সাপ্তাহিক রাশিফল

By: Anandabazar Patrika | Last Updated: Sunday, 10 September 2017 6:54 AM
সাপ্তাহিক রাশিফল

১০-সেপ্টেম্বর-২০১৭ থেকে ১৬-সেপ্টেম্বর-২০১৭

মেষ

শারীরিক সমস্যার জন্য কাজের ক্ষতি হতে পারে। পড়াশোনার জন্য ভাল সুযোগ আসতে পারে। সপ্তাহের প্রথম দিকে কোনও শত্রুর কারণে বাড়িতে অশান্তি বৃদ্ধি। প্রিয়জনের খারাপ ব্যবহারের জন্য মনে কষ্ট বাড়বে। বাড়তি টাকা আয় করতে গিয়ে বিপদ বাড়তে পারে। মধ্যভাগে কোনও ব্যবসাদারের সঙ্গে অর্থ নিয়ে বিবাদ। বাড়িতে কোনও অতিথি আগমনে খরচ বৃদ্ধি। জমি ক্রয় বিক্রয় নিয়ে আইনি সাহায্য নিতে হবে। সপ্তাহের শেষের দিকে স্ত্রীর প্রতি ক্ষোভ বাড়তে পারে। বেকারদের জন্য কাজের ভাল যোগাযোগ আসতে পারে। প্রেমের জন্য শুভ সময়। ব্যবসার দিকে কোনও ক্ষতি হবার সম্ভাবনা। বাড়তি কোনও খরচের জন্য অর্থকষ্ট বাড়তে পারে।

বৃষ

নতুন কোনও কাজের যোগাযোগ আসতে পারে। অনেক দিনের কোনও আশা পূরণ হতে পারে।  পেটের কোনও সমস্যার জন্য শরীরের ক্লান্তি বৃদ্ধি। গবেষনার ক্ষেত্রে সাফল্য লাভ। প্রেমের ব্যাপারে জটিলতা বাড়তে পারে। শরীরের সমস্যার কারণে ভ্রমণ বানচাল হতে পারে। বাড়িতে কাজের লোকের সাথে কোনও প্রকার বিবাদ। বাড়তি খরচের জন্য সঞ্চয়ের পথে বাধা। স্ত্রীর সঙ্গে কোনও ছোট কারণে বিবাদ। সপ্তাহের মধ্যভাগে শরীরিক কষ্টের জন্য কাজের সময় নষ্ট। অন্যদিকে স্ত্রীর সঙ্গে সম্পর্ক উন্নতির সময় এটা। ব্যবসার দিকে কোনও বিবাদ থেকে সাবধানে থাকা দরকার। সন্তানের জন্য খরচ বাড়তে পারে।

মিথুন

সপ্তাহের প্রথম দিকে কোনও বাইরের লোকের সঙ্গে বিবাদ নিয়ে একটু চিন্তা হতে পারে। স্ত্রী ও সন্তান নিয়ে ভ্রমনে আনন্দ বাড়তে পারে। ঠাকুরের পূজা অর্চনার জন্য খরচ বৃদ্ধি। ব্যবসার জন্য সময়টা ভাল নয়। অর্থকষ্ট বাড়তে পারে। গুরুজনের সঙ্গে কোনও ছোট কারণে অশান্তিতে মানসিক কষ্ট। বাড়িতে ভাই বা বোনের শরীর খারাপ হওয়ার জন্য খরচ বাড়তে পারে। সপ্তাহের শেষের দিকে নিজের মতে কিছু করার জন্য বাড়িতে বিবাদ বৃদ্ধি। ভাল চাকুরীর সুযোগ কাজে লাগান। মনের মতো আয় বাড়তে পারে। প্রতিবেশীর সাথে বিবাদে যাবেন না।

কর্কট

স্ত্রীর সঙ্গে কোনও অশান্তি দিয়ে সপ্তাহের শুরু হতে পারে। বাড়তি কাজের চাপের জন্য শরীরে ক্লান্তি ভাব। গুরুজনের শরীর নিয়ে চিন্তা ও খরচ বাড়তে পারে। পরিবারের কোনও কাজের ব্যপারে মা-বাবার সঙ্গে বিবাদ। বাড়তি টাকা খরচের ব্যপারে চিন্তা বৃদ্ধি। আত্মীয়র সাঙ্গে কোনও দূর স্থানে ভ্রমণের ব্যাপারে আলোচনা। কোনও মহিলা বা পুরুষের প্রতি দুর্বলতা বাড়তে পারে। গবেষনার ক্ষেত্রে উন্নতির সুযোগ আসতে পারে। সপ্তাহের শেষের দিকে কোনও দুর্ঘটনা থেকে সাবধান থাকা দরকার। সাধু সেবার জন্য মনের শান্তি বাড়তে পারে। শত্রুর জন্য মনে ভয় বাড়তে পারে। ডাক্তারের জন্য খরচ বৃদ্ধি। বন্ধুদের সঙ্গে বিবাদে জড়িয়ে পড়ার সম্ভাবনা।

