দেখুন: কোচ কুম্বলের আমন্ত্রণে যুবরাজের হাতে ৩০০ তম ম্যাচের স্মারক তুলে দিলেন সৌরভ

By: ABP Ananda, web desk | Last Updated: Friday, 16 June 2017 10:54 AM
দেখুন: কোচ কুম্বলের আমন্ত্রণে যুবরাজের হাতে ৩০০ তম ম্যাচের স্মারক তুলে দিলেন সৌরভ

বার্মিংহাম: ভারতের হয়ে ৩০০ তম একদিনের ম্যাচ খেললেন যুবরাজ সিংহ। যুবির ৩০০ তম ম্যাচে চ্যাম্পিয়ন্স ট্রফির সেমিফাইনালে বাংলাদেশকে হারিয়ে ফাইনালে গেল টিম ইন্ডিয়া। ম্যাচের আগে একটি সংক্ষিপ্ত অনুষ্ঠানে দলের পক্ষ থেকে যুবরাজকে সংবর্ধনা দেওয়া হয়। পঞ্চম ভারতীয় ও বিশ্বের ১৯ তম ক্রিকেটার হিসেবে ৩০০ ম্যাচ খেলার কৃতিত্ব অর্জন করলেন তিনি।

ম্যাচের আগে দলের পক্ষ থেকে তাঁকে সংবর্ধনা জানানোর অনুষ্ঠানে আমন্ত্রণ জানানো হয়েছিল যুবরাজের প্রথম অধিনায়ক সৌরভ গঙ্গোপাধ্যায়কে। সৌরভের অধিনায়কত্বেই ২০০০ সালে যুবরাজের অভিষেক হয়েছিল। এজবাস্টনের মাঠে সংবর্ধনা অনুষ্ঠানে সৌরভকে আমন্ত্রণ জানিয়েছিলেন কোচ অনিল কুম্বলে। সৌরভ যুবরাজের হাতে বিশেষ স্মারক তুলে দিলেন।

সৌরভ বলেছেন, যুবি সব সময়ই এক বিশেষ ট্যালেন্ট । সেজন্যই ওর পাশে দাঁড়িয়েছিলাম। ও ম্যাচ উইনার। ৩০০ টি একদিনের ম্যাচ খেলা প্রকৃতপক্ষেই একটা কৃতিত্বের ব্যাপার। ওর জন্য আমি খুব খুশি।

যুবরাজ বলেছেন, যতদিন ফিট থাকব এবং খেলা উপভোগ করতে পারব ততদিন আমি ভারতের হয়ে খেলতে চাই। দলে ফেরার জন্য আমি কঠোর পরিশ্রম করেছি। এখন ভালো ছন্দে রয়েছি।

অধিনায়ক বিরাট কোহলিও যুবরাজকে শুভেচ্ছা জানিয়েছেন। তিনি বলেছেন, ভারতের হয়ে যুবরাজ একজন ম্যাচ উইনার। আজকের দিনটা স্পেশ্যাল। ওর কাছ থেকে একটা স্পেশ্যাল ইনিংস চাইছি।

যদিও ব্যাটিং করতে আর নামতে হয়নি যুবরাজকে।

First Published: Friday, 16 June 2017 10:54 AM