আপনার সাপ্তাহিক রাশিফল

By: courtesy, anandabazar patrika | Last Updated: Sunday, 7 January 2018 7:22 AM
 আপনার সাপ্তাহিক রাশিফল

মেষ

নিজের বুদ্ধির অপপ্রয়োগ না করলে সফলতা লাভ।কর্ম ক্ষেত্রে আজ আপনাকে প্রচুর হিংসার মুখে পড়তে হবে।বিজ্ঞান চর্চার ক্ষেত্রে সময়টা খুব উপযুক্ত।মহিলাদের জন্য চাকুরির শুভ সময়।ব্যবসায়ের ক্ষেত্রে কোনও নতুন কিছু হতে চলেছে।অর্থের ব্যাপারে চাপের কারণে সংসারে অশান্তি।গুরুজনের সঙ্গে আলোচনাতে বিপদ থেকে উদ্ধার।পাশের বাড়ির কোনও লোকের জন্য সামাজিক বদনাম আসতে পারে।গঠন মূলক কোনও কাজের জন্য উন্নতির যোগ। সন্তানের কোনও আবদার পূরণে খরচ বৃদ্ধি।সকলে মিলে দূরে ভ্রমণের আলোচনায় ছেদ পড়তে পারে।রক্তচাপ বাড়তে পারে।  

বৃষ

নিজের দায়বদ্ধতা এড়ানোর  ফলে সংসারে অশান্তি।নতুন উপার্জনের চেষ্টা না করাই ভাল।বায়ু পথ এড়িয়ে চলাই শ্রেয়।নিজের ব্যক্তিগত কোনও ঝামেলা বন্ধুর দ্বারা সমাধান।কাজের দিকে খুব ভাল সময়।বাড়িতে কোনও আতিথির জন্য খরচ বাড়তে পারে। ঠাকুরের কোনও কাজ করার জন্য মনের আনন্দ।লোকের সঙ্গে একটু বুঝে কথা বলুন। কোনও বিবাদ এসপ্তাহে একটু চিন্তার কারণ হতে পারে।পিতার সম্পত্তির ব্যাপারে আইনি ব্যবস্থা।প্রেমের ব্যাপারে নিঃসঙ্গতা আসতে পারে।ঋণ শোধ নিয়ে চিন্তা। স্ত্রীর সঙ্গে কোনও আলোচনাতে সমস্যার সমাধান হতে পারে।

মিথুন

কর্মে অনিচ্ছার কারণে ব্যবসায় অবনতির যোগ।দর্শনের আলোচনায় আজ আপনি অনেক এগিয়ে থাকবেন।শুভ কোনও খবর আজ আপনার জন্য অপেক্ষা করছে। সপ্তাহের প্রথম দিকে কোনও বাইরের লোকের সঙ্গে বিবাদ নিয়ে একটু চিন্তা বাড়তে পারে। স্ত্রী ও সন্তান নিয়ে ভ্রমণের আনন্দ বাড়তে পারে।ঠাকুরের পুজা পাঠের জন্য খরচ বৃদ্ধি। ব্যবসার ক্ষেত্র খুব একটা ভাল যাবে না।তাই অর্থের ব্যাপারে একটু চাপ বাড়তে  পারে। গুরুজনের সঙ্গে সামান্য কারণে অশান্তির জন্য মন কষ্ট।বাড়িতে ভাই বা বোনের শরীর খারাপ হবার জন্য খরচ বাড়তে পারে।

 

কর্কট

পাওনা টাকা ফেরত পাবার যোগ দেখা যাচ্ছে।অপরকে আজ বিশ্বাস করতে পারেন। সম্মান প্রতিপত্তি বাড়তে পারে।চেষ্টা না করলেও ব্যবসায় কোনও রূপ সফলতা পাবেন না। স্ত্রীর সঙ্গে কোনও অশান্তি দিয়ে সপ্তাহটি শুরু হতে পারে।বাড়তি কাজের চাপের জন্য শরীরে ক্লান্তি ভাব।গুরুজনের জন্য শরীর নিয়ে চিন্তা ও খরচ বাড়তে পারে।পরিবারের কোনও কাজের ব্যাপারে মা বাবার সঙ্গে বিবাদ।বাড়তি টাকা খরচের ব্যাপারে চিন্তা বৃদ্ধি। আত্মীয়ের সঙ্গে কোনও দূরে ভ্রমণের আলোচনা।কোনও মহিলার প্রতি দুর্বলতা বাড়তে পারে। গবেষণাতে উন্নতির সুযোগ আসতে পারে।

