সাপ্তাহিক রাশিফল

By: Anandabazar Patrika | Last Updated: Sunday, 15 April 2018 7:59 AM
সাপ্তাহিক রাশিফল

১৫-এপ্রিল-২০১৮ থেকে ২১-এপ্রিল-২০১৮

মেষ

 

কর্মে প্রচুর অনিচ্ছা থাকায় ব্যবসায় অবনতি হতে পারে। দর্শনের আলোচনায় আপনি অনেক এগিয়ে থাকবেন। শুভ কোনও খবর আপনার জন্য অপেক্ষা করছে। সপ্তাহের প্রথম দিকে কোনও বাহিরের লোকের সঙ্গে বিবাদ নিয়ে একটু চিন্তা বাড়তে পারে। স্ত্রী ও সন্তান নিয়ে ভ্রমণের আনন্দ বাড়তে পারে। ঠাকুরের পুজা পাঠের জন্য খরচ বৃদ্ধি হতে পারে। ব্যবসার দিকে খুব ভাল যাবে না। তাই অর্থ ব্যপারে একটু চাপ বাড়তে পারে। গুরুজনের সঙ্গে কোনও ছোট কারণে অশান্তির জন্য মন কষ্ট বাড়তে পারে। বাড়িতে ভাই বা বোনের শরীর খারাপ হওয়ার জন্য খরচ বাড়তে পারে। পেটের কোনও সমস্যা থেকে কষ্ট বাড়তে পারে। পিতার জন্য চিন্তা বৃদ্ধি হতে পারে।
বৃষ
পাওনা টাকা ফেরত পাওয়ার যোগ দেখা যাচ্ছে। অপরকে আজ বিশ্বাস করতে পারেন। সম্মান ও পতিপত্তি বাড়তে পারে। চেষ্টা না করলে ব্যবসায় কোনও রূপ সফলতা পাবেন না। স্ত্রীর সঙ্গে কোনও অশান্তি দিয়ে সপ্তাহটি শুরু হতে পারে। বাড়তি কাজের চাপের জন্য শরীরে ক্লান্তি ভাব আসতে পারে। গুরুজনের জন্য শরীর নিয়ে চিন্তা ও খরচ বাড়তে পারে। পরিবারের কোনও কাজের ব্যপারে মা-বাবার বিবাদ হতে পারে। বাড়তি টাকা খরচের ব্যপারে চিন্তা বৃদ্ধি হতে পারে। আত্মীয়র সঙ্গে কোনও দূরে ভ্রমণের আলোচনা হতে পারে। কোনও পুরুষের প্রতি দুর্বলতা বাড়তে পারে। গবেষণাতে উন্নতির সুযোগ আসতে পারে।
মিথুন
সপ্তাহের প্রথম দিকে অতিরিক্ত পরিশ্রমে ক্রোধ বৃদ্ধি হতে পারে। প্রতিবেশীরা আজ আপনাকে সাহায্যের জন্য ডাকতে পারে। বন্ধুদের জন্য কর্মে ব্যাঘাত ঘটতে পারে। সবান্দব ভ্রমণ হতে পারে। শরীর নিয়ে চাপের জন্য কাজের ক্ষতি হতে পারে। পড়াশুনার জন্য ভাল সুযোগ আসতে পারে। প্রথম দিকে কোনও শত্রুর কারণে বাড়িতে অশান্তি বৃদ্ধি হতে পারে। প্রিয়জনের বাজে ব্যবহারের জন্য মন কষ্ট বাড়তে পারে। বাড়তি টাকা আয় করতে গিয়ে বিপদ বাড়তে পারে। মধ্যভাগে কোন ব্যবসাদারের সঙ্গে অর্থ নিয়ে তর্ক হতে পারে। বাড়িতে কোনও অতিথির ব্যপারে খরচ বৃদ্ধি হতে পারে। জমি ক্রয় বিক্রয় নিয়ে আইনির ব্যবস্থা নিতে হতে পারে।
কর্কট
সামাজিক কোনও কাজ করার উদ্যোগ নিতে পারেন। খেলাধুলোয় সুনাম প্রতিপত্তি বৃদ্ধি হতে পারে। অংশীদারি ব্যবসায় পা না বাড়ানোই ভাল। সন্তানদের জন্য অর্থ ব্যয় হতে পারে। নতুন কোনও কাজের যোগাযোগ আসতে পারে। অনেক দিনের কোনও আশা পূর্ণ হতে পারে, পেটের কোনও সমস্যার জন্য শরীরে ক্লান্তি বৃদ্ধি হতে পারে। গবেষণাতে সাফল্য লাভ হতে পারে। প্রেমের ব্যপারে জটিলতা বাড়তে পারে। শরীরের সমস্যার কারণে ভ্রুমণ বানচাল হতে পারে। বাড়িতে কাজের লোকের সঙ্গে কোনও প্রকার বিবাদ হতে পারে। বাড়তি খরচের জন্য সঞ্চয়ের বাধা হতে পারে। স্ত্রীর সঙ্গে কোনও ছোট কারণে বিবাদ হতে পারে।
সিংহ
সপ্তাহের প্রথম দিকে ব্যবসায় অন্যকে বিশ্বাস করে ঠকতে হতে পারে। শরীরের ক্ষমতা অনুযায়ী কাজ করুন। সংসারে ঝামেলা থাকলেও পরিবেশ আয়ত্তে থাকবে। নতুন কোনও কর্মের জন্য যোগাযোগ হতে পারে। কাজের জন্য বিদেশে যাওয়ার সুযোগ আসতে পারে। সৃষ্টিশীল কোনও কাজের জন্য উন্নতির যোগ আসতে পারে। প্রেম প্রণয়ে জটিলতা নিয়ে বাড়িতে কোনও বিবাদ বাধতে পারে। লটারি বা ফাটকা প্রাপ্তির যোগ হতে পারে। শত্রুর ব্যপারে কোনও সিদ্ধান্ত নেওয়ার আগে একটু ভাল ভাবে চিন্তা করুন। প্রিয়জনের শরীর খারাপ থাকার জন্য মন কষ্ট হতে পারে। পিতামাতার সঙ্গে কোনও তীর্থ ভ্রমণের আলোচনা হতে পারে।

