সাপ্তাহিক রাশিফল

By: সৌজন্যে আনন্দবাজার পত্রিকা | Last Updated: Sunday, 11 June 2017 8:30 AM
সাপ্তাহিক রাশিফল

১১.০৬.২০১৭ তারিখ থেকে ১৮.০৬.২০১৭ পর্যন্ত।

রবি – বৃষ । চন্দ্র – ধনু । মঙ্গল – মিথুনে । বুধ – বৃষ । বৃহস্পতি – কন্যা । শুক্র – মেষে । শনি – বক্রি বৃশ্চিক । রাহু – সিংহ । কেতু – কুম্ভে । তিথি দ্বিতীয়া থেকে অষ্টমী । রাশি ফল বিশ্লেষণে জ্যোতিষ শ্রী জয়দেব ।

 

মেষ
বিদেশে ব্যবসার কোনও সুযোগ আসতে পারে । মনে অস্থিরতা থাকার জন্য ভাল কাজ হাতছাড়া হতে পারে । গুরুজনের সঙ্গে কোনও বিবাদ হতে পারে । ডাক্তারের খরচ বৃদ্ধি । মধ্যভাগে মধুর কথাবার্তায় বড় বিপদ থেকে উদ্ধার । কোনও উচ্চপদস্থ ব্যক্তির সঙ্গে কর্মস্থানে তর্কে জড়িয়ে পড়তে পারেন । স্ত্রীর আবদার পূরণ । শেষের দিকে বাইরের লোকের জন্য খরচ বাড়তে পারে । সন্তানের জন্য চাপ বাড়তে পারে ।
বৃষ
বুদ্ধির ভুলে কাজে অশান্তি বৃদ্ধি । বিচার বিভাগের সঙ্গে যুক্ত ব্যক্তিদের লটারি ও ফাটকা ব্যবসায় টাকা নষ্ট হতে পারে । ব্যবসার দিকে ভাল কিছু ঘটতে পারে । তবে শেষের দিকে মন্দা যেতে পারে । প্রিয়জনের কাছ থেকে একটু বাজে কথা শুনতে হতে পারে । সংক্রামক কোনও রোগ থেকে সাবধান । পরিচিত কোনও লোক শত্রুতা করতে পারে। শেষের দিকে স্ত্রীর সঙ্গে বিবাদ বাড়তে পারে ।
মিথুন
বাড়িতে অতিথি সমাগমের কারণে খরচ নিয়ে চিন্তা বাড়তে পারে । অতিরিক্ত কাজের জন্য বাড়িতে সময় দিতে পারবেন না । সপ্তাহের মধ্যভাগে শরীরের একটু ক্লান্তি আসতে পারে । জমি ক্রয় করতে অশান্তি বাড়তে পারে । মূত্রাশয়ে কোনও রোগের চাপ বাড়তে পারে । ব্যবসার দিকে কোনও বাড়তি সুযোগ আসতে পারে । গঠনমূলক কাজের দ্বারা উন্নতি । স্ত্রীর সঙ্গে কোনও বিষয়ে বিবাদ হতে পারে । সাধুসেবায় মনের শান্তি বৃদ্ধি ।
কর্কট
স্ত্রীর শরীর নিয়ে চিন্তা বাড়তে পারে । মধুর কথা বলবার জন্য ব্যবসার দিকে কোনও সুবিধা আসতে পারে , চাকরির স্থানে বাড়তি কাজের জন্য চাপ বৃদ্ধি । অার্থিক ব্যাপারে কোনও ভাল সুযোগ হাতছাড়া হবার যোগ । মধ্যভাগে ব্যবসার দিকে কোনও পরিবর্তন আসতে পারে । পিতার কোনও সম্পত্তি ব্যাপারে ভাই বোনের সঙ্গে আলোচনা । টিউমার জাতীয় কোনও রোগের কারণে অর্থ নষ্ট হতে পারে । স্ত্রীর সঙ্গে বিবাদের কারণে মানসিক চাপ বৃদ্ধি ।
সিংহ
কাজের জন্য কোনও দূর রাজ্যে যেতে হতে পারে । কোনও পরিকল্পনাতে বাধা আসতে পারে । জলপথে ভ্রমণ না করাই ভাল হবে । একাকীত্ব বাড়তে পারে । ব্যবসার দিকে বাড়তি বিনিয়োগ না করাই ভাল । শেষের দিকে ব্যবসায় ভাল সময় আসতে পারে । বন্ধুর সঙ্গে বিবাদ হতে পারে। স্ত্রীর সঙ্গে বিবাদ মিটে যেতে পারে । গৃহ নির্মাণের জন্য আলোচনা । আর্থিক দিকে অভাব আসতে পারে । শেষের দিকে পিতামাতার চিকিৎসার জন্য খরচ বৃদ্ধি ।
কন্যা
কোনও বাজে লোকের কারণে কিছু অর্থ নষ্ট হতে পারে । কাজের দিকে কোনও জটিল কাজ করবার জন্য সুনাম বৃদ্ধি । সম্পত্তির ব্যাপারে ভাই বোনের সঙ্গে বিশেষ আলোচনা । ব্যবসার দিকে কোনও মহাজনের সঙ্গে বিবাদ । সঞ্চয় নিয়ে বাড়িতে কোনও আলোচনা । সপ্তাহের মধ্যভাগে আঘাতের দ্বারা রক্তপাত হতে পারে । দেরিতে হলেও উচ্চশিক্ষার সুযোগ আসতে পারে । চাকরির জন্য যোগাযোগ । স্ত্রীকে নিয়ে কোনও বিবাদে জড়িয়ে পড়তে পারেন । বাড়তি কোনও খরচের জন্য মাথা গরম হতে পারে ।
