সাপ্তাহিক রাশিফল

By: Anandabazar Patrika | Last Updated: Sunday, 8 October 2017 6:22 AM
সাপ্তাহিক রাশিফল

৮-অক্টোবর-২০১৭ থেকে ১৪-অক্টোবর-২০১৭

মেষ
এই সপ্তাহ ভাল-মন্দের ভিতর দিয়ে কাটবে। প্রথম দিকে খরচ বাড়বে এবং তের জন্য সংসারে অশান্তি বাড়বে।  – পুরনো কোনও শত্রু নতুন করে আপনার ক্ষতি করতে পারে। সংসারে একটু অভাবের যোগ দেখা যাচ্ছে। জলপথে ভ্রমণের সুযোগ আসতে পারে। বাড়িতে নতুন অতিথি আসতে পারে। পরিবারে সকলকে নিয়ে দূরে ভ্রমণে পরিকল্পনা।  কোনও প্রিয়জনের কাছ থেকে কষ্ট পেতে পারেন। নতুন কোনও আয়ের সন্ধান আসতে পারে। শ্বশুর বাড়ি থেকে কোনও প্রকার পাওনা আসতে পারে।  সংসারে কোনও কর্মচারীকে নিয়ে সমস্যা বাড়তে পারে। চাকুরীজীবীদের চাপ বাড়বে।
বৃষ
কর্মস্থানে সমস্যা মিটে যাবে। সপ্তাহের প্রথমে ব্যবসার জায়গায় খুব ভাল ফল পাবেন। কিন্তু শেষের দিকে খরচ বৃদ্ধি পাওয়ার জন্য  সঞ্চয় কম হবে। সংসারের সমস্যা মেটাতে গিয়ে নাজেহাল হতে হবে। ব্যস্ততার জন্য ভাল কাজ হাতছাড়া হতে পারে।  যানবাহনে খরচ বৃদ্ধ। পিতার সঙ্গে মতের অমিল। ভুল কথা বলার জন্য মাসুল গুনতে  হবে। সন্তানের স্বাস্থ্য নিয়ে চিন্তা ও খরচ  বাড়তে পারে। আপনার বিশ্বাস যোগ্য মানুষ আপনাকে ঠকাতে পারে। ন্যায্য পাওনা আদায় করতে গিয়ে অশান্তি হতে পারে। উচ্চপদস্থ কোনও চাকুরীর খোঁজ আসতে পারে। সপ্তাহের শেষের দিকে লিভারের সমস্যায় ভোগান্তি।
মিথুন
সপ্তাহের প্রথম দিকে নতুন কোনও কাজের যোগাযোগ হতে পারে। বাড়িতে কোনও আনন্দ অনুষ্ঠান হতে পারে। কর্মস্থানে কোনও ভাল লোকের সঙ্গে পরিচয় হতে পারে। কোনও সাফল্য আসতে পারে। পায়ের কোনও  সমস্যা বাড়তে পারে। শিল্পীদের জন্য সময় ভাল। অনেক দিনের কোনও আশা পূরণ। বিবাহ জীবন ভাল-মন্দ মিশিয়ে চলতে পারে। রাস্তাঘাটে চলার সময় সাবধান। অর্থ ভাগ্য মধ্যম। গান বাজনার সঙ্গে যুক্ত ব্যক্তিদের অনেক দূরে এগোনোর সময়। সুখ-স্বাচ্ছন্দ্য সংসারে ফিরে আসার আশা রাখতে পারেন। বিপদে নিজের আত্মরক্ষা নিজেকেই করতে হবে।
কর্কট
সপ্তাহের প্রথম দিকে যারা কাপড়ের ব্যবসা করেন তাদের শুভ সময় শুরু। টিউমার নিয়ে কোনও  প্রকার সমস্যা বাড়তে পারে। বন্ধুর সাহায্যে বিপদ থেকে উদ্ধার। ব্যবসায় টাকা পয়সা লাগাতে পারেন। বিবাহের জন্য শুভ সময় আসছে। প্রতিবেশীর সঙ্গে সমস্যার সমাধান। অর্থ সমস্যা একটু একটু করে কাটবে। গুরুজনের সঙ্গে আলোচনা করে কোনও সিদ্ধান্ত গ্রহণ করুন। বিবাহ জীবন ভাল কাটবে।  টাকা পয়সা বুঝে খরচ করুন ব্যয় বহুল দিন। সংসারে কোনও  দায়িত্ব থাকলে তাড়াতাড়ি সেরে ফেলুন। নিয়মিত কাজে বাধা আসতে পারে। সন্তানের ব্যাপারে চিন্তা থাকবে।
