ধোনির ঝাড়খণ্ডের বিরুদ্ধে লড়াইয়ে বাংলার মেন্টরের ভূমিকায় সৌরভ

By: Web Desk, ABP Ananda | Last Updated: Thursday, 16 March 2017 9:05 PM
ধোনির ঝাড়খণ্ডের বিরুদ্ধে লড়াইয়ে বাংলার মেন্টরের ভূমিকায় সৌরভ

নয়াদিল্লি: আগামীকাল বিজয় হাজারে ট্রফির সেমিফাইনালে মহেন্দ্র সিংহ ধোনির ঝাড়খণ্ডের বিরুদ্ধে লড়াই বাংলার। তার আগে দলের মেন্টরের ভূমিকায় সিএবি সভাপতি সৌরভ গঙ্গোপাধ্যায়। তাঁর নেতৃত্বেই আন্তর্জাতিক ক্রিকেটে অভিষেক হয়েছিল ধোনির। পরবর্তীকালে সৌরভ খেলেছেন ধোনির নেতৃত্বে। এবার মাঠের বাইরে থেকে ধোনির বিরুদ্ধে লড়াইয়ের কৌশল ঠিক করে দিচ্ছেন সৌরভ।

বাংলা দলের এক সদস্য বলেছেন, ধোনি ও তাঁর দলকে কীভাবে হারানো যায়, সে বিষয়ে ইতিমধ্যেই বাংলার অধিনায়ক মনোজ তিওয়ারি ও কোচ সাইরাজ বাহুতুলের সঙ্গে আলোচনা করেছেন সৌরভ। তিনি নির্দিষ্ট কিছু পরিকল্পনার কথা বলেছেন। ধোনি নিঃসন্দেহে অসাধারণ ব্যাটসম্যান। কিন্তু তাঁকে আউট করা অসম্ভব নয়। আজ সন্ধ্যায় ফের বাংলার ক্রিকেটারদের সঙ্গে আলোচনায় বসেন সৌরভ। কাল মাঠে থাকবেন তিনি।

অধিনায়ক মনোজ, অশোক দিন্দা ও প্রজ্ঞান ওঝা ছাড়া বাংলার বাকি সব ক্রিকেটারই তরুণ। এবারের বিজয় হাজারে ট্রফিতে ভাল পারফরম্যান্স দেখিয়েই শেষ চারে উঠে এসেছে বাংলা। কোয়ার্টার ফাইনালে মহারাষ্ট্রের বিরুদ্ধে তিনশোর বেশি রান তাড়া করে জয় পেয়েছেন মনোজরা। কিন্তু সেমিফাইনালে কঠিন লড়াই। সেই কারণেই আসরে নেমেছেন সৌরভ।

First Published: Thursday, 16 March 2017 9:05 PM