সিংহ

কাজের জন্য খুব ভাল সময়। বাড়িতে কোনও অতিথি সমাগমের জন্য খরচ বাড়তে পারে। ঠাকুরের কোনও কাজের জন্য মানসিক আনন্দ। সকলের সঙ্গে একটু বুঝে কথা বলুন। কোনও বিবাদ এই সপ্তাহে চিন্তার কারণ হতে পারে। পিতার সম্পত্তির ব্যাপারে আইনি ব্যবস্থা নিতে হতে পারে। প্রেমের ক্ষেত্রে নিঃসঙ্গতা সঙ্গী হতে পারে। ঋণ শোধ নিয়ে চিন্তা বাড়বে। স্ত্রীর সঙ্গে কোনও আলোচনাতে সমস্যার সমাধান হতে পারে। কর্মস্থানে সম্মান বাড়তে পারে। পিতার জন্য বিপদ থেকে উদ্ধার। বাড়তি কোনও খরচ হতে পারে। প্রিয়জনের জন্য মানসিক কষ্ট। দূরের কোনও বন্ধুর সাথে যোগাযোগ।

কন্যা

কাজের জন্য বিদেশেযাত্রার সুযোগ আসতে পারে। সৃজনশীল কোনও কাজের জন্য উন্নতির যোগ আসতে পারে। প্রেমের জটিলতা নিয়ে বাড়িতে কোনও বিবাদ বাঁধতে পারে। ফাটকা প্রাপ্তি হতে পারে। শত্রুর ব্যাপারে কোনও সিদ্ধান্ত নেওয়ার আগে একটু ভাল করে চিন্তাভাবনা করা দরকার। প্রিয়জনের শরীর খারাপ থাকার জন্য মানসিক কষ্ট। পিতামাতার সঙ্গে কোনও তীর্থ ভ্রমণের বিষয়ে আলোচনা। সপ্তাহের মধ্যভাগে পিঠের যন্ত্রণা বৃদ্ধি। কাজের দিকে কোনও নতুন কিছু উদ্ভাবনার জন্য সুনাম বাড়তে পারে। ব্যবসার দিকে বুদ্ধির জোরে আয় বৃদ্ধি। গঠনমূলক কোনও কাজের জন্য উন্নতির সম্ভাবনা।

তুলা

সপ্তাহের প্রথমে ব্যবসার দিকে কোনও চাপ নিয়ে চিন্তা বাড়তে পারে। শরীরের কোনও অংশে আঘাত লাগার সম্ভাবনা। বাড়তি কোনও কথা বাড়িতে বিবাদ ডেকে আনতে পারে। সন্তানের লেখাপড়া নিয়ে চিন্তা বাড়তে পারে। অভিনয় দুনিয়ার সঙ্গে যারা যুক্ত তাদের জন্য ভাল সময়। ব্যবসার দিকে ভাল কাজের  সুযোগ আসতে পারে। অর্থের ব্যাপারে বাড়িতে কোনও চিন্তা বাড়তে পারে। দাঁতের কোনও সমস্যা বৃদ্ধি। সপ্তাহের কোনও সময় দাম্পত্য কলহ নিয়ে যন্ত্রণা বাড়তে পারে। কাজের দিকে শরীরিক কষ্টের কারণে অনীহা বৃদ্ধি। সন্তানের জন্য সুখ বাড়তে পারে। পিতার শরীরিক অবস্থার অবনতির জন্য খরচ বৃদ্ধি।

বৃশ্চিক

সপ্তাহের প্রথমে কোনও নতুন ব্যবসার দিকে আগ্রহ বাড়তে পারে। শরীরিক অসুস্থতার জন্য খরচ বৃদ্ধি। বাড়িতে কোনও গুরুজনের শরীর নিয়ে চিন্তা বাড়বে। সম্পত্তির ব্যাপারে প্রতিবেশীর সাথে বিবাদ। দীর্ঘদিনের কোনও আশা পূরণ হতে পারে। মধ্যভাগে আগুন থেকে একটু সাবধান থাকুন। পারিবারিক জীবনে অশান্তি বাড়তে পারে। কর্মস্থানে সুনাম বাড়তে পারে। সম্পত্তির ব্যাপারে কোনও সুবিধা হবার সম্ভাবনা। শরীরিক রোগের কারনে মানসিক চাপ। ব্যবসার দিকে অশান্তি বাড়তে পারে। দূরের কোনও আত্মীয়র খবর আসবে। প্রেমের ক্ষেত্রে অশান্তি বৃদ্ধি।