সিংহ

অতিরিক্ত পরিশ্রমে ক্রোধ বৃদ্ধির যোগ।প্রতিবেশিরা আজ আপনাকে সাহায্যের জন্য ডাকতে পারে।বন্ধুদের জন্য কর্মে ব্যাঘাত আসতে পারে।সবানদ্ধব ভ্রমণ।শরীর নিয়ে চাপের জন্য কাজের ক্ষতি হতে পারে।পড়াশোনার জন্য ভাল সুযোগ আসতে পারে। প্রথম দিকে কোনও  শত্রুর কারণে বাড়িতে অশান্তি বৃদ্ধি।প্রিয়জনের খারাপ ব্যবহারের জন্য মনে কষ্ট।বাড়তি টাকা আয় করতে গিয়ে বিপদ বাড়তে পারে। মধ্যভাগে কোন ব্যবসাদারের সঙ্গে অর্থ নিয়ে বিবাদ।বাড়িতে কোনও অতিথির ব্যাপারে খরচ বৃদ্ধি।জমি ক্রয় বিক্রয় নিয়ে আইনি ব্যবস্থা।

কন্যা

সামাজিক কোনও কাজ করার উদ্যোগ নিতে পারেন।খেলা ধুলায় সুনাম প্রতিপত্তি বৃদ্ধি।অংশীদারি ব্যবসায় পা না বাড়ানোই ভাল।সন্তানদের জন্য অর্থ ব্যয় হতে পারে।নতুন কোনও কাজের যোগাযোগ আসতে পারে।অনেক দিনের কোনও আশা পূর্ণ হতে পারে।পেটের কোনও সমস্যার জন্য শরীরে ক্লান্তি বৃদ্ধি।গবেষণাতে সাফল্য লাভ।প্রেমের ব্যপারে জটিলতা বাড়তে পারে।শরীরের সমস্যার কারণে ভ্রমণ বানচাল হতে পারে।বাড়িতে কাজের লোকের সঙ্গে  বিবাদ। বাড়তি খরচের জন্য সঞ্চয়ের বাধা।স্ত্রীর সঙ্গে সামান্য কারণে বিবাদ।

 

তুলা

ব্যবসায় অন্যকে বিশ্বাস করে ঠকতে হতে পারে।শরীরের ক্ষমতা অনুযায়ী কাজ করুন।সংসারে ঝামেলা থাকলেও পরিবেশ আয়ত্ত্বে থাকবে।নতুন কোনও কর্মের যোগাযোগ হতে পারে।কাজের জন্য বিদেশে যাবার সুযোগ আসতে পারে।সৃষ্টিশীল কোনও কাজের জন্য উন্নতির যোগ।প্রেম প্রণয়ে জটিলতা নিয়ে বাড়িতে কোনও বিবাদ বাধতে পারে।লটারি বা ফাটকা প্রাপ্তির যোগ।শত্রুর ব্যাপারে কোনও সিদ্ধান্ত নেবার আগে একটু ভাল ভাবে চিন্তা করুন।প্রিয় জনের শরীর খারাপ থাকার জন্য মন কষ্ট । পিতামাতার সঙ্গে কোনও তীর্থ ভ্রমণের আলোচনা।

বৃশ্চিক

সপ্তাহের প্রথম দিকে আত্মীয়দের সঙ্গে খুব বুঝে কথা বলবেন।আত্মসংযমী না হতে পারলে সমস্যা হতে পারে।থিয়েটার বা অভিনয়ের সঙ্গে যুক্ত ব্যক্তিদের ভাল সময়। ছোট কাউকে সাহায্য করতে হতে পারে ।সপ্তাহের প্রথম ভাগে ব্যবসার দিকে কোনও চাপ নিয়ে চিন্তা বাড়তে পারে। শরীরের কোনও অংশে আঘাত লাগার সম্ভাবনা।বাড়তি কোনও কথা বাড়িতে বিবাদ আনতে পারে ,সন্তানের লেখাপড়া নিয়ে চিন্তা বাড়তে পারে।ব্যবসার দিকে ভাল কাজের  সুযোগ আসতে পারে।অর্থের ব্যাপারে বাড়িতে  চিন্তা বাড়তে পারে।দাঁতের সমস্যা বৃদ্ধি।

