সাপ্তাহিক রাশিফল

By: Anandabazar Patrika | Last Updated: Sunday, 11 February 2018 7:02 AM
সাপ্তাহিক রাশিফল

১১-ফেব্রুয়ারি-২০১৮ থেকে ১৭-ফেব্রুয়ারি-২০১৮

মেষ

সপ্তাহের প্রথম দিকে বন্ধুদের থেকে একটু দূরত্ব বজায় রেখে চলুন, বিবাদের যোগ আছে । ভ্রমণে গিয়ে অপদস্থ হতে পারে । উচ্চ পদস্থ কোনও ব্যক্তির জন্য পড়ে থাকা কাজ শেষ হবে। সন্তানদের বায়নায় নাজেহাল হতে হবে । কোনও পাওনাদারের সঙ্গে বিবাদ হতে পারে । ব্যবসায়ের দিকে খুব শুভ। তবে অর্থ সংক্রান্ত ব্যাপারে একটু চাপ থাকতে পারে । ঋণ নিয়ে সামান্য আলোচনা । বাড়িতে কোনও দূরের অতিথি আসবার যোগ । পিতার শরীর নিয়ে একটু চিন্তা । সম্পত্তির ব্যাপারে আইনি ব্যবস্থা গ্রহণ । বাড়তি টাকা আয় করতে গিয়ে কোনও পুলিশের সমস্যা বাড়তে পারে । পেটের কোনও কষ্ট বাড়তে পারে ।

বৃষ
কোনও কারণে শরীরে উদ্বেগ বৃদ্ধি হতে পারে । সমাজে কোনও কারণে প্রতিষ্ঠিত হবার যোগ। সরকারি কর্মচারীদের জন্য সময়টা একটু খারাপ । মায়ের শরীর নিয়ে ব্যস্ত হতে পারেন । সপ্তাহের প্রথম দিকে কোনও বিদেশে থাকা বন্ধুর খবর আসতে পারে । বাড়িতে কোনও আত্মীয়ের শত্রুতার জন্য স্বামী স্ত্রীর ,মধ্যেকার বিবাদ অনেক দূর যেতে পারে । ব্যবসায়ের দিকে ফল ভাল হবে না ।তবে শেষের দিকে একটু ভাল হবার যোগ । বাড়তি কথা বন্ধু মহলে বিবাদ ডাকতে পারে । সন্তানের জন্য চিকিৎসার খরচ বাড়তে চলছে । পুলিশের কাজের যারা আছেন তাঁদের উন্নতির যোগ । চাকরির জন্য কোনও নতুন সুযোগ আসতে পারে ।

মিথুন
পারিবারিক শান্তি বজায় থাকবে । পরে থাকা প্রেমের জট খুলে যেতে পারে । রহস্য বিদ্যার জন্য ভাবনা চিন্তা করতে পারেন । বাড়িতে মাঙ্গলিক কাজের আলোচনা । সপ্তাহের প্রথমে কোনও নতুন ব্যবসায়ের দিকে আগ্রহ বাড়তে পারে । শরীরের জন্য খরচ বৃদ্ধি হবার যোগ । বাড়িতে কোনও গুরুজনের শরীর নিয়ে চিন্তা বাড়বে , সম্পতির ব্যাপারে প্রতিবেশীর সঙ্গে বিবাদ । দীর্ঘ দিনের কোনও আশা পূর্ণ হতে পারে । মধ্যভাগে আগুন থেকে একটু সাবধান থাকুন । পারিবারিক জীবনে অশান্তি বাড়তে পারে । অর্থ আদান -প্রদান নিয়ে বন্ধুর সঙ্গে বিবাদ।চাকরির স্থানে সুনাম বাড়তে পারে ।