কন্যা

সপ্তাহের প্রথম দিকে আত্মীয়দের সঙ্গে খুব বুঝে কথা বলবেন। আত্ম সংযমী না হতে পারলে সমস্যা হতে পারে। থিয়েটারের সঙ্গে যুক্ত ব্যক্তিদের ভাল সময়। ছোট কাউকে সাহায্য করতে হতে পারে। সপ্তাহের প্রথমভাগে ব্যবসার দিকে কোনও চাপ নিয়ে চিন্তা বাড়তে পারে। শরীরের কোনও অংশে আঘাত লাগার সম্ভাবনা রয়েছে। বাড়তি কোনও কথা বাড়িতে বিবাদ আনতে পারে, সন্তানের লেখাপড়া নিয়ে চিন্তা বাড়তে পারে। অভিনয় নিয়ে যারা কাজ করেন তাদের জন্য ভাল সময় আসছে। ব্যবসার দিকে ভাল কাজের সুযোগ আসতে পারে। অর্থ ব্যপারে বাড়িতে কোনও চিন্তা বাড়তে পারে, দাঁতের কোনও সমস্যা বৃদ্ধি হতে পারে।

তুলা
সপ্তাহের প্রথম দিকে আপনার কোনও ভাল কর্মের জন্য নিকট আত্মীয়ের গৌরব বৃদ্ধি হতে পারে। শত্রুর মোকাবেলা করতে অক্ষম হবেন। নতুন কোনও প্রেম প্রণয়ে জড়িয়ে পরতে পারেন। বাতজ সমস্যা দেখা দিতে পারে। শরীরের ব্যপারে কোনও চাপের জন্য কাজের স্থানে ক্ষতি হতে পারে। মহাজনের সঙ্গে অর্থ ব্যপারে কোনও অশান্তি বাড়তে পারে। প্রিয়জনের কাছে আঘাত থেকে মন কষ্ট বাড়তে পারে। পিতামাতার সঙ্গে কোনও ব্যবহার নিয়ে মানসিক চাপ হতে পারে। স্ত্রীর সঙ্গে সম্পর্ক উন্নতির দিকে সন্তানের পড়াশুনার জন্য খরচ বাড়তে পারে। বাড়তি কোনও খরচের ব্যপারে চিন্তা হতে পারে। শরীরের কোনও ক্ষতর ব্যপারে ডাক্তারের খরচ বৃদ্ধি হতে পারে।
বৃশ্চিক
সপ্তাহের প্রথম দিকে বন্ধুদের থেকে একটু দূরত্ব বজায় রাখুন, বিবাদের যোগ আছে। ভ্রমণে গিয়ে অপদস্ত হতে পারে। উচ্চ কোনও ব্যক্তির জন্য পরে থাকা কার্জ সিদ্ধি হতে পারে। সন্তানদের বায়নায় নাজেহাল হতে হবে। কোনও পাওনাদার নিয়ে বিবাদ হতে পারে। ব্যবসার দিকে খুব ভাল খবর পেতে পারেন। তবে অর্থ ব্যপারে একটু চাপ থাকতে পারে। ঋণ নিয়ে সামান্য আলোচনা হতে পারে। বাড়িতে কোনও দূরের অতিথি আসবার যোগ রয়েছে। পিতার শরীর নিয়ে একটু চিন্তা বাড়তে পারে। সম্পত্তির ব্যপারে আইনি ব্যবস্থা গ্রহণ করতে হতে পারে। বাড়তি টাকা আয় করতে গিয়ে কোনও পুলিশের সমস্যা বাড়তে পারে। পেটের কোনও কষ্ট বৃদ্ধি হতে পারে।

