পাকিস্তানের বিরুদ্ধে ভারতকেই এগিয়ে রাখছেন সচিন

By: ABP Ananda, web desk | Last Updated: Sunday, 18 June 2017 10:36 AM
পাকিস্তানের বিরুদ্ধে ভারতকেই এগিয়ে রাখছেন সচিন

লন্ডন: ওভালে চ্যাম্পিয়ন্স ট্রফির হাইভোল্টেজ ফাইনালের আগে পাকিস্তানের বিরুদ্ধে ভারতকেই এগিয়ে রাখছেন প্রাক্তন ব্যাটসম্যান সচিন তেন্ডুলকর। পাকিস্তানের বিরুদ্ধে ভারতের বহু স্মরণীয় জয়ের নায়ক মাস্টার-ব্লাস্টার বলেছেন, বাকি সকলের মতোই তিনিও অধীর আগ্রহ নিয়ে অপেক্ষা করছেন ফাইনাল ম্যাচের জন্য।
আজ কিংস্টন ওভালে ভারতের হয়ে গলা ফাটাবেন আন্তর্জাতিক ক্রিকেটে একশ সেঞ্চুরির মালিক। তিনি বলেছেন, পাকিস্তানের বিরুদ্ধে সব সময়ই ভারত এগিয়ে থাকে। আমি চাইছি ওরা যেন ভালো খেলে। তাহলে ম্যাচের পর আমাদের উত্সবটা মধুর হবে।
টুর্নামেন্টে বিরাট কোহলির অধিনায়কত্বের প্রশংসা করেছেন সচিন। তিনি বলেছেন, চ্যাম্পিয়ন্স ট্রফিতে কোহলি দারুন নেতৃত্ব দিয়েছে। ওর মতো রোহিত শর্মা ও শিখর ধবনও দুর্দান্ত ব্যাটিং করছে। যুবরাজও ভালো খেলেছে। পেসাররা অসাধারণ বোলিং করছে, সেই সঙ্গে স্পিনাররাও। দলের সবাই ছন্দে রয়েছে। ধোনির কথাও ভুলে গেলে চলবে না।
সচিন বলেছেন, রবিবার আবার সবার আর একটা ভালো পারফরম্যান্স দরকার। সবমিলিয়ে ভারত দলটা দুর্দান্ত একটা প্যাকেজ।
সচিন বলেছেন, ভারত দারুন প্রস্তুতি নিয়েছে এবং পুরো টুর্নামেন্টেই খুব ভালো খেলেছে। গতবারের মতো এবারও চ্যাম্পিয়ন হওয়ার ব্যাপারে ভারতই এগিয়ে বলে মনে করছেন সচিন।
একইসঙ্গে কোহলিদের সতর্ক করে বলেছেন, পাকিস্তানের ধারাবাহিকতার অভাব রয়েছে।কিন্তু ফাইনালটা নতুন একটা ম্যাচ। তাই অন্য ম্যাচের মতোই প্রস্তুত থাকতে হবে ভারতকে।
তুলনায় বিশ্বাস না করলেও সচিন মনে করছেন ২০০৩-র পাক দলের সঙ্গে এই পাক দলের তফাত রয়েছে। সচিন স্বীকার করেছেন, ২০০৩-র বিশ্বকাপে ভারত-পাক ম্যাচের আগের কয়েকদিন ঠিকঠাক ঘুম হয়নি তাঁর। ওই ম্যাচে ৯৮ রানের অনবদ্য ইনিংস খেলেছিলেন সচিন।
সচিন বলেছেন, ফাইনাল হাই প্রেসার গেম। তবে ভারত যে কাপ জিতবে, এ ব্যাপারে তিনি কার্যত নিশ্চিত।

First Published: Sunday, 18 June 2017 10:34 AM