সিংহ
পরিবারের কোনও সমস্যা গুরুজনের দ্বারা মিটে যেতে পারে। এই সপ্তাহে শরীর নিয়ে চিন্তার কারণ হতে পারে। প্রেমের কারণে কোনও প্রকার কষ্ট আসতে পারে। ব্যবসার দিক দিয়ে সপ্তাহটি ভাল বলা চলে। বিনিয়োগ বেশি করা ভাল হবে না,  কোনও প্রতিযোগিতামূলক কাজে বাধা পড়তে পারে। মাতার কারণে চিন্তা ও খরচ বৃদ্ধি। পড়াশোনাতে ফল ভাল হবে। পথে কোনও বাধার সামনে পড়তে হতে পারে। স্বামী-স্ত্রী বিবাদের জন্য মানসিক চাপ বৃদ্ধি। ব্যবসার ব্যাপারে সচেতনতা বাড়তে পারে। গঠনমূলক কাজের চিন্তা ও নতুন পরিকল্পনা সফল হতে পারে।
কন্যা
কর্মস্থানে কোনও জটিলতা কেটে যাবে। সপ্তাহের প্রথম দিকে শরীর নিয়ে কোনও  সমস্যা বাড়তে পারে। পেটের যন্ত্রণাতে কষ্ট পেতে পারেন। বাড়তি কোনও  উপার্জনের চিন্তা করুন। সপ্তাহের মধ্যভাগে অতিরিক্ত কাজের চাপের জন্য শারীরিক কষ্ট। ভ্রমণ নিয়ে কোনও বাড়তি কোনও চিন্তা হতে পারে। সন্তানের পড়াশোনার জন্য মনে আনন্দ বাড়তে পারে। স্ত্রীর জন্য শুভ খবর আসতে পারে। স্ত্রী এমন কিছু কাজ করবে যা দেখে আপনি হতভম্ব হয়ে যাবেন। নিজের কাজের ওপর নিজের গর্ববোধ হবে। শেষের দিকে জ্বরে0 ভোগান্তির আশঙ্কা আছে। নতুন গৃহ নির্মাণের পরিকল্পনা হতে পারে।
তুলা
কোনও আত্মীয় বাড়িতে আশার জন্য আপনার উপকার হতে পারে। কোনও ধর্ম স্থানে অর্থ দান। শেয়ার বাজারে না যাওয়া ভাল হবে। শরীরের জন্য কোনও প্রকার বড় খরচ হতে পারে। সন্তানদের নিয়ে প্রতিবেশীর সঙ্গে বিবাদ। শরীরের পরিশ্রম বৃদ্ধি পাবে। মাথা গরমের জন্য কাজের ক্ষতি হতে পারে। প্রেমের দিকে বাধা মানসিক অবসাদের কারণ হতে পারে। কর্মস্থানে কোনও বাধা। স্ত্রীর জন্য কোনও খরচ বৃদ্ধি। সপ্তাহের শেষের দিকে স্ত্রীর উৎসাহে ব্যবসায় নতুন কোনও উন্নতির আশা রাখতে পারেন। উপকারের পরিবর্তে অপদস্থ হওয়ার সম্ভাবনা। বাড়িতে আত্মীয় আসতে পারে। প্রেমে কোনও জটিলতা সৃষ্টি হতে পারে।
বৃশ্চিক
সপ্তাহের প্রথম দিকে বন্ধু-বেশী কোনও  শত্রুর জন্য সংসারে সকলের সঙ্গে বিবাদ হতে পারে। সন্তানকে নিয়ে স্বামী-স্ত্রীর মধ্যে আলোচনা। ব্যবসার ব্যাপারে কোনও উদ্বেগ বাড়তে পারে। খুব ভাল ভাবে চিন্তা করে তবে নতুন কোনও ব্যবসায় বিনিয়োগ করা উচিৎ। রাস্তায় কোনও  বিপদের সম্ভাবনা আসতে পারে। বাড়িতে কোনও নতুন অতিথির আগমন। সপ্তাহের শেষের দিকে ব্যবসায় ফল ভাল। কাজের জন্য বিদেশে যেতে হতে পারে। প্রিয়জনের জন্য মানসিক পীড়া হতে পারে। প্রতিবেশীর সঙ্গে বিবাদে আইনি ঝঞ্ঝাট আসতে পারে। বেশি কথা বলার ফলে ক্ষতি হতে পারে। বাড়তি উপার্জনের যোগ আছে।
