নদিয়ায় জোড়া পথ দুর্ঘটনায় মৃত ৪

By: Sujit Mondal, ABP Ananda | Last Updated: Sunday, 16 April 2017 8:19 PM
নদিয়ায় জোড়া পথ দুর্ঘটনায় মৃত ৪

নদিয়া: মাত্র সাড়ে তিন ঘণ্টার ব্যবধান। তার মধ্যেই নদিয়ায় দু’টি পৃথক পথ দুর্ঘটনায় প্রাণ গেল চার যুবকের। শনিবার রাত সাড়ে দশটা নাগাদ প্রথম দুর্ঘটনাটি ঘটে চাকদা থানার শিমুরালিতে।
প্রত্যক্ষদর্শীদের দাবি, ৩৪ নম্বর জাতীয় সড়কের উপর পাথর বোঝাই একটি লরি নিয়ন্ত্রণ হারিয়ে পর পর একটি মোটরবাইক ও সাইকেলে ধাক্কা মারে। দুর্ঘটনায় দু’জনেই ছিটকে রাস্তায় পড়ে যান। ঘটনাস্থলে বাইক আরোহীর মৃত্যু হয়। মারাত্মকভাবে জখম অবস্থায় সাইকেল আরোহীকে হাসপাতালে নিয়ে যাওয়া হলে চিকিৎসকরা তাঁকে মৃত বলে ঘোষণা করেন। পুলিশ সূত্রে খবর, পাথর বোঝাই ওই লরিটি কলকাতায় যাচ্ছিল। ঘাতক লরিটিকে আটক করা হয়েছে। চালক পলাতক।
অন্য দুর্ঘটনাটি ঘটে কল্যাণীর বুদ্ধপার্কের কাছে। রবিবার রাত দু’টো নাগাদ ব্যারাকপুর কল্যাণী এক্সপ্রেসওয়ের উপর একটি মিনিডোর নিয়ন্ত্রণ হারিয়ে একটি মোটরবাইকে ধাক্কা মারে। দুর্ঘটনায় মোটরবাইকে থাকা দুই যুবকের মৃত্যু হয়। মৃতদের মধ্যে একজন কল্যাণীর রথতলার বাসিন্দা। অন্য যুবকের বাড়ি উত্তর ২৪ পরগনার কাঁচরাপাড়ায়। ঘটনার পর ঘাতক মিনিডোরটিকে আটক করেছে পুলিশ। চালক পলাতক।
শনিবারই পশ্চিম বর্ধমানের পানাগড়ে দু’টি গাড়ির মুখোমুখি সংঘর্ষে মৃত্যু হয় এক ব্যক্তির। অন্যদিকে ওই দিনই কলকাতায় ৩টি পথ দুর্ঘটনায় আহত হন ৩০জন। এদিন আবার দুর্ঘটনার ঘটনা ঘটল নদিয়ায়।

First Published: Sunday, 16 April 2017 8:19 PM