বিরাটের চোট নিয়ে উদ্বেগে ভারতীয় দল

By: ABP Ananda, web desk | Last Updated: Thursday, 16 March 2017 7:06 PM
বিরাটের চোট নিয়ে উদ্বেগে ভারতীয় দল

ছবি সৌজন্যে ট্যুইটার

রাঁচি: বিরাট কোহলির চোট নিয়ে চিন্তায় ভারতীয় দল। তিনি এই টেস্টে আদৌ আর মাঠে নামতে পারবেন কি না, সেটা এখনও স্পষ্ট নয়। ভারতের ফিল্ডিং কোচ আর শ্রীধর বলেছেন, কাল সকালে স্ক্যানের রিপোর্ট পাওয়ার পরেই জানা যাবে, বিরাট ফিল্ডিং বা ব্যাটিং করতে পারবেন কি না। বিরাটের চোটের জন্য আউটফিল্ডকেই দায়ী করেছেন শ্রীধর।

আজ অস্ট্রেলিয়ার বিরুদ্ধে চলতি সিরিজের তৃতীয় টেস্টের প্রথম দিনে লাঞ্চের পর বিপত্তি ঘটে। ডান কাঁধে চোট পেয়ে মাঠ ছাড়তে হয় ভারতের অধিনায়ককে। পিটার হ্যান্ডসমোম্ব রবীন্দ্র জাদেজার একটি বলে মিড অন দিয়ে শট মারেন। বিরাট বলটি তাড়া করেন। বলটি থামাতে শরীর ছুঁড়ে দেন তিনি। মাটিতে ধাক্কা লাগে তাঁর কাঁধের। দেখেই বোঝা যাচ্ছিল যন্ত্রনা অনুভব করছেন তিনি। কিছুক্ষণের মধ্যেই উঠে দাঁড়ান। কিন্তু এরপরও ব্যাথা বাড়তে থাকে। পিজিও আসেন মাঠে। তাঁর সঙ্গেই মাঠ ছাড়েন বিরাট।


এদিন আর মাঠে ফিরতে পারেননি বিরাট। খেলা চলাকালীন তাঁকে দেখা যায় ড্রেসিংরুমে খালি গায়ে বসে চোটের জায়গায় আইস প্যাক লাগাচ্ছেন এবং শ্যাডো প্র্যাকটিস করছেন। বিরাটের বদলে এদিন বাকি সময়টা অধিনায়কের দায়িত্ব সামলান অজিঙ্ক রাহানে। কাল সকালে ফিল্ডিং করতে নামতে না পারলে চার নম্বরে ব্যাট করতে পারবেন না বিরাট। নিয়ম অনুযায়ী তাঁকে লোয়ার অর্ডারে নামতে হবে।

First Published: Thursday, 16 March 2017 1:21 PM