ধনু
সপ্তাহের প্রথম দিকে শরীর নিয়ে একটু সমস্যা ও খরচ বাড়তে পারে। বাড়িতে বিবাহের জন্য কোনও আলোচনা।  ব্যবসা ভাল-মন্দ মিশিয়ে চলবে। কাজের লোকের সঙ্গে কোনও  প্রকার বিবাদ। গুরুজনের সাহায্যে সংসারের কোনও  সমস্যা থেকে উদ্ধার। জমি ক্রয়-বিক্রয় করতে পারেন। প্রেমের জন্য বাড়িতে কোনও  প্রকার বিবাদ হতে পারে। পরিশ্রমের শেষে খুব ভাল পারিশ্রমিক পাবেন না। স্ত্রীর শরীর নিয়ে চিন্তা। নিজের সিদ্ধান্ত কার্যকরী হবে না। প্রতিবেশীর সঙ্গে কোনও কারণে ভুল বোঝাবুঝি হতে পারে। অতিরিক্ত দৌড়ঝাঁপের ফলে শারীরিক দুর্বলতা আসতে পারে। ইচ্ছাপূরণ হতে পারে এই সপ্তাহে।
মকর
সপ্তাহের প্রথম দিকে শরীর নিয়ে একটু চাপ থাকতে পারে। বন্ধু-বেশী কোনও  শত্রুর জন্য ব্যবসার ক্ষতি হতে পারে। সন্তানের ব্যবহারে মানসিক কষ্ট। ব্যবসায় কর্মচারীকে নিয়ে কোনও বিবাদ হতে পারে। স্ত্রীর শরীর নিয়ে কিছু খরচ বাড়তে পারে। সপ্তাহের মধ্যভাগে বাড়িতে কোনও অতিথিকে নিয়ে বিবাদ। বিবাহের ব্যাপারে কোনও আলোচনা না করা ভাল হবে। কোনও কারণে মনে খুব ভয় কাজ করবে। কাউকে বিশ্বাস করলে ঠকতে হতে পারে। সব কাজের জন্য একটু ধৈর্য ধরতে হবে। পরিবারের সঙ্গে কোথাও ভ্রমণের যোগ।
কুম্ভ
জমি ক্রয়-বিক্রয়ের জন্য কিছু সময় ব্যস্ত হতে হবে। পেটের কোনও  সমস্যার জন্য চাকুরীর স্থানে সময় নষ্ট। অর্থ নিয়ে সমস্যার জন্য ব্যবসায় ক্ষতি। বহুমুখী প্রতিভার জন্য সুনাম অর্জন। চেষ্টার সাফল্য মিলতে পারে। স্ত্রীর জন্য সংসারে কোনও  বিবাদের মীমাংসা। ফাটকা ব্যবসায় লাভ হবে। প্রেমের ব্যাপারে তৃতীয় কাউকে নিয়ে অশান্তি। আয় ব্যয়ে সমতা রক্ষা করতে পারবেন না। সপ্তাহের শেষের দিকে ব্যবসা ভাল চললেও সঞ্চয় ভাগ্য খুব একটা ভাল নয়। বিদ্যার্থীদের জন্য খুব ভাল খবর অপেক্ষা করছে। অনিচ্ছাকৃত ভাবে কোনও কাজ ফেলে রাখবেন না। আপনার আলোচনায় মানুষ সন্তুষ্ট হবে।
মীন
বাড়ির কাজের জন্য কর্মে ব্যাঘাত।  শরীর নিয়ে একটু চিন্তা বাড়তে পারে। কাজের জন্য নতুন কোনও চেষ্টা বাড়তে পারে। সন্তানের পড়াশোনার জন্য নতুন কোনও চিন্তা ভাবনা। বেকারদের আশাপূরণ না হওয়ার জন্য হতাশা আসতে পারে। বুদ্ধির ভুলের জন্য কোনও বিপদ, সন্দেহ নিয়ে স্ত্রীর সঙ্গে বিরাট অশান্তি হতে পারে। অর্থ নিয়ে একটু চাপ বাড়তে পারে। শিল্পীদের সময় খুব ভাল। আপনাকে মালিকের বশ্যতা স্বীকার করতে হতে পারে। শত্রু পক্ষের সঙ্গে আপোষ করে নিজের কাজ উদ্ধার করতে হতে পারে। প্রয়োজনীয় বিষয়ে তাড়াতাড়ি এগিয়ে যান। গৃহ নির্মাণের জন্য অর্থ খরচ হতে পারে।