কর্কট
নিজের বুদ্ধির অপপ্রয়োগ না করলে সফলতা লাভ হবে । কর্ম ক্ষেত্রে আজ আপনাকে প্রচুর হিংসার মুখে পড়তে হবে । বিজ্ঞান চর্চার ক্ষেত্রে সময়টা উপযুক্ত । মহিলাদের জন্য চাকরির শুভ সময় ।ব্যবসায়ের দিকে কোনও নতুন কিছু হতে চলেছে । অর্থ সংক্রান্ত ব্যাপারে চাপের কারণে সংসারে অশান্তি । গুরুজনের সঙ্গে আলোচনাতে বিপদ থেকে উদ্ধার হতে পারেন।প্রতিবেশীর কারণে সামাজিক বদনাম আসতে পারে । গঠন মূলক কোনও কাজের জন্য উন্নতির সুযোগ আসতে পারে । সন্তানের কোনও আবদার পূরণে খরচ বৃদ্ধি । সকলে মিলে দূরে ভ্রমণের আলোচনা সফলতা পাবে না। রক্তচাপ বাড়তে পারে ।
সিংহ
নিজের দায়বদ্ধতা এড়ানোর ফলে সংসারে অশান্তি । নতুন উপার্জনের চেষ্টা না করাই ভাল । বায়ু পথ এড়িয়ে চলাই শ্রেয় । নিজের ব্যক্তিগত কোনও ঝামেলা বন্ধুর সাহায্যে সমাধান ।কাজের ক্ষেত্রে খুব ভাল সময় । বাড়িতে কোনও আতিথির জন্য খরচ বাড়তে পারে । ঠাকুরের কোনও কাজে নিজেকে সঁপে দেওয়ার জন্য মনে আনন্দ । লোকের সঙ্গে একটু বুঝে কথা বলুন। কোনও বিবাদ এসপ্তাহে একটু চিন্তার কারণ হতে পারে । পিতার সম্পত্তির ব্যাপারে আইনি ব্যবস্থা । প্রেমের ব্যাপারে নিঃসঙ্গতা আসতে পারে । ঋণ শোধ নিয়ে চিন্তা । স্ত্রীর সঙ্গে কোনও আলোচনাতে সমস্যার সমাধান হতে পারে ।

কন্যা
কর্মে অনিচ্ছা থাকায় ব্যবসায় অগ্রগতি রুদ্ধ । দর্শনের আলোচনায় আজ আপনি অনেক এগিয়ে থাকবেন । শুভ কোনও খবর আজ আপনার জন্য অপেক্ষা করছে । সপ্তাহের প্রথম দিকে কোনও বাইরের লোকের সঙ্গে বিবাদ নিয়ে একটু চিন্তা বাড়তে পারে , । স্ত্রী ও সন্তান নিয়ে ভ্রমণের আনন্দ বাড়তে পারে । ঠাকুরের পুজা পাঠের জন্য খরচ বৃদ্ধি। ব্যবসার ক্ষেত্র খুব একটা ভাল যাবে না । তাই অর্থের ব্যাপারে একটু চাপ বাড়তে পারে । গুরুজনের সঙ্গে কোনও সামান্য কারনে অশান্তির জন্য মন কষ্ট । বাড়িতে ভাই বা বোনের শরীর খারাপ হবার জন্য খরচ বাড়তে পারে ।

তুলা
পাওনা টাকা ফেরত পাবার যোগ দেখা যাচ্ছে । অপরকে আজ বিশ্বাস করতে পারেন । সম্মান প্রতিপত্তি বাড়তে পারে । চেষ্টা না করলে ব্যবসায় কোনও রূপ সফলতা পাবেন না । স্ত্রীর সঙ্গে কোনও অশান্তি দিয়ে সপ্তাহটি শুরু হতে পারে । বাড়তি কাজের চাপের জন্য শরীরে ক্লান্তি ভাব । গুরুজনের জন্য শরীর নিয়ে চিন্তা ও খরচ বাড়তে পারে । পরিবারের কোনও কাজের ব্যাপারে মা বাবার সঙ্গে বিবাদ । বাড়তি টাকা খরচের ব্যাপারে চিন্তা বৃদ্ধি । আত্নীয়ের সঙ্গে কোনও দূরে ভ্রমণের আলোচনা । কোনও পুরুষের প্রতি দূর্বলতা বাড়তে পারে । গবেষণাতে উন্নতির সুযোগ আসতে পারে ।।

বৃশ্চিক
অতিরিক্ত পরিশ্রমে ক্রোধ বাড়বে। প্রতিবেশিরা আজ আপনাকে সাহায্যের জন্য ডাকতে পারে । বন্ধুদের জন্য কর্মে ব্যাঘাত আসতে পারে । সবান্ধব ভ্রমণ । শরীর নিয়ে চাপের জন্য কাজের ক্ষতি হতে পারে । পড়াশুনার জন্য ভাল সুযোগ আসতে পারে । প্রথম দিকে কোনও শত্রুর কারণে বাড়িতে অশান্তি বৃদ্ধি । প্রিয়জনের খারাপ ব্যবহারের জন্য মনে কষ্ট । বাড়তি টাকা আয় করতে গিয়ে বিপদ বাড়তে পারে । মধ্যভাগে কোন ব্যবসাদারের সঙ্গে অর্থ নিয়ে তর্ক। বাড়িতে কোনও অতিথির ব্যাপারে খরচ বৃদ্ধি । জমি ক্রয় বিক্রয় নিয়ে আইনির ব্যবস্থা গ্রহণ।

