সেমিফাইনালে ভারতের জয়ের পর সহবাগের ট্যুইট, ফাইনালে খেলা ছেলের সঙ্গে

By: ABP Ananda, web desk | Last Updated: Friday, 16 June 2017 10:16 AM
 সেমিফাইনালে ভারতের জয়ের পর সহবাগের ট্যুইট, ফাইনালে খেলা ছেলের সঙ্গে

নয়াদিল্লি:  চ্যাম্পিয়ন্স ট্রফির দ্বিতীয় সেমিফাইনালে বাংলাদেশকে হারিয়ে ফাইনালে পাকিস্তানের মুখোমুখি টিম ইন্ডিয়া। এবার ফাইনালে ভারত-পাক মহারণ নিয়ে নিজস্ব ঢঙে ট্যুইট করলেন ভারতের প্রাক্তন ওপেনার বীরেন্দ্র সহবাগ।
সেমিফাইনালে ভারতের জয়ের পর বীরুর ট্যুইট- ‘দারুন চেষ্টা করেছে নাতি। সেমিফাইনালে পৌঁছনোর জন্য অনেক পরিশ্রম করেছ। এতে ঘরেরই কথা। ফাদার্স ডে-তে ছেলের সঙ্গে ফাইনাল। মজাকে এত গুরুত্ব দিও না পুত্র’।


সহবাগের এই ট্যুইটের লক্ষ্য প্রাক্তন পাক ক্রিকেটার রশিদ লতিফ বলেই মনে করা হচ্ছে। এবারের চ্যাম্পিয়ন্স ট্রফিতে গ্রুপ লিগে পাকিস্তানের বিরুদ্ধে ম্যাচের আগে বাংলাদেশের বিরুদ্ধে প্রস্তুতি ম্যাচ খেলেছিল ভারত। সেই ম্যাচেও বাংলাদেশ হেরে গিয়েছিল।
এরপর গ্রুপ-বির ম্যাচে পাকিস্তানকে ভারত হারানোর পর সহবাগ ট্যুইট করেছিলেন, ‘নাতির পর এবার ছেলে। কোনও কথা হবে না। দারুন চেষ্টা করেছ। অভিনন্দন ভারত’।
এর পরের ম্যাচে শ্রীলঙ্কার কাছে ভারত হারার পর সোশ্যাল মিডিয়ায় ভিডিও পোস্ট করে সহবাগকে তোপ দেগেছিলেন লতিফ। তিনি বলেন, শ্রীলঙ্কার বিরুদ্ধে ভারত হারায় সহবাগ উপযুক্ত জবাব পেয়ে গিয়েছেন। রশিদের এই আক্রমণের জবাব দিয়েছেন সহবাগ। তিনি ট্যুইট করে বলেছেন, অর্থহীন মন্তব্য করার চেয়ে অর্থপূর্ণ নীরবতা সবসময় ভাল।
এবার  বাংলাদেশকে হারিয়ে ফাইনালে ওঠার পর নাম না করেই এভাবে প্রাক্তন পাক অধিনায়ককে বীরু জবাব ফিরিয়ে দিলেন বলে মনে করা হচ্ছে।

First Published: Friday, 16 June 2017 10:15 AM