ধনু

সপ্তাহের প্রথম দিকে আপনার কোনও ভাল কর্মের জন্য নিকট আত্মীয়ের গৌরব বৃদ্ধি হতে পারে।শত্রুর মোকাবিলা করতে অক্ষম নতুন কোনও প্রেম প্রণয়ে জড়িয়ে পড়তে পারেন।বাতজ সমস্যা বৃদ্ধির যোগ।শরীরের ব্যাপারে কোনও  চাপের জন্য কাজের স্থানে ক্ষতি হতে পারে। মহাজনের সঙ্গে অর্থ সংক্রান্ত ব্যাপারে  অশান্তি বাড়তে পারে। প্রিয়জনের আঘাত থেকে মনে কষ্ট বাড়তে পারে। পিতা মাতার সঙ্গে কোনও ব্যবহার নিয়ে মানসিক চাপ বাড়তে পারে। স্ত্রীর সঙ্গে সম্পর্কের উন্নতি।সন্তানের পড়াশোনার জন্য খরচ বাড়তে পারে। বাড়তি কোনও খরচ ব্যাপারে চিন্তা।শরীরের কোনও ক্ষতের চিকিৎসার ব্যপারে ডাক্তারের খরচ বৃদ্ধি।

মকর

সপ্তাহের প্রথম দিকে বন্ধুদের থেকে একটু দূরত্ব বজায় রাখুন।বন্ধু বিবাদের যোগ আছে।ভ্রমণে গিয়ে অপদস্থ হতে পারেন।উচ্চপদস্থকোনও ব্যক্তির সাহায্যে থেমে থাকা কাজ শেষ করবেন।সন্তানদের বায়নায় নাজেহাল।কোনও পাওনাদারকে নিয়ে বিবাদ হতে পারে। ব্যবসায়ের ক্ষেত্রে শুভ সময়।তবে অর্থের ব্যাপারে একটু চাপ থাকতে পারে।ঋণ নিয়ে সামান্য আলোচনা।বাড়িতে কোনও দূরের অতিথি আসবার যোগ।পিতার শরীর নিয়ে একটু চিন্তা।সম্পত্তির ব্যাপারে আইনি ব্যবস্থা গ্রহণ।বাড়তি টাকা আয় করতে গিয়ে কোনও পুলিশি সমস্যা বাড়তে পারে।পেটের সমস্যার কারণে কষ্ট বৃদ্ধি।

কুম্ভ

কোনও কারণে শরীরে উদ্বেগ বৃদ্ধি হতে পারে।সমাজে কোনও কারণে প্রতিষ্ঠিত হতে পারেন।সরকারি কর্মচারীদের জন্য সময়টা একটু খারাপ।মায়ের শরীর নিয়ে ব্যস্ত হতে পারেন।সপ্তাহের প্রথম দিকে কোনও বিদেশে থাকা বন্ধুর খবর আসতে পারে। বাড়িতে কোনও আত্মীয়ের শত্রুতার জন্য স্বামী স্ত্রী বিবাদ অনেক দূর যেতে পারে।ব্যবসায়ের দিকে ফল ভাল হবে না, তবে শেষের দিকে একটু সুবিধা পাবার যোগ।বাড়তি কথা বন্ধু মহলে বিবাদ ডাকতে পারে।সন্তানের জন্য চিকিৎসার খরচ বাড়তে চলছে।পুলিশের কাজের দিকে উন্নতি। চাকরির জন্য কোনও নতুন সুযোগ আসতে পারে। 

মীন

পারিবারিক শান্তি বজায় থাকবে।প্রেমের ক্ষেত্রে অনেকদিনের জট খুলে যেতে পারে।রহস্য বিদ্যার জন্য ভাবনা চিন্তা করতে পারেন।বাড়িতে মাঙ্গলিক কাজের আলোচনা। সপ্তাহের প্রথমে কোনও নতুন ব্যবসার দিকে আগ্রহ বাড়তে পারে।শরীরের জন্য খরচ বৃদ্ধি হবার যোগ।বাড়িতে কোনও গুরুজনের শরীর নিয়ে চিন্তা,সম্পত্তির ব্যাপারে প্রতিবেশীর সঙ্গে বিবাদ।দীর্ঘ দিনের কোনও লালিত আশা পূর্ণ হতে পারে।মধ্যভাগে আগুন থেকে একটু সাবধান থাকুন,পারিবারিক জীবনে অশান্তি বাড়তে পারে।অর্থ আদান প্রদান নিয়ে বন্ধুর সঙ্গে বিবাদ।চাকরির স্থানে সুনাম বাড়তে পারে।

