সাপ্তাহিক রাশিফল

By: Anandabazar Patrika | Last Updated: Sunday, 24 September 2017 6:42 AM
সাপ্তাহিক রাশিফল

২৪-সেপ্টেম্বর-২০১৭ থেকে ৩০-সেপ্টেম্বর-২০১৭

মেষ
সপ্তাহের প্রথম দিকে শরীর ভাল থাকলেও শেষের দিকে একটু সমস্যা বাড়বে। ডাক্তারের খরচ বাড়তে পারে। ভাই বোনের মধ্যে বিবাদের যোগ। পড়াশোনার জন্য ভাল সময়। বিবাহ জীবন সুখেই কাটবে। প্রেমের দিক দিয়ে সপ্তাহটি ভাল যাবে না। চাকুরীর জন্য সময়টি মধ্যম। অপরের উপকার করতে গিয়ে কোন বিপদ আসতে পারে। পিতার শরীর নিয়ে চিন্তা। হস্ত শিল্পের জন্য নতুন কোনও প্রচেষ্টা। কর্মচারীদের সঙ্গে ভাল ব্যবহারে সন্মান প্রাপ্তি। উচ্চশিক্ষার ক্ষেত্রে বাধা আসতে পারে। অসতর্ক ভাবে কথা বলার জন্য বিপদে পড়তে পারেন।
বৃষ
পরিবারিক কোনও সমস্যা গুরুজনের দ্বারা মিটে যেতে পারে। লটারি প্রাপ্তির সময় আসছে। জাতক জাতিকার টাকা পয়সার দিকটা খুব খারাপ যাবে না। ব্যবসার ক্ষেত্রে অশান্তি থেকে সাবধান, কিন্তু ব্যবসা ভাল যাবে। দাম্পত্য জীবনে বোঝাপড়া ভাল থাকবে। বাড়ির কাছাকাছি ভ্রমণের যোগ। শিল্পীদের জন্য শুভ সময়। অর্থ নিয়ে একটু চিন্তা বাড়তে পারে। বেকারদের জন্য কোনও ভাল সুযোগ আসতে পারে। প্রিয়জনের কাছে থেকে কষ্ট পেতে পারেন। বাড়িতে অনেক আত্মীয় নিয়ে ঝামেলা। বাড়ি সাজানোর জন্য কোনও ব্যয় বাড়তে পারে। চাকুরীর স্থানে উন্নতির যোগ। প্রিয়জনের ব্যবহারে মানসিক কষ্ট বৃদ্ধি। পড়াশোনা নিয়ে প্রথমে একটু চিন্তা থাকলেও পড়ে কেটে যাবে।
মিথুন
কর্মস্থানে সুনাম বাড়বে। দাম্পত্য জীবনে সন্তান নিয়ে অশান্তি বাড়তে পারে। ব্যবসার জন্য ভাল সময় হলেও অতিরিক্ত টাকা ব্যবহার করা ঠিক হবে না। বাড়িতে আত্মীয় নিয়ে একটু বিবাদ বাড়তে পারে। ব্যবসার দিকে মানসিক চাপ বৃদ্ধি। প্রতিবেশীর সঙ্গে বিবাদ থেকে সাবধান। এই সপ্তাহে উচ্চ কোনও ব্যক্তির সঙ্গে দেখা হওয়ায় উপকার পাবেন। কারও বিবাহ সংবাদে মনে আনন্দের উদয় হবে। যানবাহনে ওঠা নামায় বিপদের আশঙ্কা। কোমরের যন্ত্রণায় কষ্ট পেতে পারেন।
কর্কট
এই সপ্তাহে শরীর নিয়ে তেমন বড়ো সমস্যা হবে না। পড়াশোনাতে বাধা থাকলেও সপ্তাহের শেষের দিকে সাফল্যের আসা করা যায়। অর্থ উপায়ের দিকটা ভাল থাকবে। ব্যবসার দিকটা মোটামুটি হলেও বিনিয়োগ করা যেতে পারে। প্রতিবেশীদের সঙ্গে অশান্তি বাঁধতে পারে। স্বামী-স্ত্রীর সম্পর্ক মধ্যম থাকবে। সন্তানদের নিয়ে চিন্তা বাড়বে। বাড়িতে অতিথি নিয়ে একটু চাপ বাড়তে পারে। ব্যবসার স্থানে শত্রু বৃদ্ধি। বাড়িতে কোনও অতিথিকে নিয়ে বিবাদ। দাম্পত্য জীবনে কলহ কেটে গিয়ে মিলন হতে পারে। এই সপ্তাহটি সুখ দুঃখ নিয়ে মিশ্র ভাবেই কাটবে। চিকিৎসার জন্য প্রচুর অর্থ অপচয় হতে পারে। জ্যোতিষ চর্চায় অগ্রগতি।
