আজকের রাশিফল

By: সৌজন্যে আনন্দবাজার পত্রিকা | Last Updated: Thursday, 9 March 2017 6:42 AM
আজকের রাশিফল

মেষ
আজ অতিরিক্ত কাজের চাপের জন্য রাগ বাড়তে পারে । বাড়িতে কাছে কোথাও ভ্রমণের আলোচনা । গবেষণার দিকে প্রতিভার প্রকাশ করতে পারবেন, ব্যবসা মধ্যম ।
বৃষ
আজ সকালের দিকে কোনও কারণে মনে আনন্দ নাশ হতে পারে । পড়াশোনার জন্য খুব ভাল সময় । বাড়তি কোনও খরচের জন্য চিন্তা । দুপুরের পরে বাড়িতে কোনও বাজে খবর আসতে পারে ।
মিথুন
নীতি নিয়ে কোনও তর্ক হতে পারে । শিল্পীদের জন্য দিনটি খুব ভাল । কর্মে স্থান পরিবর্তন হতে পারে । শরীরে কোনও ক্ষত থেকে রোগ বৃদ্ধি । মায়ের ব্যাপারে চিন্তা ।
কর্কট
আজ কোনও আত্মীয় থেকে শত্রুতা বাড়তে পারে । ব্যবসার দিকে ভাল ফল পাবেন, সামাজিক কোনও সম্মান লাভ হতে পারে । ডাক্তারের ব্যাপারে খরচ বাড়তে পারে ।
সিংহ
আজ শুভ কোনও কাজে যেতে পারেন । বন্ধুদের থেকে বিপদে সাহায্য পাবেন । বাড়িতে কোনও কাজের জন্য খরচ বাড়তে পারে । পিতার সঙ্গে তর্ক বাধতে পারে ।
কন্যা
কোনও ভাল কাজে লোকের দ্বারা বাধা পাবেন । কোনও বাজে লোকের জন্য বাড়িতে বিবাদ । স্বামী স্ত্রী কোনও ব্যবসায় যুক্ত হতে পারেন । ফাটকা লাভের সম্ভাবনা ।
তুলা
আজ কোনও ছোট কারণে অপমানিত হতে পারেন । বিদ্যা নিয়ে চিন্তা বৃদ্ধি । আজ সারাদিন খরচ বাড়তে পারে । গঠনমূলক কোনও কাজে উন্নতি । স্ত্রীর সঙ্গে বিবাদ ।
বৃশ্চিক
আত্মীয়র সঙ্গে কোনও কারণে বিবাদ । শরীর নিয়ে চিন্তা বাড়তে পারে । কাজের ব্যাপারে উৎসাহ বাড়তে পারে । মায়ের জন্য চিন্তা । বাড়তি খরচ ।
ধনু
কোনও আত্মীয় আসতে পারে । শত্রুতার কারণে মানসিক চাপ বৃদ্ধি । ব্যবসার দিকে উন্নতি হতে পারে । বাড়িতে সন্তানের কারণে বিবাদ হতে পারে, মাথার যন্ত্রণা বৃদ্ধি ।
মকর
মায়ের শরীর নিয়ে চিন্তা বাড়তে পারে । ব্যবসায় ক্ষতি হতে পারে । শরীরের কোনও অঙ্গে যন্ত্রণা বাড়তে পারে । স্ত্রীর সঙ্গে বিবাদের জন্য মনে কষ্ট ।
কুম্ভ
গোপন শত্রুর কারণে ব্যবসায় ক্ষতি হতে পারে । পরিবারের কোনও ব্যক্তির সঙ্গে বিবাদ । আগুন থেকে সাবধান থাকা দরকার । প্রতিযোগিতায় জয়লাভ হতে পারে ।
মীন
প্রিয়জনের সঙ্গে থাকার জন্য মানসিক শান্তি । বিপদের সময় কাউকে কাছে পাবেন না । আত্মীয়ের সঙ্গে কোনও কারণে বিবাদ । চাকরির স্থানে সুনাম বাড়তে পারে । জ্যোতিষ শ্রী জয়দেব
Tags: horoscope
First Published: Thursday, 9 March 2017 6:42 AM