আজকের রাশিফল

By: সৌজন্যে আনন্দবাজার পত্রিকা | Last Updated: Thursday, 16 March 2017 6:43 AM
আজকের রাশিফল

মেষ
আজ কাজে খুব ভাল সুনাম পাবেন । মনের দিকে একটু চাপ বাড়তে পারে । ব্যবসায় শুভ পরিবর্তন । পিতার শরীর নিয়ে একটু খরচ বাড়তে পারে ।
বৃষ
কোনও বিবাদে সাহসিকতার প্রদর্শন করতে পারবেন । কর্ম নিয়ে উদ্বেগ বাড়তে পারে । প্রেমের জন্য মানসিক চাপ বাড়তে পারে । ব্যবসার দিকে একটু তর্ক হতে পারে ।
মিথুন
নতুন কোনও বন্ধুর সাহায্য পাবেন । কোনও মহিলার প্রতি আসক্তি বাড়তে পারে । কর্মস্থানে সম্মান নিয়ে টানাটানি হতে পারে । বিবাহ ব্যাপারে কোনও আলোচনা বন্ধ রাখুন।
কর্কট
ডাক্তারের জন্য খরচ বৃদ্ধি । অতিরিক্ত রাগের কারণে ব্যবসার ক্ষতি হতে পারে, পড়াশোনার জন্য সুনাম বৃদ্ধি । আইনি কোনও কাজের জন্য চিন্তা । কর্মস্থানে চাপ ।
সিংহ
অপরের উপকার করতে গিয়ে বিপদ আসতে পারে । সন্তানের জন্য বাড়িতে বিবাদ । কর্মস্থানে সুনাম বৃদ্ধি । পেটের কোনও পুরনো রোগ বাড়তে পারে । ব্যয় বাড়বে ।
কন্যা
আজ কোনও গুণীজনের সঙ্গলাভ হতে পারে । গঠনমূলক কাজের দ্বারা উন্নতি । ব্যবসার দিকে লাভ বাড়তে পারে । শেয়ারে কিছু বিনিয়োগ করতে পারেন । স্ত্রীর সঙ্গে বিবাদ বৃদ্ধি ।
তুলা
আজ সারাদিন খরচ বাড়বে । কাউকে কথা দিয়ে কথা রাখতে পারবেন না । তবে ব্যবসার দিকে শুভ কোনও যোগাযোগ আসতে পারে । মাথার যন্ত্রণা নিয়ে কষ্ট ।
বৃশ্চিক
চাকরির স্থানে উন্নতির যোগ । স্ত্রীর উপরে কোনও ক্ষোভ বাড়তে পারে । আজ ভ্রমণে আনন্দ বৃদ্ধি । গাড়িচালকদের জন্য ভাল সময় । নেশায় আসক্তি বাড়তে পারে ।
ধনু
অতিরিক্ত উদারতার জন্য লোক সুযোগ নিতে পারে । শরীরে কোনও কষ্ট বাড়তে পারে । কিছু পাওনা আদায় হওয়ার যোগ । ব্যবসার দিকে কোনও চিন্তা বৃদ্ধি । বাড়িতে আত্মীয় আসতে পারে ।
মকর
আজ একটু সাবধানে চলুন, আঘাত লাগতে পারে । সংসারে ছোট কথার উপরে বিবাদ বৃদ্ধি । কর্মস্থানে কোনও কারণে বিবাদ । আত্মীয়ের জন্য ডাক্তারের খরচ বাড়তে পারে ।
কুম্ভ
কোনও কারণে মনে একটু কষ্ট বাড়তে পারে । নীতি নিয়ে বন্ধুদের সঙ্গে তর্ক । ব্যবসায় শত্রু দ্বারা ক্ষতি । স্ত্রীর জন্য মায়ের সঙ্গে বিবাদ । অর্থাভাব থাকবে আজ ।
মীন
আজ অনেক সমস্যার সমাধান করতে হবে । লেখকদের উন্নতির সময় । কর্মস্থানে কোনও কারণে বিবাদ । ব্যবসার জন্য চিন্তা বাড়তে পারে । মায়ের শরীর নিয়ে কোনও চিন্তা । জ্যোতিষ শ্রী জয়দেব
Tags: horoscope
First Published: Thursday, 16 March 2017 6:43 AM