ডঃ সোহিনী শাস্ত্রী

By: Sponsored | Last Updated: Tuesday, 18 April 2017 5:54 PM
 ডঃ সোহিনী শাস্ত্রী

অতীন্দ্রিয় দৃষ্টিশক্তিমান, লোকাতীত জ্যোতিষ ও তন্ত্রশক্তিসম্পন্ন ও বহু প্রশংসিত ডঃ সোহিনী শাস্ত্রী শুধুমাত্র জ্যোতিষশাস্ত্রের মাধ্যমে বহু মানুষের সমস্যার সমাধান করে চলেছেন। ডঃ সোহিনী শাস্ত্রী কৃষ্ণমূর্তি পদ্ধতি ও সনাতন পদ্ধতির সমন্বয় সাধনের মাধ্যমে ও হস্তরেখা বিচার দ্বারা কর্ম, বিদ্যা, বিবাহ, ব্যবসা, আর্থিক সমস্যা, আইনি ঝামেলা ও শরীর-স্বাস্থ্য সমস্যা ও বাস্তুদোষ সমস্যার স্থায়ী এবং সঠিক প্রতিকার দেন। তাঁর নির্ভূল ভাগ্য গণনা আন্তর্জাতিক মহলে বহু প্রশংসিত। এহেন জ্যোতিষীর কলকাতার এক সম্মানধন্য পরিবারে এবং পারিবারিক সূত্রে চিকিত্সা ও আইনি বৃত্তির মধ্যে না গিয়ে সম্পূর্ণ ভাবে ঐশ্বরিক ভাবনায় আবদ্ধ হয়ে জ্যোতিষবৃত্তিকে পেশা হিসাবে গ্রহণ করে বহু মানুষের জীবনের কান্ডারি হিসাবে সমাজে বিশেষ স্থান অধিকার করে নিয়েছেন। বংশ সূত্রে যিনি মনিষী স্বামী হরিহরানন্দ আরন্য ও স্বামী ধর্মশেষ আরন্যর বংশধর ও তাঁদের ঐশ্বরিক চিন্তাভাবনা ও আদর্শে অনুপ্রাণিত।
নামী মহাবিদ্যালয় থেকে স্নাতক ও স্নাতকোত্তর সম্পূর্ণ করার পর বিভিন্ন স্বনামধন্য জ্যোতিষ গুরুর সংস্পর্শে এসে নিজের সম্বন্ধীয় জ্ঞানের পরিধি বাড়িয়েছেন পরবর্তী কালে।
বর্তমানে ডঃ সোহিনী শাস্ত্রী বিভিন্ন ভারতীয় জ্যোতিষ সংস্থা যেমন, এ আর পি (ARP) ও আন্তর্জাতিক সংস্থা যেমন, অ্যাস্ট্রোলজিকাল অ্যাসোসিয়েশন, গ্রেট ব্রিটেন ও অ্যামেরিকান ফেডারেশন ও অ্যাস্ট্রোনমার্স অ্যামেরিকা ও আরও অনেক নামী সংস্থার সঙ্গে যুক্ত।
জ্যোতিষ জগত্ ছাড়াও যিনি সমাজ সেবাতেও অত্যন্ত নিষ্ঠাবান। সমাজের অবহেলিত মানুষের পাশে ক্রমাগত সাহায্যের হাত বাড়িয়ে দেন ও ইসকন, স্মাইল ও রামকৃষ্ণ মিশন, নরেন্দ্রপুরের সঙ্গে মানবজাতির জন্য প্রত্যক্ষ ও পরোক্ষ ভাবে বিভিন্ন সেবারমূলক কাজের সঙ্গে যুক্ত।
জ্যোতিষ জগতে বিভিন্ন মিডিয়া ও সংস্থার দ্বারা বহু সম্মানিত পুরস্কারে পুরস্কৃত। তার মধ্যে International Excellancy ও স্বর্ণমুকুট পুরস্কার খুবই মূল্যবান। ও ডঃ শাস্ত্রীর জ্ঞানের ও অবদানের যথার্থ মূল্যায়ন। জ্যোতিষ জগতের পাশাপাশি গান, ফটোগ্রাফি, হর্স র রাইডিংয়ের মতো বিভিন্ন বিষয়ে সমভাবে আগ্রহী।
ডঃ সোহিনী শাস্ত্রী যিনি একমাত্র ভারতীয় মহিলা জ্যোতিষী, যিনি তাঁর নির্ভূল ও দক্ষ বিচার পদ্ধতির জন্য ভারতীয় ও আন্তর্জাতিক মহলে প্রশংসিত ও পুরস্কৃত। নির্ভূল গননা, বিচার ও প্রতিকারের জন্য যিনি আজও অদ্বিতীয়।
Visit our website
http://www.drsohinisastri.in/
Contact—9163532538/9038136660

First Published: Tuesday, 18 April 2017 5:49 PM

Related Stories

Bengali: एमेजन ग्रेट इंडियन सेल का आखिरी दिनः स्मार्टफोन, टीवी, के साथ कई शानदार प्रोडक्ट्स पर भारी छूट
Bengali: एमेजन ग्रेट इंडियन सेल का आखिरी दिनः स्मार्टफोन, टीवी, के साथ कई...

नई दिल्लीः नई दिल्लीः अगर आप स्मार्टफोन, कैमरा और दूसरे प्रोडक्ट्स खरीदने

Recommended