পাকিস্তানের বিরুদ্ধে ভারতই ফেভারিট, বলছেন ঋদ্ধিমান

By: Web Desk, ABP Ananda | Last Updated: Sunday, 18 June 2017 12:17 AM
পাকিস্তানের বিরুদ্ধে ভারতই ফেভারিট, বলছেন ঋদ্ধিমান

কলকাতা: চ্যাম্পিয়ন্স ট্রফির ফাইনালে পাকিস্তানের বিরুদ্ধে ভারতই ফেভারিট। এমনই মনে করছেন টেস্ট দলের উইকেটকিপার ঋদ্ধিমান সাহা। তিনি বলেছেন, ‘একটি ম্যাচ ছাড়া ভারত সব বিভাগেই দক্ষতা দেখিয়েছে। সেই কারণে ভারতই ফেভারিট। এতে আশ্চর্য হওয়ার কোনও কারণ নেই। যে কাউকে প্রশ্ন করলে তিনি ভারতকেই এগিয়ে রাখবেন।’

এবারের চ্যাম্পিয়ন্স ট্রফির প্রথম ম্যাচে পাকিস্তানকে ১২৪ রানে হারিয়ে দিয়েছে ভারত। দ্বিতীয় ম্যাচে শ্রীলঙ্কার বিরুদ্ধে হারলেও, গ্রুপের শেষ ম্যাচে দক্ষিণ আফ্রিকা এবং সেমি-ফাইনালে বাংলাদেশকে সহজেই হারিয়ে দিয়েছে ভারত। ভারত যেভাবে শ্রীলঙ্কার বিরুদ্ধে হারের পর ঘুরে দাঁড়িয়েছে, তাতে খুশি ঋদ্ধিমান। তাঁর মতে, ভারত-পাক ম্যাচে যে দল চাপ সামাল দিয়ে ভাল পারফরম্যান্স দেখাতে পারবে তারাই জিতবে।

এবারের চ্যাম্পিয়ন্স ট্রফিতে এখনও পর্যন্ত ভারতীয় ব্যাটসম্যানরা অসাধারণ পারফরম্যান্স দেখিয়েছেন। শিখর ধবন করেছেন ৩১৭ রান। রোহিত শর্মা ৩০৪ এবং অধিনায়ক বিরাট কোহলি ২৫৩ রান করেছেন। যুবরাজ সিংহ, মহেন্দ্র সিংহ ধোনিরাও ভাল ফর্মে আছেন। সেই কারণেই পাকিস্তানের বোলারদের ভাল পারফরম্যান্স সত্ত্বেও ভারতকেই এগিয়ে রাখছেন ঋদ্ধিমান।

First Published: Sunday, 18 June 2017 12:17 AM