সিংহ
সপ্তাহের প্রথম দিকে শরীরের জন্য খরচ বাড়তে পারে। ব্যবসার দিকে কোনও ভাল লোকের জন্য বিপদ থেকে উদ্ধার। সংসারের কোনও কাজ মধ্যভাগে করে ফেলুন। চাকুরীর স্থানে কাজের দায়িত্ব বাড়তে পারে। প্রেমের জন্য বাড়িতে বিবাদ। অংশীদারি ব্যবসার দিকে নজর দিন, বাঁকা পথে আয় না করাই ভাল হবে। এই সপ্তাহে কোনও প্রিয় ব্যক্তির কাছ থেকে আঘাত পেতে পারেন। স্ত্রীর ব্যাপারে কোনও ভাল খবর আসতে পারে। সপ্তাহের শেষের দিকে ব্যবসার দিকটা ভাল যাবে। রাজনীতিবিদদের জন্য সময়টা খুব অনুকূল। কর্মচারীর জন্য ব্যবসায় লাভ হতে পারে। কোথাও ভ্রমণের পক্ষে দিনটি শুভ নয়। মা-বাবার সঙ্গে কোনও কারণে বিরোধ বাঁধার সম্ভাবনা আছে।
কন্যা
ব্যবসার দিক দিয়ে সপ্তাহটি ভাল যাবে। শারীরিক অসুস্থতা বাড়তে পারে। পড়াশোনাতে মনোযোগের অভাব দেখা দিতে পারে। পিতার সঙ্গে বিবাদ হতে পারে। সন্তানদের বিষয়ে কোনও ভাল খবর আসতে পারে। অর্থ আসলেও মনে হবে খরচ হয়ে যেতে পারে। দাম্পত্য জীবনের ঝামেলা কেটে যাবে। চাকুরীর দিকে ভাল সময়। বাড়িতে অনেক অতিথি আসতে পারে। বন্ধুর পরিমাণ বৃদ্ধি পাবে। এই সপ্তাহে নিজের বুদ্ধির জোরে শত্রু পক্ষকে হারাতে সক্ষম হবেন। জমি কেনাবেচার জন্য সময়টা খুব অনুকূল। আজ ভাই বোনদের মধ্যে ঝামেলা মিটে যেতে পারে। গরিব দুঃখীকে কিছু দান করুন।
তুলা
সপ্তাহের প্রথমে কোনও নতুন ব্যবসার দিকে আগ্রহ বাড়তে পারে। শরীরের জন্য খরচ বৃদ্ধির যোগ। বাড়িতে কোনও গুরুজনের শরীর নিয়ে চিন্তা। সম্পত্তির ব্যাপারে প্রতিবেশীর সঙ্গে বিবাদ। দীর্ঘদিনের কোনও আশা পূর্ণ হতে পারে। মধ্যভাগে আগুন থেকে একটু সাবধান থাকুন। পারিবারিক জীবনে অশান্তি বাড়তে পারে। অর্থ আদান প্রদান নিয়ে বন্ধুর সঙ্গে বচসা হতে পারে। চাকুরীর স্থানে সুনাম বাড়তে পারে। অন্যের বুদ্ধিতে অর্থ ক্ষতি হওয়ার সম্ভাবনা আছে। প্রেম-প্রণয় ভাল চললেও বিবাদের সম্ভাবনা আছে। খুব ছোট খাটো ব্যাপারে সংসারে অশান্তি। লটারি যোগ দেখা যাচ্ছে বা পাওনা আদায় হতে পারে।
বৃশ্চিক
পড়াশোনাতে একটু বাধা আসবে। মানসিক দিকটা একটু শক্ত করে চলুন সাফল্য লাভ করবেন। ব্যবসা ভাল চলবে আয় বাড়লেও খরচের জন্য কিছু করতে পারবেন না। দাম্পত্য জীবন সুখের হবে। কর্মস্থানে চাপ বাড়বে। বন্ধুর উপকারে মনে আনন্দ। এই সপ্তাহে কোনও প্রিয়জনের সঙ্গে থাকার জন্য মনে আনন্দ বৃদ্ধি। আপনি কোনও মিথ্যে অপবাদে ফাঁসতে পারেন এই সপ্তাহে। পরিবারের সদস্যরা আপনাকে ভুল বুঝতে পারে। আপনি মা বাবার দায়িত্ব নিতে সক্ষম হবেন। চলাফেরায় বাড়তি সতর্ক থাকুন।
