রেললাইনের ধারে মিলল জাতীয় মহিলা হকি তারকার দেহ, আত্মহত্যা, অনুমান পুলিশের

By: ABP Ananda, Webdesk | Last Updated: Friday, 4 August 2017 2:05 PM
রেললাইনের ধারে মিলল জাতীয় মহিলা হকি তারকার দেহ, আত্মহত্যা, অনুমান পুলিশের

গুরগাঁও: ভারতীয় দলের মহিলা হকি খেলোয়াড় জ্যোতি গুপ্তার রহস্যজনক মৃত্যু। হরিয়ানার রেওয়ারি স্টেশনের কাছে রেললাইনের ধারে উদ্ধার তাঁর মরদেহ। তিনি আত্মহত্যা করেছেন বলে প্রাথমিকভাবে অনুমান।

জ্যোতির দেহ রেললাইনের ধারে পড়ে থাকতে দেখে স্থানীয়রাই পুলিশকে খবর দেন। সোনেপতের বাসিন্দা ২০ বছরের জ্যোতি ভারতের মহিলা হকি দলে ফরোয়ার্ড হিসেবে খেলেছেন। এশিয়া কাপেও জাতীয় দলের হয়ে খেলেছেন তিনি।

মৃত্যুর কারণ নিয়ে ধোঁয়াশা থাকলেও চণ্ডীগড়-জয়পুর ইন্টারসিটি এক্সপ্রেস ট্রেনের চালকের বক্তব্য অনুযায়ী  পুলিশের অনুমান জ্যোতি আত্মঘাতী হয়েছেন।  চালক জানিয়েছেন, রাত সাড়ে আটটা নাগাদ তিনি একজনকে আচমকা ট্রেনের সামনে চলে আসতে দেখেন।

পরিবারের সদস্যদের সঙ্গে জ্যোতির শেষ কথা হয়েছিল সন্ধে সাতটা নাগাদ। বাড়ি ফিরতে দেরী হবে জানিয়ে ফোন করেছিলেন তিনি। কিন্তু দীর্ঘক্ষণ পরেও না ফেরায় জ্যোতির মা রাত সাড়ে দশটা নাগাদ ফোন করেন। ফোনটি ধরেন রেল পুলিশের এক আধিকারিক। তিনিই জ্যোতির মৃত্যুর খবর পরিবারকে দেন।

গতমাসেই জোহানেসবার্গের বিশ্ব হকি লিগের ফাইনালের আগে হিমাচলপ্রদেশের শিলারুতে জ্যোতি তিনমাসের প্রশিক্ষণ শিবিরে যোগ দিয়েছিলেন। চলতি মাসের শেষের দিকে তাঁর আরও একটি শিবিরে যোগ দেওয়ার কথা ছিল।

গত বুধবার সকালে সোনেপত ইন্ডাস্ট্রিয়াল এলাকার একটি কোচিং সেন্টারে গিয়েছিলেন তিনি। দশম ও দ্বাদশ শ্রেণীর মার্কশিটে সংশোধন করার জন্য তাঁকে রোহতকে যেতে হবে বলে বলে বাবা-মাকে জানিয়েছিলেন জ্যোতি।

First Published: Friday, 4 August 2017 2:05 PM