ধনু

ব্যবসার দিকে কোনও নতুন কিছু হতে চলেছে। অর্থের ব্যাপারে চাপের কারনে সংসারে অশান্তি। গুরুজনের সঙ্গে আলোচনাতে বিপদ থেকে উদ্ধার। পাশের বাড়ির কোনও লোকের জন্য সামাজিক বদনাম হতে পারে। গঠনমূলক কোনও কাজের জন্য উন্নতি। সন্তানের কোনও আবদার মেটাতে খরচ বৃদ্ধি। একসঙ্গে দূরে ভ্রমণের আলোচনা বানচাল হয়ে যেতে পারে। রক্তচাপ বাড়তে পারে। শেষের দিকে কর্মক্ষেত্রে উন্নতির সুযোগ আসতে পারে। ব্যবসার দিকে মহাজনের সঙ্গে তর্ক। বন্ধুদের সঙ্গে সম্পর্ক নিয়ে জটিলতা বাড়তে পারে। কোনও মহিলার প্রতি আসক্তি বৃদ্ধি।

মকর

সপ্তাহের প্রথম দিকে কোনও বিদেশে থাকা বন্ধুর খবর আসতে পারে। বাড়িতে কোনও আত্মীয়র শত্রুতার জন্য স্বামী স্ত্রীর মধ্যে বিবাদ অনেক দূর যেতে পারে। ব্যবসার দিকে ফল ভাল হবে না তবে শেষের দিকে একটু সুবিধা হতে পারে। বাড়তি কথা বন্ধু মহলে বিবাদ ডেকে আনতে পারে। সন্তানের জন্য ডাক্তারের খরচ বাড়তে চলছে। পুলিশের কাজের দিকে উন্নতি। চাকুরীর জন্য কোনও নতুন সুযোগ আসতে পারে। এই সপ্তাহে খুব ভাল যোগাযোগ হতে পারে। পাওনা আদায়ের জন্য বেশী বেগ পেতে হবে না। বিবাহ জীবন সুখের হবে। ব্যবসার দিকে আজ একটু চাপ বাড়তে পারে।

কুম্ভ

শারীরিক অসুস্থতার জন্য কর্মক্ষেত্রে ক্ষতি হতে পারে। মহাজনের সাথে অর্থের ব্যাপারে কোনও অশান্তি বাড়তে পারে। প্রিয়জনের কাছে পাওয়া আঘাত থেকে মানসিক কষ্ট বাড়াতে পারে। পিতা মাতার কোনও ব্যবহারে মানসিক চাপ। স্ত্রীর সঙ্গে সম্পর্ক উন্নতির দিকে থাকবে। সন্তানের পড়াশোনার জন্য খরচ বাড়তে পারে। বাড়তি কোনও খরচ ব্যাপারে চিন্তা। শরীরের কোনও ক্ষতের ব্যাপারে ডাক্তারের খরচ বৃদ্ধি। কু-বুদ্ধির জন্য কোনও কাজ নষ্ট হতে পারে। স্ত্রীর জন্য মায়ের সাথে বিবাদ ও মানসিক কষ্ট। ব্যবসার দিকে আয় বাড়তে পারে। সপ্তাহের শেষের দিকে প্রেমের জন্য আনন্দ বাড়তে পারে, তবে চিন্তা বৃদ্ধি পাবে।

মীন

সপ্তাহের প্রথম দিকে কোনও পাওনাদারের সঙ্গে বিবাদ হতে পারে। ব্যবসার দিকে খুব ভাল খবর আসতে পারে। তবে অর্থের ব্যাপারে একটু চাপ থাকতে পারে। ঋণ নিয়ে সামান্য আলোচনা চলবে। বাড়িতে কোনও দূরের অতিথি আসার সম্ভাবনা। পিতার শরীর নিয়ে একটু চিন্তা। সম্পত্তির ব্যাপারে আইনের সাহায্য নিতে হতে পারে। বাড়তি টাকা আয় করতে গিয়ে কোনও পুলিশি সমস্যা বাড়তে পারে। পেটের কোনও কষ্ট বৃদ্ধি। সপ্তাহের শেষের দিকে  কোনও উঁচু স্থান থেকে পড়ে যেতে পারেন। সন্তানের জন্য উদ্বেগ বাড়তে পারে। 

Tags: horoscope
First Published: Sunday, 10 September 2017 6:54 AM