অনুশীলন ম্যাচে বোর্ড সভাপতি একাদশকে ১০৩ রানে হারাল অস্ট্রেলিয়া

By: ABP Ananda, Webdesk | Last Updated: Tuesday, 12 September 2017 6:38 PM
অনুশীলন ম্যাচে বোর্ড সভাপতি একাদশকে ১০৩ রানে হারাল অস্ট্রেলিয়া

চেন্নাই: ভারতের বিরুদ্ধে একদিনিরে সিরিজের আগে অনুশীলন ম্যাচে বোর্ড প্রেসিডেন্ট একাদশকে হেলায় হারাল অস্ট্রেলিয়া। ১০৩ রানে জয়ী হল স্টিভ স্মিথের দল।

টসে জিতে ব্যাটিং করতে নেমে মার্কাস স্টোয়নিসের ৬০ বলে ৭৬, ট্রাভিস হেডের ৬৫, ডেভিড ওয়ার্নারের ৬৪ এবং স্মিথের ৫৫ রানের ইনিংসে ভর করে নির্ধারিত ৫০ ওভারে ৭ উইকেটে ৩৪৭ রান করে অস্ট্রেলিয়া। জবাবে ৪৮.২ ওভারে ২৪৪ রানে গুটিয়ে যায় বোর্ড সভাপতি একাদশের ইনিংস।

বল হাতে বোর্ড সভাপতি একাদশের হয়ে নজর কাড়লেন ওয়াশিংটন সুন্দর। আট ওভারের স্পেলে মাত্র ২৩ রান দিয়ে ২ টি উইকেট তুলে নেন তিনি।

অস্ট্রেলিয়ার স্পিনার আশ্টন আগর ৪৪ রানে ৪ উইকেট নিয়েছেন।

রান তাড়া করতে নেমে সেভাবে লড়াই করতে পারলেন না বোর্ডের দলের ব্যাটসম্যানরা। তবে একটা চেষ্টা দেখা গিয়েছিল শ্রীবত্স গোস্বামী (৪৩) ও ময়াঙ্ক অগ্রবাল (৪২)-এ জুটিতে। দুজনে ৭৯ রান যোগ করেন। ওপেনার রাহুল ত্রিপাঠী মাত্র ৭ রান করে আউট হয়ে যান। এরপর শ্রীবত্স ও ময়াঙ্ক অসি পেস আক্রমণ সামলে ১৫ ওভারে ৭৯ রান যোগ করেন।

এই দুই ব্যাটসম্যান আউট হওয়ার পর ধস নামে ব্যাটিং অর্ডারে। শেষের দিকে অক্ষয় কানেওয়ার (৪০) এবং কুশাঙ্গ পটেল (অপরাজিত ৪১)-র ব্যাটিংয়ের দৌলতে ২০০-র গণ্ডি পেরোয় দলের রান।

 

 

 

First Published: Tuesday, 12 September 2017 6:38 PM