ব্যাটিংয়ের সময়ই মাঠে ঢুকে পড়া ভক্তের আবদার মেনে অটোগ্রাফ দিলেন মাহি

By: ABP Ananda, web desk | Last Updated: Thursday, 16 March 2017 3:11 PM
ব্যাটিংয়ের সময়ই মাঠে ঢুকে পড়া ভক্তের আবদার মেনে অটোগ্রাফ দিলেন মাহি

নয়াদিল্লি: দেশের ক্রিকেট অনুরাগীদের মধ্যে ভারতীয় দলের প্রাক্তন অধিনায়ক মহেন্দ্র সিংহ ধোনির জনপ্রিয়তা প্রশ্নাতীত। তাঁকে ঘিরে উন্মাদনা আছড়ে পড়ল দিল্লির পালাম স্পোর্টস কমপ্লেক্সে বিজয় হাজারে ট্রফির কোয়ার্টার ফাইনালে ঝাড়খণ্ড ও বিদর্ভের ম্যাচ চলাকালে। এই ম্যাচে এক আশ্চর্য ঘটনার সাক্ষী থাকল স্টেডিয়াম।
প্রিয় তারকাদের নিয়ে মাতামাতি এ দেশে নতুন নয়। তা আব্বাস আলি বেগকে ম্যাচ চলাকালেই চুম্বন করাই হোক, বা নিরাপত্তার প্রাচীর ভেঙে সৌরভ গঙ্গোপাধ্যায়ের পায়ে ডাইভ মারা। সেই ধারা এখনও চলছে।
কিন্তু গতকাল লাল ও কালো রঙের হাফ হাতা জমা ও ডেনিম পরা এক তরুণ নিরাপত্তার বেড়া ভেঙে ঢুকে পড়লেন মাঠে। ক্রিজে তখন রয়েছেন ধোনি। বিদর্ভের রান তাড়া করছে ঝাড়খণ্ড।
মাঠে ছুটে এসে সটান ধোনির কাছে এসে একটা কাগজ এগিয়ে দিলেন তিনি। ঘটনায় এতটুকুও বিরক্ত হলেন না তিনি। ভক্তের আবদার মেনে কাগজে অটোগ্রাফ দিলেন ক্যাপ্টেন কুল।
বলাই যায়, ধোনি রেগে গেলে ওই তরুণকে অনেকটাই অস্বস্তিকর অবস্থায় পড়তে হত। কিন্তু মাহি পুরো পরিস্থিতি সামলালেন অত্যন্ত ঠাণ্ডা মাথায়।
ওই তরুণের মতো ধোনির অন্য অনেক ভক্ত ততটা ভাগ্যবান ছিলেন না। এয়ারফোর্সের গ্রাউন্ডটা ততটা বড় নয়। আর ধোনি খেলছেন, এই খবর ছড়িয়ে পড়েছিল আগুনের মতো।মাঠে তো ভিড় ছিলই। পথচলতি লোকজনও ধোনিকে একবার দেখতে দাঁড়িয়ে পড়েছিলেন।

First Published: Thursday, 16 March 2017 3:11 PM