ধনু
শরীর নিয়ে চাপের জন্য কাজের ক্ষতি হতে পারে। পড়াশোনার জন্য ভাল সুযোগ আসতে পারে। সপ্তাহের প্রথম দিকে কোনও শত্রুর কারণে বাড়িতে অশান্তি বৃদ্ধি। প্রিয়জনের খারাপ ব্যবহারের জন্য মানসিক কষ্ট। বাড়তি টাকা আয় করতে গিয়ে বিপদ বাড়তে পারে। সপ্তাহের মধ্যভাগে কোনও ব্যবসার ক্ষেত্রে ঝামেলা। বাড়িতে অতিথি সমাগমে খরচ বৃদ্ধি। জমি ক্রয় বিক্রয় নিয়ে আইনের ব্যবস্থা। মনে কোনও কারণে ভয় ভাব আসতে পারে। কোনও কর্মে এই সপ্তাহে বাড়তি লাভ ও সুযোগ পেতে পারেন। আপনার মিষ্টি ব্যবহারের দ্বারা শত্রুপক্ষের মন জয়। অন্যকে বিপদ থেকে রক্ষা করতে গিয়ে নিজে বিপদে পড়তে পারেন। স্ত্রীর শরীরের দিকে নজর দিন।
মকর
শরীর খুব একটা ভাল থাকবে না। কোমরের নিম্নাংশে যন্ত্রণা কাজ কর্মে ব্যাঘাত ঘটতে পারে। আগামী দিনে এগিয়ে যাওয়ার উদ্যম বাড়বে। দাম্পত্য জীবন ঝগড়া ও ভালবাসার ভিতর দিয়ে কাটবে। গুরুজনের শরীর নিয়ে চিন্তা ও খরচ বাড়তে পারে। ভ্রমণে মনের আনন্দ বৃদ্ধি। সপ্তাহের শেষের দিকে অনেক দূরে কোথাও ভ্রমণের পরিকপ্লনা সার্থক হতে পারে। বুদ্ধি খুব স্থির রেখে কাজ করুন। একটু সংযমী হওয়ার বিশেষ প্রয়োজন। কোনও অপ্রীতিকর ঘটনা আপনাকে চিন্তায় ফেলবে।
কুম্ভ
কাজে প্রথমে বাধা আসলেও পরে কেটে যাবে। সপ্তাহের প্রথম দিকটা ভোগ বিলাসের ভিতর দিয়ে কাটবে ও খরচ বাড়বে। গুরুজনের শরীর নিয়ে চিন্তা ও খরচ বৃদ্ধি পাবে। দূরে ভ্রমণ না করাই ভাল হবে। ব্যবসার দিকে এই সপ্তাহে ভাল বিনিয়োগ করা যেতে পারে। চাকুরীজীবীদের জন্য ভাল খবর আসবে। অপরের কোনও উপকার করে বদনাম জুটতে পারে। স্ত্রীর জন্য মনে চাপ বৃদ্ধি। ব্যবসার দিকে কোনও শত্রুর দ্বারা বড় ক্ষতি হতে পারে। ব্যবসায় এমন কিছু ঘটবে যা আপনার মনে সংশয় সৃষ্টি করবে। বুদ্ধির জোরে অস্বাভাবিক পরিবেশকে স্বাভাবিক করতে সক্ষম হবেন। নতুন গৃহ নির্মাণের পরিকল্পনা এই মুহূর্তে না করাই ভাল।
মীন
সপ্তাহের প্রথমে ব্যবসার দিকে কোনও নতুন লোকের সাহায্য পেতে পারেন। বাড়িতে কোনও মূল্যবান দ্রব্য চুরি হতে পারে। দূরে কোনও স্থানে ভ্রমণের আলোচনা বন্ধ রাখাই ভাল হবে। মধ্যভাগে ডাক্তারের খরচ বাড়তে পারে। গুরুজনের সঙ্গে তর্ক থেকে সাবধান থাকুন। নতুন কোনও কাজের যোগাযোগ আসতে পারে। প্রেমের জন্য সময় ব্যয় হতে পারে। সম্পত্তি ক্রয়ের ভাল সময়। অর্থের ব্যাপারে চাপ বাড়তে পারে। কর্মক্ষেত্রে খুব সাবধানে চলবেন, নিজের দুর্বলতা অন্যকে বুঝতে দেবেন না। কোনও আলোচনা থাকলে স্ত্রীর সঙ্গে করুন। কারও বিশ্বাস ভঙ্গের কারণ হতে পারেন।

