রাঁচিতে জলে ডোবা স্টেডিয়ামে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে মৃত জাতীয় স্তরের কুস্তিগীর

By: ABP Ananda, Web desk | Last Updated: Thursday, 10 August 2017 12:54 PM
রাঁচিতে জলে ডোবা স্টেডিয়ামে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে মৃত জাতীয় স্তরের কুস্তিগীর

ছবি: টুইটার

রাঁচি: বৃষ্টির জলে থইথই স্টেডিয়াম। কর্তাদের তাপউত্তাপ নেই, নির্বিকার সরকারও। এই নির্বিকারত্বেরই শিকার হলেন জাতীয় পর্যায়ের এক কুস্তিগীর। শর্ট সার্কিটের ফলে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে প্রাণ হারিয়েছেন তিনি। রাঁচির জয়পাল সিংহ স্টেডিয়ামের এই ঘটনা দেশের খেলাধুলোর অব্যবস্থার ছবিটা আবার উলঙ্গ করে দিয়েছে।

মৃত কুস্তিগীরের নাম বিশাল কুমার ভার্মা। ২৫ বছরের এই যুবক জাতীয় স্তরে খেলতেন। জাতীয় প্রতিযোগিতায় গতবার চতুর্থ হন তিনি।

জয়পাল সিংহ স্টেডিয়ামটি তৈরি হয় ১৯৭৮-এ। বর্ষার শুরু থেকেই ভাঙাচোরা এই স্টেডিয়াম জলের তলায়। শেষ কয়েক সপ্তাহে ভালরকম বৃষ্টি হওয়ায় পরিস্থিতি আরও খারাপ হয়।

ঝাড়খণ্ড স্টেট রেসলিং অ্যাসোসিয়েশনসের অফিসও এখানে। ফলে বিশালের আনাগোনা ছিল। জানা গিয়েছে, দুর্ঘটনার সময় ওয়াটার পাম্প ব্যবহার করে বিশাল স্টেডিয়াম থেকে জল বার করছিলেন। তখনই বিদ্যুৎস্পৃষ্ট হন তিনি। ওয়্যারিংয়ের গন্ডগোলে শর্ট সার্কিট হয় বলে জানা গিয়েছে।

রাজ্য বিদ্যুৎ দফতরের অবশ্য দাবি, কিছুদিন আগে এক এক্সিকিউটিভ ইঞ্জিনিয়ার স্টেডিয়াম ঘুরে দেখে রিপোর্ট দেন, বিদ্যুৎ সংযোগে কোনও গন্ডগোল নেই। সম্ভবত লুজ কানেকশনের ফলে এই ঘটনা ঘটতে পারে বলে তারা দাবি করেছে।

First Published: Thursday, 10 August 2017 12:16 PM