আজকের রাশিফল

By: সৌজন্যে আনন্দবাজার পত্রিকা | Last Updated: Tuesday, 7 March 2017 6:52 AM
আজকের রাশিফল

মেষ
কোনও কাজের জন্য ব্যাকুলতা বাড়তে পারে। আজ স্ত্রীর সঙ্গে বিবাদে ক্ষতি হতে পারে। ব্যবসার দিকে বাড়তি কিছু লাভ আসতে পারে। বিবাহের ব্যাপারে আলোচনা।
বৃষ
কোনও কাজে আজ সংশয় বাড়তে পারে। কাউকে বিশ্বাস করে আঘাত আসতে পারে। রাস্তাঘাটে কোনও আঘাতের যোগ। বাড়তি খরচ থেকে সাবধান। পিতার শরীর নিয়ে চিন্তা।
মিথুন
প্রেমের জন্য মনকষ্ট বাড়তে পারে। ভোগবিলাসের জন্য খরচ বৃদ্ধি। ব্যবসার দিকে আজ উন্নতির ভাল সুযোগ আসতে পারে। পিতার সম্পত্তির ব্যপারে ভাই বোনে মিলে আলোচনা।
কর্কট
সামাজিক সম্মান লাভ। ব্যবসার দিকে চাপ আসতে পারে। নতুন বন্ধুর সঙ্গে যোগাযোগ হতে পারে। পড়াশোনায় উচ্চ ব্যক্তির সাহায্য। আইনি কোনও কাজে খরচ।
সিংহ
আজ কোনও দিক দিয়ে অর্থ আসতে পারে। স্ত্রীর সঙ্গে সম্পর্ক ভাল হতে পারে। পড়াশোনার জন্য শুভ পরিবর্তন। সংসারে খরচ বাড়তে পারে। কাজের চাপ বাড়তে পারে।
কন্যা
ব্যবসার দিকে আয় বাড়তে পারে। মনের দিকে একটু চঞ্চল ভাব থাকবে। আজ সাধুসঙ্গ হতে পারে। সংসারে কোনও অতিথি আসার যোগ। সম্পত্তির ব্যাপারে চিন্তা বৃদ্ধি।
তুলা
আজ কোনও সমস্যা জটিল আকার নিতে পারে। সন্তানের ভুল কাজের জন্য মানসিক যন্ত্রণা। দূরের কোনও বন্ধুর খবর আসতে পারে। পেটের কোনও কষ্ট বাড়তে পারে।
বৃশ্চিক
আয়ের ব্যাপারে চেষ্টা বাড়তে পারে। চাকরির স্থানে উন্নতির যোগ। একটু সাবধানে চলাফেরা করুন। কোনও কারণে কর্ম বন্ধ হতে পারে। নেশার প্রতি আসক্তি বৃদ্ধি।
ধনু
সন্তানের কোনও ভাল কাজের জন্য সুনাম বৃদ্ধি। ব্যবসার দিকে আজ সাফল্য আসতে পারে। কোনও শত্রু আজ মিত্রতার হাত বাড়াতে পারে। বিবাহের ব্যাপারে খরচ বাড়তে পারে।
মকর
আজ সকাল থেকে কাজের চাপ বাড়তে পারে। স্ত্রীর কাছে বাজে ব্যবহার পেতে পারেন। কোনও ভাল কাজে ব্যর্থতা আসতে পারে। বাজে খাবার খেয়ে পেটের সমস্যা বৃদ্ধি।
কুম্ভ
যাঁরা গানবাজনা নিয়ে থাকেন তাঁদের সময় ভাল। আজ ব্যবসার দিকে রপ্তানিতে লাভ বাড়তে পারে। বিবাহিত জীবনে সুখের খবর আসতে পারে। বাড়তি কথার জন্য অশান্তি বাড়তে পারে।
মীন
পারিবারিক শত্রুতা বাড়তে পারে। অপর কোনও ব্যক্তির জন্য বাড়িতে বিবাদ। প্রেমে সাফল্য আসতে পারে। ব্যবসার দিকে উচ্চাশা বাড়তে পারে। পিতার সঙ্গে কোনও বিষয়ে আলোচনায় লাভ। জ্যোতিষ শ্রী জয়দেব
Tags: horoscope
First Published: Tuesday, 7 March 2017 6:52 AM