসায় মনোযোগ কম থাকবে। কারও কথায় মনে আঘাত লাগতে পারে। কোনও প্রতিযোগিতায় সফলতা পেতে পারেন। পুরনো সম্পত্তি প্রাপ্তির যোগ দেখা যাচ্ছে। ব্যবসায় নানা সমস্যা দেখা দিতে পারে । কারওর সঙ্গে কোনও বোঝাপড়ার সমস্যা দেখা দিতে পারে। কাজের সূত্রে নতুন কারওর সঙ্গে পরিচয় হতে পারে। অনেক দিন পর ব্যবসায় উন্নতির যোগ দেখা যাচ্ছে। ভক্তিমূলক কাজে মনোযোগ।

 

কন্যা

আপনার এই সপ্তাহ

পরিচিত কারও কাছে আজ অপদস্ত হতে পারেন। ভাল কাজের পরিবর্তে উপহাস জুটবে। কর্মস্থলে ঝামেলা কেটে যেতে পারে। আজ বন্ধুর কাছ থেকে সাহায্য পেতে পারেন। সংসারে অর্থনৈতিক দিক থেকে প্রচুর ব্যয় হতে পারে। অকারণে আত্মীয়ের সঙ্গে ঝামেলা হতে পারে।মামলা মোকদ্দমায় জিতে যাওয়ার সম্ভবনা। স্নায়ুরোগের কারণে  ভোগান্তির যোগ আছে। কোনও সামাজিক কাজে মানুষের কাছ থেকে বাহবা পেতে পারেন। প্রেমে ভুল বোঝাবুঝি সম্মুখীন পারেন। হঠাৎ কোনও নেশা আপনাকে গ্রাস করতে পারে। অতিরিক্ত আয়ের সুযোগ আসতে পারে।

 

 

তুলা

আপনার এই সপ্তাহ

নতুন কোনও ব্যবসা আরম্ভ হওয়ার খুব ভাল সময় এটা। স্বামীর কাজে সাহায্য করতে হতে পারে। মায়ের কথা বিশেষ গুরুত্ব দিয়ে শুনলে লাভবান হতে পারেন। কোনও মহিলা ঘটিত কারণে বদনাম জুটতে পারে।  পরোপকারে সম্মান প্রাপ্তি। কর্মস্থলে চুপ করে থেকে নিজের কাজ হাসিল করাই শ্রেয়। মায়ের কাছ থেকে সম্পত্তি প্রাপ্তির যোগ। বায়ুপথে ভ্রমণে বাধা আসতে পারে। শরীরের নিম্নাঙ্গে চোট লাগতে পারে। আজ দিনের প্রথমের দিকে মানসিক বিষণ্ণতা থাকলেও পরে কোনও খুশির খবর পেতে পারেন। ছোটরা জীবজন্তুর থেকে সাবধান। অনেক দূরের কোনও আত্মীয়ের বাড়িতে সমাগমে আয় ব্যয়ের তারতম্য ঘটবে না।

 

 

বৃশ্চিক

আপনার এই সপ্তাহ

কোনও অভিজ্ঞ ব্যক্তির সঙ্গে ধর্ম নিয়ে আলোচনা করার সুযোগ পাবেন। প্রতিবেশী সঙ্গে ঝামেলা এড়িয়ে চলাই ভালো। এই সময়ে প্রেমের দিকে না এগোনোই ভাল। ত্বকের সমস্যা ভোগাতে পারে। আজ ব্যবসায় নতুন কোনও জটিলতা সৃষ্টি হতে পারে। দাম্পত্য জীবনে সুখের ছায়া নামতে পারে। সন্তানের স্বাস্থ্যের দিকে নজর দিন। বিজ্ঞান চর্চার ছাত্র ছাত্রীদের জন্য সময়টা খুব অনুকূল। আজ নতুন বাসস্থান কেনার পরিকল্পনা হতে পারে। পরিবারের সঙ্গে কোনও মনোরম স্থানে ভ্রমণের যোগ আছে। বয়স্ক ব্যক্তিদের শরীর হঠাৎ করে খারাপ হতে পারে।

 

 