 

First Published: Sunday, 7 January 2018 6:54 AM

Related Stories

শিরদাঁড়ার সমস্যা নিয়ে কলকাতার হাসপাতালে ভর্তি দিলীপ ঘোষ
শিরদাঁড়ার সমস্যা নিয়ে কলকাতার হাসপাতালে ভর্তি দিলীপ ঘোষ

কলকাতা: অসুস্থ দিলীপ ঘোষ। চিকিৎসার জন্য কলকাতায় আনা হল বিজেপি রাজ্য

আজ কলকাতার তাপমাত্রা সামান্য নেমে ছুঁল ১৩.২, জেলায় ঠান্ডা অব্যাহত
আজ কলকাতার তাপমাত্রা সামান্য নেমে ছুঁল ১৩.২, জেলায় ঠান্ডা অব্যাহত

কলকাতা:  সরস্বতী পুজোর দিন ফের সামান্য নামল পারদ। আজ কলকাতার সর্বনিম্ন

আজ সরস্বতী পুজো, অগ্নিমূল্য বাজার, চড়া দামে বিকোচ্ছে সবজি থেকে ফল
আজ সরস্বতী পুজো, অগ্নিমূল্য বাজার, চড়া দামে বিকোচ্ছে সবজি থেকে ফল

কলকাতা:  মাঘ মাসের শুক্লা পঞ্চমী তিথি মেনে আজ বাঙালীর ঘরে ঘরে বিদ্যার দেবীর

দমদমের গোরাবাজারে বিধ্বংসী অগ্নিকাণ্ড, দমবন্ধ হয়ে দুজনের মৃত্যু
দমদমের গোরাবাজারে বিধ্বংসী অগ্নিকাণ্ড, দমবন্ধ হয়ে দুজনের মৃত্যু

কলকাতা: দমদমের গোরাবাজারে বিধ্বংসী অগ্নিকাণ্ড। দমবন্ধ হয়ে দু’জনের

আপনার আজকের রাশিফল
আপনার আজকের রাশিফল

মেষ নতুন কোনও কাজের যোগাযোগ আসতে পারে।আজ পরিবারে কারওর ব্যবহারে আপনার

তারাতলা গণধর্ষণ: অভিযুক্তদের মোবাইলে মিলেছে নির্যাতনের ফুটেজ, দাবি পুলিশের
তারাতলা গণধর্ষণ: অভিযুক্তদের মোবাইলে মিলেছে নির্যাতনের ফুটেজ,...

কলকাতা: তারাতলা গণধর্ষণকাণ্ডে চাঞ্চল্যকর তথ্য! অভিযুক্তদের মোবাইলে

দুরারোগ্য ব্যাধিতে স্মৃতি লোপ পেয়েছে স্ত্রীর, পুরনো কথা মনে করাতে ৫৫ বছরের দম্পতির ফের বিয়ে
দুরারোগ্য ব্যাধিতে স্মৃতি লোপ পেয়েছে স্ত্রীর, পুরনো কথা মনে করাতে...

কলকাতা:  দুরারোগ্য ব্যধিতে লোপ পেয়েছে স্মৃতি। মনে নেই কিছুই। আছে শুধু

শনিবারের পর ফের সামান্য বাড়ল কলকাতার তাপমাত্রা, পারদ ছুঁল ১৩.৫
শনিবারের পর ফের সামান্য বাড়ল কলকাতার তাপমাত্রা, পারদ ছুঁল ১৩.৫

কলকাতা:  শনিবারের পর ফের সামান্য বাড়ল কলকাতার তাপমাত্রা। আজ শহরের পারদ

বেলেঘাটায় ওষুধের গোডাউনে বিধ্বংসী আগুন
বেলেঘাটায় ওষুধের গোডাউনে বিধ্বংসী আগুন

কলকাতা:  বেলেঘাটার খোদাগঞ্জ রোডে হোমিওপ্যাথি ওষুধের গোডাউনে  বিধ্বংসী

এখনও খোঁজ মেলেনি গঙ্গায় তলিয়ে যাওয়া ফ্লোটেল-কর্তার, খুনের মামলা রুজু
এখনও খোঁজ মেলেনি গঙ্গায় তলিয়ে যাওয়া ফ্লোটেল-কর্তার, খুনের মামলা...

কলকাতা:  ফ্লোটেলকর্তার গঙ্গায় তলিয়ে যাওয়ার ঘটনায় খুনের মামলা রুজু করেছে