ধনু
সামাজিক কোনও কাজ করার উদ্যোগ নিতে পারেন । খেলা ধুলায় সুনাম প্রতিপত্তি বৃদ্ধি । অংশীদারি ব্যবসায় পা না বাড়ানোই ভাল । সন্তানদের জন্য অর্থ ব্যয় হতে পারে । নতুন কোনও কাজের যোগাযোগ আসতে পারে । অনেক দিনের কোনও আশা পূর্ণ হতে পারে । পেটের কোনও সমস্যার জন্য শরীরে ক্লান্তি বৃদ্ধি । গবেষণাতে সাফল্য লাভ । প্রেমের ব্যাপারে জটিলতা বাড়তে পারে । শরীরের সমস্যার কারণে ভ্রমণ বানচাল হতে পারে । বাড়িতে কাজের লোকের সঙ্গে বিবাদ হতে পারে । বাড়তি খরচের জন্য সঞ্চয়ের বাধা । স্ত্রীর সঙ্গে কোনও সামান্য কারনে বিবাদ । ।

মকর
ব্যবসায় অন্যকে বিশ্বাস করে ঠকতে হতে পারে । শরীরের ক্ষমতা অনুযায়ী কাজ করুন । সংসারে ঝামেলা থাকলেও পরিবেশ আয়ত্ত্বে থাকবে । নতুন কোনও কর্মের যোগাযোগ হতে পারে । কাজের জন্য বিদেশে যাবার সুযোগ আসতে পারে । সৃষ্টিশীল কোনও কাজের জন্য উন্নতির যোগ আসতে পারে । প্রেম প্রণয়ে জটিলতা নিয়ে বাড়িতে কোনও বিবাদ বাধতে পারে। লটারি বা ফাটকা থেকে অর্থ প্রাপ্তির যোগ । শত্রুর ব্যাপারে কোনও সিদ্ধান্ত নেবার আগে একটু ভাল ভাবে চিন্তা করুন। প্রিয় জনের শরীর খারাপ থাকার জন্য মনে কষ্ট । পিতামাতার সঙ্গে তীর্থ ভ্রমণের আলোচনা।

কুম্ভ
সপ্তাহের প্রথম দিকে আত্মীয়দের সঙ্গে খুব বুঝে কথা বলবেন । আত্ম সংযমী না হতে পারলে সমস্যা হতে পারে । থিয়েটারের সঙ্গে যুক্ত ব্যক্তিদের ভাল সময় । ছোট কাউকে সাহায্য করতে হতে পারে। সপ্তাহের প্রথম ভাগে ব্যবসার দিকে কোনও চাপ নিয়ে চিন্তা বাড়তে পারে । শরীরের কোনও অংশে আঘাত লাগার সম্ভাবনা । বাড়তি কোনও কথা বাড়িতে বিবাদ আনতে পারে , সন্তানের লেখাপড়া নিয়ে চিন্তা বাড়তে পারে । অভিনয় নিয়ে যারা কাজ করেন তাদের জন্য ভাল সময় । ব্যবসার দিকে ভাল কাজের সুযোগ আসতে পারে । অর্থ সংক্রান্ত ব্যাপারে বাড়িতে কোনও চিন্তা বাড়তে পারে , দাঁতের কোনও সমস্যা বৃদ্ধি।
মীন
সপ্তাহের প্রথম দিকে আপনার কোনও ভাল কর্মের জন্য নিকট আত্মীয়ের গৌরব বৃদ্ধি হতে পারে । শত্রুর মোকাবিলা করতে অক্ষম । নতুন কোনও প্রেম প্রণয়ে জড়িয়ে পড়তে পারেন । বাতজ সমস্যা । শরীর ব্যাপারে কোনও চাপের জন্য কাজের স্থানে ক্ষতি হতে পারে । মহাজনের সঙ্গে অর্থ সংক্রান্ত ব্যাপারে কোনও অশান্তি বাড়তে পারে । প্রিয়জনের কাছে আঘাত থেকে মন কষ্ট বাড়তে পারে । পিতামাতার সঙ্গে কোনও ব্যবহার নিয়ে মানসিক চাপ । স্ত্রীর সঙ্গে সম্পর্কের উন্নতির দিকে , সন্তানের পড়াশুনার জন্য খরচ বাড়তে পারে । বাড়তি কোনও খরচের ব্যাপারে চিন্তা । শরীরের কোনও ক্ষতের ব্যাপারে চিকিৎসার খরচ বৃদ্ধি ।

 