Tags: horoscope
First Published: Sunday, 24 September 2017 6:42 AM

Related Stories

কলকাতার নেতাজিনগরে ডেঙ্গিতে আক্রান্ত হয়ে পঞ্চম শ্রেণির ছাত্রের মৃত্যু
কলকাতার নেতাজিনগরে ডেঙ্গিতে আক্রান্ত হয়ে পঞ্চম শ্রেণির ছাত্রের...

কলকাতা: শহরে ফের ডেঙ্গির বলি। নেতাজিনগর এলাকার পল্লীশ্রীতে মারা গেল দশ

বিজেপিতেই যাচ্ছেন? রাহুল সিংহের জন্মদিনের পার্টিতে আমন্ত্রিত মুকুল
বিজেপিতেই যাচ্ছেন? রাহুল সিংহের জন্মদিনের পার্টিতে আমন্ত্রিত...

কলকাতা: মুকুল রায়ের বিজেপিতে যোগ দেওয়ার সম্ভাবনা ক্রমে স্পষ্ট হচ্ছে।

কালীপুজোয় বৃষ্টি, ভাইফোঁটাতেও ভারী বর্ষণের আশঙ্কা, বিকেলের পর আবহাওয়া উন্নতির সম্ভাবনা
কালীপুজোয় বৃষ্টি, ভাইফোঁটাতেও ভারী বর্ষণের আশঙ্কা, বিকেলের পর...

কলকাতা:  ভ্রাতৃদ্বিতীয়াতেও সকাল থেকে বৃষ্টি কলকাতা-সহ দক্ষিণবঙ্গের

ভ্রাতৃদ্বিতীয়ায় অব্যাহত বৃষ্টি-ভ্রুকুটি, রাজ্যে ভারী বৃষ্টির পূর্বাভাস আবহাওয়া দফতরের
ভ্রাতৃদ্বিতীয়ায় অব্যাহত বৃষ্টি-ভ্রুকুটি, রাজ্যে ভারী বৃষ্টির...

কলকাতা: পরিমাণ কমলেও, ভ্রাতৃদ্বিতীয়ায় অব্যাহত থাকবে বৃষ্টির দাপট। ভারী

ত্রিপুরায় গরু পাচারকারীদের হামলায় জখম বিএসএফ কমান্ডারের মৃত্যু
ত্রিপুরায় গরু পাচারকারীদের হামলায় জখম বিএসএফ কমান্ডারের মৃত্যু

কলকাতা: ত্রিপুরায় গরু পাচারকারীদের হামলায় জখম বিএসএফ কমান্ডার দীপক কুমার

আপনার আজকের দিনটি
আপনার আজকের দিনটি

শুক্রবার ২০ অক্টোবর ২০১৭ মেষ কর্মস্থানে কোনও মহিলার জন্য অশান্তি বাড়তে

সিমলা থেকে ভারতের সুইজারল্যান্ড-এর পথে
সিমলা থেকে ভারতের সুইজারল্যান্ড-এর পথে

৩ দিনের সিমলা সফর শেষ। সিমলার কথাটি ফুরোল ঠিকই কিন্তু গল্পের নটে গাছটি

জওহরলাল নেহরু রোডের জীবন সুধা বিল্ডিং-এ আগুন
জওহরলাল নেহরু রোডের জীবন সুধা বিল্ডিং-এ আগুন

কলকাতা: কালীপুজোর সকালে কলকাতায় অগ্নিকাণ্ড! আগুনের গ্রাসে জওহরলাল নেহরু

আপনার আজকের দিনটি
আপনার আজকের দিনটি

বৃহস্পতিবার ১৯ অক্টোবর ২০১৭ মেষ আজ আপনার ব্যবহার একটু খারাপ হতে পারে। আজ

জানা যাবে পণ্য ও পরিষেবার ওপর ধার্য করের হার, নতুন জিএসটি অ্যাপ চালু কেন্দ্রের
জানা যাবে পণ্য ও পরিষেবার ওপর ধার্য করের হার, নতুন জিএসটি অ্যাপ চালু...

কলকাতা: সাধারণ মানুষের সুবিধার্থে জিএসটি অ্যাপ চালু করল কেন্দ্র। অ্যাপের