ধনু

আপনার এই সপ্তাহ

প্রতিযোগিতামূলক কাজে বিশেষ স্থান পাওয়ার যোগ আছে। কু- চক্রান্তে পরে নিজের ক্ষতি হতে পারে। বায়ুপথে ভ্রমণের সম্ভাবনা রয়েছে।  আপনার অজান্তে কাছের কাওকে কষ্ট দিয়ে ফেলবেন। কোনও কাজে সফলতা পাবেন। অন্যকে বাঁচাতে গিয়ে নিজের বড় ক্ষতি হওয়ার সম্ভবনা। আত্মীয়দের নিয়ে দুশ্চিন্তা থাকবে। পুরনো কোনও সমস্যার সমাধান হতে পারে। নিজের প্রতিভা দেখানোর বড় কোনও সুযোগ হাতে আসতে পারে। ব্যবসায় মনোযোগী না হওয়ার ফলে ক্ষতির আশঙ্কা। চাকরির জন্য বিদেশ যাত্রা হতে পারে। অতিরিক্ত চিন্তায় শারীরিক ক্ষতি। বুদ্ধির জোরে সহকর্মীর মনজয় করার চেষ্টা করলেও সেটা সফল হতে নাও পারে।

 

 

মকর

 

আপনার এই সপ্তাহ

আজ আগুন থেকে সাবধান। প্রেমের ক্ষেত্রে কারও সাহায্যের প্রয়োজন হবে। সন্তানের জন্য দুশ্চিন্তা থাকবে মনে। নিজের কাজের গুরুত্ব বুঝলে ব্যবসায় লাভবান। বিলাসিতা বৃদ্ধির জন্য অযথা খরচ হতে পারে। ব্যবসায় নতুন কোনও পরিকল্পনার সূচনা হতে পারে।কোনও পাওনা আদায় হবার যোগ। স্ত্রীর জন্য নতুন কোনও কাজের ব্যবস্থা হতে পারে। আজ একটু বিপদের সম্ভাবনা আছে। মানসিক অস্থিরতার জন্য ভাল কাজ হাত ছাড়া হতে পারে। সম্পত্তি সংক্রান্ত মামলায় সুফল পেতে পারেন।

 

 

কুম্ভ

আপনার এই সপ্তাহ

ব্যবসায় সাফল্য পেতে পারেন। আজ সহকর্মীরা আপনার উপর নিজেদের ক্ষোভ প্রকাশ করায় মানসিক চাপে থাকতে পারেন। প্রেমে বিশ্বাসঘাতকতার মুখোমুখি হতে পারেন। স্ত্রীর স্বাধীনচেতা মনোভাবের জন্য সংসারে অশান্তি। হঠাৎ কোনও পুরনো বন্ধুর সঙ্গে দেখা হতে পারে। সন্তানদের কর্মের জন্য সাহায্য করতে হতে পারে। ব্যবসায় নতুন কর্মী নিযুক্ত করা ঠিক হবে না। বন্ধু সমাগমে মানসিক শান্তি। আপনার সহ্য ক্ষমতা আপনাকে বিশেষ ক্ষেত্রে সাহায্য করবে। অপ্রয়োজনীয় কথা বলা থেকে বিরত থাকুন। যে কোনও ধরণের কাজের পক্ষে মহিলাদের জন্য সময়টা খুব ভাল। শিক্ষার ক্ষেত্রে নানা সুযোগ সুবিধা আসতে পারে। আর্থিক সঞ্চয় খুব একটা না হলেও ব্যয়ও বেশি হবে না।

 

 

মীন

আপনার এই সপ্তাহ

এক বন্ধুর জন্য অপর এক বন্ধুর সঙ্গে বিচ্ছেদ হতে পারে। আইনজীবিদের জন্য সময়টা খুব একটা ভাল নয়। আজ বাড়ি থেকে কোনও ব্যাপারে সমর্থন পাবেন না, অশান্তিও হতে পারে। ব্যবসায় নতুন কর্মী নিয়োগ করতে পারেন। প্রতিবেশীর সঙ্গে হঠাৎ কোনও কারণে  শত্রুতার সম্পর্ক তৈরি হতে পারে।কোনও সৎ ব্যক্তির উপদেশ কাজে লাগতে পারে। গুরুজনদের সেবা করুন। হঠাৎ করে অযথা অর্থ ব্যয় আপনাকে চিন্তায় ফেলতে পারে। অনেক ব্যাপারে সন্তানের সাহায্য পাবেন।

 

 

 

 

 

Tags: horoscope
First Published: Sunday, 3 September 2017 6:29 AM