Tags: horoscope
First Published: Sunday, 11 February 2018 7:02 AM

Related Stories

জলভর্তি বালতিতে মুখ ডুবিয়ে খেলতে গিয়ে, 'দমবন্ধ হয়ে মৃত্যু' শিশুর
জলভর্তি বালতিতে মুখ ডুবিয়ে খেলতে গিয়ে, 'দমবন্ধ হয়ে মৃত্যু' শিশুর

কলকাতা: বাড়িতে থেকেও ব্যস্ত মা-বাবা! অভিযোগ, নিজেদের কাজে তাঁরা এতটাই

বেলঘরিয়ায় লরির পিছনে বেপরোয়া গাড়ির ধাক্কা, মৃত যুবক ও তাঁর বান্ধবী
বেলঘরিয়ায় লরির পিছনে বেপরোয়া গাড়ির ধাক্কা, মৃত যুবক ও তাঁর বান্ধবী

কলকাতা: ব্যারাকপুর পুলিশ কমিশনারেট এলাকায় পথ নিরাপত্তা সপ্তাহ পালনের

পিএনবি কেলেঙ্কারিতে শহরের ৪ ঠিকানায় তল্লাশি চালাচ্ছে ইডি
পিএনবি কেলেঙ্কারিতে শহরের ৪ ঠিকানায় তল্লাশি চালাচ্ছে ইডি

কলকাতা: পঞ্জাব ন্যাশনাল ব্যাঙ্ক কেলেঙ্কারিতে শহরের ৫টি জায়গায় ২৪ ঘণ্টারও

কলকাতা সহ দেশের ৪৫টি জায়গায় মেহুল চোকসির অলঙ্কার বিপণীতে হানা ইডি-র, ২০০ ভুয়ো সংস্থার হদিশ
কলকাতা সহ দেশের ৪৫টি জায়গায় মেহুল চোকসির অলঙ্কার বিপণীতে হানা...

কলকাতা ও নয়াদিল্লি: পঞ্জাব ন্যাশনাল ব্যাঙ্ক প্রতারণাকাণ্ডে কলকাতা সহ

রাতের এন্টালিতে দুষ্কৃতী-তাণ্ডব, চলল গুলি-বোমা, জখম ১
রাতের এন্টালিতে দুষ্কৃতী-তাণ্ডব, চলল গুলি-বোমা, জখম ১

কলকাতা: গুলি ও বোমাবাজির ঘটনার পর থমথমে এন্টালির মতিঝিল এলাকা। আতঙ্কে

পিএনবিকাণ্ড: 'আরও অনেক ব্যাঙ্ক যুক্ত', পূর্ণাঙ্গ তদন্তের দাবি মমতার
পিএনবিকাণ্ড: 'আরও অনেক ব্যাঙ্ক যুক্ত', পূর্ণাঙ্গ তদন্তের দাবি মমতার

কলকাতা: পঞ্জাব ন্যাশনাল ব্যাঙ্ক প্রতারণা কাণ্ডে মমতার নিশানায় মোদী সরকার।

শহরে চার সড়ক দুর্ঘটনায় বলি ৩
শহরে চার সড়ক দুর্ঘটনায় বলি ৩

কলকাতা: ইএম বাইপাস থেকে এস সি মল্লিক রোড, হেস্টিংস– পরপর পথ দুর্ঘটনায়

মমতার কন্যাশ্রীর তুলনায় মোদীর বেটি বাঁচাও প্রকল্পে ‘বেশি গুরুত্ব’ রাজ্যপালের
মমতার কন্যাশ্রীর তুলনায় মোদীর বেটি বাঁচাও প্রকল্পে ‘বেশি গুরুত্ব’...

মমতা বন্দ্যোপাধ্যায়ের কন্যাশ্রী প্রকল্পের থেকে নরেন্দ্র মোদীর ‘বেটি

বিল ‘না মেটানোয়’ প্রৌঢ়াকে আটকে রাখল হাসপাতাল, হাইকোর্টের হস্তক্ষেপে মুক্তি
বিল ‘না মেটানোয়’ প্রৌঢ়াকে আটকে রাখল হাসপাতাল, হাইকোর্টের...

কলকাতা: বিল না মেটানোর অভিযোগে ছাড়ছিল না হাসপাতাল। অবশেষে হাইকোর্টের

টালিগঞ্জে বেপরোয়া বাসের ধাক্কা প্রৌঢ়া ও তাঁর নাতিকে, প্রতিবাদে পথ অবরোধ করে স্থানীয়রা
টালিগঞ্জে বেপরোয়া বাসের ধাক্কা প্রৌঢ়া ও তাঁর নাতিকে, প্রতিবাদে পথ...

কলকাতা:  ফের শহরে বেপরোয়া বাস। টালিগঞ্জ রেল ব্রিজের কাছে বেসরকারি বাসের