গাড়ি চালানোর সময় দুর্ঘটনা, অল্পের জন্য রেহাই পেলেন সুরেশ রায়না

By: ABP Ananda, Webdesk | Last Updated: Tuesday, 12 September 2017 7:40 PM
গাড়ি চালানোর সময় দুর্ঘটনা, অল্পের জন্য রেহাই পেলেন সুরেশ রায়না

সুরেশ রায়না

লখনউ: অল্পের জন্য বড়সড় দুর্ঘটনা থেকে রেহাই পেলেন  ক্রিকেটার সুরেশ রায়না। দলীপ ট্রফির ম্যাচ খেলতে গাজিয়াবাদ থেকে কানপুর যাওয়ার পথে দুর্ঘটনার কবলে পড়েন ইন্ডিয়া ব্লু দলের অধিনায়ক রায়না। বুধবার কানপুরের গ্রিনপার্ক স্টেডিয়ামে ওই ম্যাচ হবে।

পুলিশ জানিয়েছে, কানপুর আসার পথে দুপুর দুটো নাগাদ এটাওয়ার ফ্রেন্ডস কলোনির কাছে রায়নার রেঞ্জ রোভার গাড়ির সামনের একটি চাকা ফেটে যায়। পুলিশ জানিয়েছে, গাড়ির গতি বেশি থাকলে তার ফল মারাত্মক হতে পারত।

পুলিশ রায়নার জন্য অন্য একটি গাড়ির বন্দোবস্ত করে।

রায়নার গাড়িতে অতিরিক্ত টায়ার ছিল না। তাই টায়ার ফেটে যাওয়ার পর আটকে পড়েন তিনি। স্থানীয় বাসিন্দারাই পুলিশকে ঘটনার কথা জানান। সঙ্গে সঙ্গে ছুটে আসে পুলিশ। তাঁকে অন্য একটি গাড়িতে চাপিয়ে কানপুরে পৌঁছে দেওয়ার বন্দোবস্ত করা হয়।

পুলিশ জানিয়েছে, ক্রিকেট তারকার কোনও চোট লাগেনি।

ডিএসপি রাজেশ কুমার সিংহ বলেছেন, টায়ার ফেটে যাওয়ার সময় রায়নাই গাড়ি চালাচ্ছিলেন।

উল্লেখ্য, দীর্ঘদিন ধরেই ভারতীয় দলের বাইরে রয়েছেন রায়না। ২০১৫-র অক্টোবরের পর থেকে তিনি ভারতীয় দলের হয়ে কোনও একদিনের ম্যাচ খেলার সুযোগ পাননি। দলীপ ট্রফিতে দুটি চারদিনের ম্যাচে নিজেকে প্রমাণ করার একটা সুযোগ রায়না পাবেন।

অস্ট্রেলিয়ার বিরুদ্ধে আসন্ন একদিনের সিরিজের দলেও তিনি জায়গা পাননি।

বর্তমানে দলে জায়গা পেতে ‘ইয়ো ইয়ো’ ফিটনেস পরীক্ষায় উত্তীর্ণ হতে হয় প্লেয়ারদের। খেলোয়াড়দের ফিটনেসের ক্ষেত্রে এই পরীক্ষা একটা দারুন মাপকাঠি। সেই পরীক্ষায় উত্তীর্ণ হতে না পারায় রায়না নির্বাচকদের বিবেচনার বাইরে চলে গিয়েছেন বলে খবর।

First Published: Tuesday, 12 September 2017 7:39 PM