আজকের রাশিফল

By: সৌজন্যে আনন্দবাজার পত্রিকা | Last Updated: Monday, 10 April 2017 6:25 AM
আজকের রাশিফল

মেষ
কাজের দিকে খুব ভাল প্রসার হবে। ব্যবসার ব্যাপারে উদ্বেগ বৃদ্ধি। বাড়িতে কোনও সুখের খবর আসতে পারে। বাতজ ব্যথার প্রকোপ বৃদ্ধি। স্ত্রীর সঙ্গে বিবাদের সম্ভাবনা।
বৃষ
প্রতিযোগিতা মূলক পরীক্ষায় সাফল্য আসতে পারে। আজ একটু সাবধানে থাকুন, কোনও আঘাত লাগতে পারে। প্রতিবেশীর সঙ্গে বিবাদ হতে পারে। ব্যবসার দিকে আয় বাড়তে পারে।
মিথুন
আজ কোনও খারাপ কাজের জন্য মনে কষ্ট বাড়তে পারে। কর্মস্থানে বিরোধ বাধতে পারে। সারা দিন বিশেষ কোনও কাজে ব্যস্ত থাকতে হবে। অতিরিক্ত পরিশ্রমের জন্য শরীরে ক্লান্তি।
কর্কট
আজ আগুন থেকে সাবধান থাকুন। মনে আনন্দ বাড়তে পারে। কোনও স্থান থেকে বাড়তি আয়ের সম্ভাবনা। চোখের জন্য অল্প ভোগান্তি হতে পারে। প্রেমের সম্পর্কে অবনতি।
সিংহ
দাম্পত্য কলহ বাড়তে পারে। শরীর নিয়ে চিন্তা বাড়তে পারে। বন্ধুসুখ বাড়তে পারে। দেরিতে হলেও কর্মস্থানে সুনাম পেতে পারেন। বাঁকা পথে আয় বিপদে ফেলতে পারে।
কন্যা
রক্তজনিত কোনও সমস্যা বৃদ্ধি পেতে পারে। ব্যবসায় ভাল লাভ। বন্ধুর জন্য বিপদ থেকে উদ্ধার পেতে পারেন। চাকরির স্থানে কোনও তর্ক অশান্তি বাড়াতে পারে। দূরে ভ্রমণ হতে পারে।
তুলা
বাজে কথা বলার জন্য আত্মীয়র সঙ্গে বিবাদের সম্ভাবনা। পড়াশোনায় বাধা আসতে পারে। ব্যবসায় অর্থ নষ্ট হওয়ার জন্য মনে কষ্ট। প্রেমে আনন্দ বৃদ্ধি। পিতার শরীর নিয়ে চিন্তা।
বৃশ্চিক
কুসঙ্গের কারণে বদনাম বাড়তে পারে। আজ খরচের পরিমাণ বাড়বে। স্ত্রীর কারণে কোনও বিশেষ উপকার পেতে পারেন। খেলাধুলোর জন্য সুনাম বাড়তে পারে।
ধনু
সন্তানের জন্য মনে কষ্ট বাড়তে পারে। অন্যের জন্য কোনও কাজ করতে গিয়ে ক্ষতি হতে পারে। প্রেমে বিরহ যন্ত্রণা বাড়তে পারে। ব্যবসার দিকে একটু চাপ বাড়তে পারে। পেটের কোনও সমস্যা হতে পারে।
মকর
কাজের দিকে ভয় বাড়তে পারে। সঞ্চয় থেকে খরচ বাড়তে পারে। তবে আয় বাড়তে পারে। মায়ের সঙ্গে মতবিরোধ হতে পারে। বাড়িতে কোনও কাজের জন্য চিন্তা।
কুম্ভ
বাতের যন্ত্রণা বাড়তে পারে। শিক্ষকদের জন্য দিনটি ভাল। কাজের জন্য ভয় বাড়তে পারে। ভাইয়ের সঙ্গে তর্ক থেকে অশান্তির সম্ভাবনা। পড়াশোনার জন্য ভাল সুযোগ আসতে চলছে।
মীন
বিবাহের বিষয়ে কথা এগোতে পারে। নতুন কোনও কাজ আরম্ভ হতে পারে। কোনও কারণে অশান্তি বাধতে পারে। কোনও সিদ্ধান্ত নেওয়ার আগে চিন্তা করে নিন। জ্যোতিষ শ্রী জয়দেব
Tags: horoscope
First Published: Monday, 10 April 2017 6:25 AM