ফাইনালের আগে পাক ক্রিকেট বোর্ডকে খোঁচা ঋষি কপূরের

By: ABP Ananda, web desk | Last Updated: Sunday, 18 June 2017 7:40 AM
ফাইনালের আগে পাক ক্রিকেট বোর্ডকে খোঁচা ঋষি কপূরের

মুম্বই: চ্যাম্পিয়ন্স ট্রফির মেগা ফাইনালে আজ পাকিস্তানের মুখোমুখি ভারত। আর আগে পাকিস্তান ক্রিকেট বোর্ড (পিসিবি)-কে খোঁচা দিলেন বলিউডের প্রবীণ অভিনেতা ঋষি কপূর।
বলিউড তারকার ট্যুইট করে পিসিবিকে হকি বা খো খো দল নয়, ক্রিকেট দল পাঠাতে বলেছেন। তাঁর ট্যুইট, ‘পিসিবি, অনুগ্রহ করে ক্রিকেট টিম পাঠিয়ো।এর আগে হকি বা খো খো টিম পাঠিয়েছিলে। কেননা, ১৮ জুন (ফাদার্স ডে) বাপ খেলতে নামছে তোমাদের সঙ্গে’।


উল্লেখ্য, ভারত-পাক ক্রিকেট নিয়ে ঋষির এ ধরনের ট্যুইট নতুন নয়। এর আগে ইংল্যান্ডকে হারিয়ে পাকিস্তান ফাইনালে ওঠার পর ঋষি ট্যুইট করে পাকিস্তানকে অভিনন্দন জানিয়েছিলেন। একইসঙ্গে ছিল বিদ্রুপ। তিনি বলেছিলেন, ভারতের কাছে হারের জন্য প্রস্তুত থাকো।


এই ট্যুইটের পর ঋষিকে পাল্টা ট্যুইট করেন পাক ক্রিকেট অনুরাগীরা। এর জবাবে ঋষি বলেছিলেন, ‘ঠিক। এটাই স্পিরিট হওয়া উচিত।ভালোবাসা ও ক্রিকেটে সব কিছু বৈধ।… তোমরা তোমাদের দলকে ভালোবাসো, আমি আমার দলকে। সেরা দলই জিতবে’।


শুধু ঋষি কপূরই নয়। পাকিস্তানকে কটাক্ষ করতে কসুর করেননি ভারতের প্রাক্তন ওপেনার বীরেন্দ্র সহবাগ। ভারত বাংলাদেশকে হারিয়ে ফাইনালে ওঠার পর বীরু ট্যুইট করে বলেছিলেন, ‘নাতির পর এবার ছেলে, কোনও কথা হবে না বেটা,দারুন চেষ্টা করেছ! ভারতকে অভিনন্দন’।


.

First Published: Sunday, 18 June 2017 7:40 AM