Tags: horoscope
First Published: Sunday, 8 October 2017 6:22 AM

Related Stories

কলকাতার নেতাজিনগরে ডেঙ্গিতে আক্রান্ত হয়ে পঞ্চম শ্রেণির ছাত্রের মৃত্যু
কলকাতার নেতাজিনগরে ডেঙ্গিতে আক্রান্ত হয়ে পঞ্চম শ্রেণির ছাত্রের...

কলকাতা: শহরে ফের ডেঙ্গির বলি। নেতাজিনগর এলাকার পল্লীশ্রীতে মারা গেল দশ

বিজেপিতেই যাচ্ছেন? রাহুল সিংহের জন্মদিনের পার্টিতে আমন্ত্রিত মুকুল
বিজেপিতেই যাচ্ছেন? রাহুল সিংহের জন্মদিনের পার্টিতে আমন্ত্রিত...

কলকাতা: মুকুল রায়ের বিজেপিতে যোগ দেওয়ার সম্ভাবনা ক্রমে স্পষ্ট হচ্ছে।

কালীপুজোয় বৃষ্টি, ভাইফোঁটাতেও ভারী বর্ষণের আশঙ্কা, বিকেলের পর আবহাওয়া উন্নতির সম্ভাবনা
কালীপুজোয় বৃষ্টি, ভাইফোঁটাতেও ভারী বর্ষণের আশঙ্কা, বিকেলের পর...

কলকাতা:  ভ্রাতৃদ্বিতীয়াতেও সকাল থেকে বৃষ্টি কলকাতা-সহ দক্ষিণবঙ্গের

ভ্রাতৃদ্বিতীয়ায় অব্যাহত বৃষ্টি-ভ্রুকুটি, রাজ্যে ভারী বৃষ্টির পূর্বাভাস আবহাওয়া দফতরের
ভ্রাতৃদ্বিতীয়ায় অব্যাহত বৃষ্টি-ভ্রুকুটি, রাজ্যে ভারী বৃষ্টির...

কলকাতা: পরিমাণ কমলেও, ভ্রাতৃদ্বিতীয়ায় অব্যাহত থাকবে বৃষ্টির দাপট। ভারী

ত্রিপুরায় গরু পাচারকারীদের হামলায় জখম বিএসএফ কমান্ডারের মৃত্যু
ত্রিপুরায় গরু পাচারকারীদের হামলায় জখম বিএসএফ কমান্ডারের মৃত্যু

কলকাতা: ত্রিপুরায় গরু পাচারকারীদের হামলায় জখম বিএসএফ কমান্ডার দীপক কুমার

আপনার আজকের দিনটি
আপনার আজকের দিনটি

শুক্রবার ২০ অক্টোবর ২০১৭ মেষ কর্মস্থানে কোনও মহিলার জন্য অশান্তি বাড়তে

সিমলা থেকে ভারতের সুইজারল্যান্ড-এর পথে
সিমলা থেকে ভারতের সুইজারল্যান্ড-এর পথে

৩ দিনের সিমলা সফর শেষ। সিমলার কথাটি ফুরোল ঠিকই কিন্তু গল্পের নটে গাছটি

জওহরলাল নেহরু রোডের জীবন সুধা বিল্ডিং-এ আগুন
জওহরলাল নেহরু রোডের জীবন সুধা বিল্ডিং-এ আগুন

কলকাতা: কালীপুজোর সকালে কলকাতায় অগ্নিকাণ্ড! আগুনের গ্রাসে জওহরলাল নেহরু

আপনার আজকের দিনটি
আপনার আজকের দিনটি

বৃহস্পতিবার ১৯ অক্টোবর ২০১৭ মেষ আজ আপনার ব্যবহার একটু খারাপ হতে পারে। আজ

জানা যাবে পণ্য ও পরিষেবার ওপর ধার্য করের হার, নতুন জিএসটি অ্যাপ চালু কেন্দ্রের
জানা যাবে পণ্য ও পরিষেবার ওপর ধার্য করের হার, নতুন জিএসটি অ্যাপ চালু...

কলকাতা: সাধারণ মানুষের সুবিধার্থে জিএসটি অ্যাপ চালু করল কেন্দ্র। অ্যাপের