ধনু

কোনও কারণে শরীরে উদ্বেগ বৃদ্ধি হতে পারে। সমাজে কোনও কারণে প্রতিষ্ঠিত হতে পারেন। সরকারি কর্মচারীদের জন্য সময়টা একটু খারাপ হতে পারে। মায়ের শরীর নিয়ে ব্যস্ত হতে পারেন। সপ্তাহের প্রথম দিকে কোনও বিদেশে থাকা বন্ধুর খবর আসতে পারে। বাড়িতে কোনও আত্মীয়র শত্রুতার জন্য স্বামী-স্ত্রীর বিবাদ অনেক দূর অবধি যেতে পারে। ব্যবসার দিকে ফল ভাল হবে না তবে শেষের দিকে একটু সুবিধার হওয়ার যোগ রয়েছে। বাড়তি কথা বন্ধু মহলে বিবাদ ডাকতে পারে। সন্তানের জন্য ডাক্তারের খরচ বাড়তে চলছে। পুলিশের কাজের দিকে উন্নতি হতে পারে। চাকুরীর জন্য কোনও নতুন সুযোগ আসতে পারে।
মকর
সপ্তাহের প্রথম দিকে পারিবারিক শান্তি বজায় থাকবে। পরে থাকা প্রেমে জট খুলে যেতে পারে। রহস্য বিদ্যার জন্য ভাবনা চিন্তা করতে পারেন। বাড়িতে মাঙ্গলিক কাজের আলোচনা হতে পারে। সপ্তাহের প্রথমে কোনও নতুন ব্যবসার দিকে আগ্রহ বাড়তে পারে। শরীরের জন্য খরচ বৃদ্ধি হওয়ার যোগ রয়েছে। বাড়িতে কোনও গুরুজনের শরীর নিয়ে চিন্তা, সম্পত্তির ব্যপারে প্রতিবেশীর সঙ্গে বিবাদ হতে পারে। দীর্ঘ দিনের কোনও আশা পূর্ণ হতে পারে। মধ্যভাগে আগুন থেকে একটু সাবধান থাকুন। পারিবারিক জীবনে অশান্তি বাড়তে পারে। অর্থ আদান প্রদান নিয়ে বন্ধুর সঙ্গে সমস্যা হতে পারে। চাকুরীর স্থানে সুনাম বাড়তে পারে।
কুম্ভ
সপ্তাহের প্রথম দিকে নিজের বুদ্ধির প্রয়োগ করলে সফলতা লাভ হতে পারে। কর্মক্ষেত্রে আজ আপনাকে প্রচুর হিংসার মুখে পড়তে হবে। বিজ্ঞান চর্চার ক্ষেত্রে সময়টা খুব উপযুক্ত। বেকারদের জন্য চাকুরীর শুভ সময়। ব্যবসাদিকে কোনও নতুন কিছু হতে চলেছে। অর্থ ব্যপারে চাপের কারণে সংসারে অশান্তি হতে পারে। গুরুজনের সঙ্গে আলোচনাতে বিপদ থেকে উদ্ধার হতে পারেন। পাশের বাড়ির কোনও লোকের জন্য সামাজিক বদনাম আসতে পারে। গঠনমূলক কোনও কাজের জন্য উন্নতি আসতে পারে। সন্তানের জন্য কোনও খরচ বৃদ্ধি হতে পারে। সকলে মিলে দূরে ভ্রমণের আলোচনা ভেস্তে যেতে পারে। রক্তচাপ বাড়তে পারে।
মীন
প্রথম দিকে নিজের মতে চলার জন্য সংসারে অশান্তি হতে পারে। নতুন উপার্জনের চেষ্টা না করাই ভাল। জলপথ এড়িয়ে চলাই শ্রেয়। নিজের ব্যক্তিগত কোনও ঝামেলা পিতার দ্বারা সমাধান হতে পারে। কাজের দিকে খুব ভাল সময় আসতে পারে। বাড়িতে কোনও আতিথির জন্য খরচ বাড়তে পারে। ঠাকুরের কোনও কাজের জন্য মনের আনন্দ বাড়তে পারে। লোকের সঙ্গে একটু বুঝে কথা বলুন কোনও বিবাদ এ সপ্তাহে একটু চিন্তার কারণ হতে পারে। পিতার সম্পত্তির ব্যপারে আইনি ব্যবস্থা নিতে হতে পারে। প্রেমের ব্যপারে নিঃসঙ্গতা আসতে পারে। ঋণ শোধ নিয়ে চিন্তা বৃদ্ধি পেতে পারে। স্ত্রীর সঙ্গে কোনও আলোচনাতে সমস্যার সমাধাণ হতে পারে।

