ব্যাট করতে সমস্যা হবে না কোহলির, জানালেন উমেশ

By: ABP Ananda, web desk | Last Updated: Saturday, 18 March 2017 9:10 AM
ব্যাট করতে সমস্যা হবে না কোহলির, জানালেন উমেশ

রাঁচি: রাঁচি টেস্টে ভারতের অধিনায়ক বিরাট কোহলি ব্যাটিং করবেন। এমনই জানালেন দলের পেসার উমেশ যাদব। উল্লেখ্য, খেলার প্রথম দিন ফিল্ডিং করতে গিয়ে কাঁধে চোট পেয়েছিলেন কোহলি। সঙ্গে সঙ্গেই মাঠ ছেড়েছিলেন তিনি। দ্বিতীয় দিনও ফিল্ডিং করতে নামেননি। যদিও সকালে হাল্কা অনুশীলন করেন এবং ড্রেসিংরুমে ব্যাট হাতে শ্যাডোও করেন। গতকালের খেলার শেষে উমেশ সমস্ত আশঙ্কা দূর করে জানিয়েছেন, কোহলি খেলার মতো ফিট।

গতকাল প্রায় সারা দিন ড্রেসিংরুমে কাচের দেওয়ালের ওপারেই ছিলেন কোহলি। খেলা শেষ হওয়ার পরে পড়ন্ত বিকেলে ব্যাট নিয়ে চলে যান মাঠের পাশেই নেট প্র্যাকটিসের জায়গায়। সেখানে গিয়ে মিনিট কুড়ি ধরে ছুড়ে দেওয়া বলের বিরুদ্ধে ব্যাট করেন তিনি।

কিন্তু সবার মনেই প্রশ্ন, ব্যাট করার মতো অবস্থায় আছেন কি কোহলি? দিনের শেষে সাংবাদিক বৈঠকে এসে উমেশ বললেন, ‘বিরাট ব্যাট করার মতো অবস্থায় আছে। ওর সমস্যা হবে না।’

উল্লেখ্য, বুধবার রাতেই স্ক্যান রিপোর্টে জানা গিয়েছিল, কোহলির চোট গুরুতর নয়। তবে তাঁর কাঁধে ব্যান্ডেজ রয়েছে। এ ব্যাপারে উমেশ বলেছেন, ‘কাঁধে চোট লেগেছে তাই ব্যান্ডেজ তো থাকবেই। কিন্তু আমার মনে হয়, বিরাট খেলার মতো অবস্থায় আছে। নেটে যে রকম প্র্যাকটিস করল, তাতে মনে হচ্ছে ও তৈরি।’

গতকাল ভারতের প্রথম ইনিংস শুরু হলেও ব্যাটিং করতে নামতে হয়নি কোহলিকে। ওপেনিং জুটিতে ভালো শুরুর পর খেলা শেষ হওয়ার আগে দুরন্ত হাফসেঞ্চুরি (৬৭) করে আউট হন লোকেশ রাহুল। ক্রিজে রয়েছেন মুরলী বিজয় (৪২) ও চেতেশ্বর পূজারা (১০)। অস্ট্রেলিয়ার ৪৫১ রানের জবাবে ব্যাট করতে নেমে দ্বিতীয় দিনের শেষে ভারতের রান ১ উইকেটে ১২০।

 

 

First Published: Saturday, 18 March 2017 9:10 AM