Tags: horoscope
First Published: Sunday, 15 April 2018 7:57 AM

Related Stories

দক্ষিণবঙ্গের বিভিন্ন জেলায় ঝড়-বৃষ্টির পূর্বাভাস,উপকূলবর্তী জেলাগুলিতে বিশেষ সতর্ক বার্তা
দক্ষিণবঙ্গের বিভিন্ন জেলায় ঝড়-বৃষ্টির পূর্বাভাস,উপকূলবর্তী...

কলকাতা: আজ ফের কলকাতা-সহ দক্ষিণবঙ্গের বিভিন্ন জেলায় ঝড়ের পূর্বাভাস।

সাপ্তাহিক রাশিফল
সাপ্তাহিক রাশিফল

২২-এপ্রিল-২০১৮ থেকে ২৮-এপ্রিল-২০১৮ মেষ কর্মে প্রচুর অনিচ্ছা থাকায় ব্যবসায়

মরা পশুর মাংস খেলে মারাত্মক ক্ষতির আশঙ্কা, বলছেন চিকিৎসকরা
মরা পশুর মাংস খেলে মারাত্মক ক্ষতির আশঙ্কা, বলছেন চিকিৎসকরা

ভাগাড়ে ফেলা মৃত পশুর মাংস যদি ক্রমাগত মানুষের শরীরে যায়, তাহলে কী হবে?

রেস্তোরাঁয় ভাগাড়ের মাংস: আতঙ্কে মানুষ, বাজার, হোটেলে কলকাতা পুরসভার অভিযান
রেস্তোরাঁয় ভাগাড়ের মাংস: আতঙ্কে মানুষ, বাজার, হোটেলে কলকাতা...

ভাগাড়ের মাংস হোটেল, রেস্তোরাঁয় পাচারের অভিযোগ ওঠার পর আতঙ্কে সাধারণ

বজবজ ছাড়াও অন্য ভাগাড় থেকে কলকাতার রেস্তোরাঁগুলিতে আসত মরা পশুর মাংস, সন্দেহ পুলিশের
বজবজ ছাড়াও অন্য ভাগাড় থেকে কলকাতার রেস্তোরাঁগুলিতে আসত মরা পশুর...

ভাগাড়ে ফেলা মৃত পশুর মাংস নিয়ে রমরমা অপরাধ চক্র! পুলিশের অনুমান,

নয়া বিজ্ঞপ্তি নির্বাচন কমিশনের, সোমবার ফের পঞ্চায়েত ভোটের মনোনয়ন
নয়া বিজ্ঞপ্তি নির্বাচন কমিশনের, সোমবার ফের পঞ্চায়েত ভোটের মনোনয়ন

পঞ্চায়েত ভোটের জন্য ফের মনোনয়নের বিজ্ঞপ্তি জারি করল নির্বাচন কমিশন।

 বিনিয়োগ আনতে জুন মাসের শেষে চিন যাচ্ছেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়
বিনিয়োগ আনতে জুন মাসের শেষে চিন যাচ্ছেন মুখ্যমন্ত্রী মমতা...

কলকাতা:  জুন মাসের শেষের দিকে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় চিন সফরে

ভাগাড়ের মাংস রেস্তোরাঁর প্লেটে: নিরাপত্তায় ফাঁকে অসাধু কারবার?
ভাগাড়ের মাংস রেস্তোরাঁর প্লেটে: নিরাপত্তায় ফাঁকে অসাধু কারবার?

ভাগাড়ের মরা পশুর মাংস পাচারের ঘটনায় দু’জনকে গ্রেফতার করল পুলিশ। এদের

ভাগাড়ের মাংস রেস্তোরাঁর প্লেটে! বজবজের ঘটনায় আতঙ্কিত শহরবাসী, শিয়ালদার একাধিক রেস্তোরাঁয় হানা পুরসভার
ভাগাড়ের মাংস রেস্তোরাঁর প্লেটে! বজবজের ঘটনায় আতঙ্কিত শহরবাসী,...

ভাগাড়ের মাংস রেস্তোরাঁর প্লেটে! বজবজের ঘটনায় আতঙ্কিত শহরবাসী। শিয়ালদার