তুলা
কর্মস্থানে কোনও জটিলতা কেটে যেতে পারে । বাড়িতে কোনও ব্যবসার বাড়তি সুযোগ আসতে পারে । জ্বরের কারণে শারীরিক কষ্ট বাড়তে পারে । চাকরির স্থানে কাজের চাপ বৃদ্ধি । অতিরিক্ত ভাবপ্রবণতার জন্য কাজের ক্ষতি হতে পারে । আগুন থেকে একটু সাবধান থাকুন । পথে ঘাটে একটু সাবধানে চলুন । ব্যবসার দিকে বাড়তি বিনিয়োগ না করাই ভাল হবে । বিদেশে কোনও বন্ধুর সঙ্গে যোগাযোগ বাড়তে পারে । সন্তানের জন্য চিন্তা বাড়তে পারে ।
বৃশ্চিক
পড়াশোনার জন্য এই সপ্তাহটি খুব ভাল । ব্যবসার দিকে চাপ বাড়তে পারে । কোনও রোগের কারণে কাজের ক্ষতি হতে পারে । এ সপ্তাহে সম্পত্তি ব্যাপারে অশান্তি বাড়তে পারে । আয় ব্যয়ের মধ্যে সমতা থাকবে না। পিতার শরীর নিয়ে চিন্তা বাড়তে পারে । ঋণ কিছুটা হলেও পরিশোধ হতে পারে । পূজার্চনা নিয়ে বাড়িতে আলোচনা । কর্মস্থানে কোনও শত্রুর কারণে অশান্তি বৃদ্ধি । সন্তানের বিবাহ ব্যাপারে খরচ বাড়তে পারে ।
ধনু
এ সপ্তাহে নতুন কাজের কোনও যোগাযোগ হতে পারে । দীর্ঘ দিনের কোনও মনের আশা পূরণ হতে পারে । ব্যবসার দিক থেকে চাপ আসতে পারে । বাড়িতে খরচ নিয়ে অশান্তি বাড়তে পারে । সম্পত্তির ব্যাপারে ভাই ভাই বিবাদ হতে পারে । সন্তানের ভাল কাজের জন্য বাড়িতে আনন্দ । পিতার সঙ্গে আলোচনার জন্য কোনও বিপদ থেকে উদ্ধার । এ সপ্তাহে একটু সাবধানে চলাফেরা করুন । ভ্রমণের জন্য খরচ বৃদ্ধি ।
মকর
ব্যবসার দিকে চাপ থেকে মুক্তি পেতে পারেন । কোনও নামী কর্মস্থানে কাজের ব্যাপারে আলোচনা । অতিরিক্ত ব্যয়ের কারণে সঞ্চয় কম । অপর কোনও ব্যক্তির জন্য স্বামী স্ত্রীর মধ্যে বিবাদ । দুর্ঘটনা থেকে সাবধান থাকুন । সন্তানের শরীর নিয়ে চিন্তা বাড়তে পারে । মধ্যভাগে বাইরের কোনও অশান্তি বাড়িতে আসতে পারে । শত্রুর থেকে মুক্তিলাভের জন্য আইনি আলোচনা । প্রিয়জনের কাছ থেকে আঘাত আসতে পারে ।
কুম্ভ
সপ্তাহের প্রথমে অার্থিক দিক থেকে চাপ বাড়তে পারে । কর্মস্থানে কাজের জন্য সম্মান বৃদ্ধি । নিজের বুদ্ধির জোরে কোনও বিপদ থেকে উদ্ধার । সপ্তাহের মধ্যভাগে কোনও শত্রুর কারণে ব্যবসায় ক্ষতি হতে পারে । গঠনমূলক কোনও কাজে সাফল্য লাভ, বাড়িতে কোনও অতিথির জন্য খরচ বৃদ্ধি । চাকরির স্থানে কোনও মহিলার সঙ্গে বিবাদ । বাড়িতে সন্তানের পড়াশোনার জন্য চিন্তা । ডাক্তারের খরচ বাড়তে পারে ।
মীন
সপ্তাহের প্রথম দিকে বাড়িতে অনেক লোক আসতে পারে । শরীর খারাপের জন্য খরচ বাড়তে পারে । স্ত্রীর কোনও ব্যবহারের জন্য বাড়িতে বিবাদ হতে পারে , পিতামাতার জন্য কোনও ভাল ব্যবস্থা । হারানো সম্পত্তি ফিরে পেতে পারেন । বাহন ক্রয়ের জন্য বাড়িতে আলোচনা । ভাই বোন সকলে মিলে ভ্রমণে যেতে পারেন । শেষের দিকে ব্যবসায় শুভ যোগ । আইনি কাজের জন্য আলোচনা ।
Tags: horoscope
First Published: Sunday, 11 June 2017 8:30 AM

Related Stories

পাহাড়ে অশান্তি অব্যাহত, জিটিএ-র ইঞ্জিনিয়ারিং দফতর, বিজনবাড়ির ধোবিতলা পঞ্চায়েত অফিসে আগুন
পাহাড়ে অশান্তি অব্যাহত, জিটিএ-র ইঞ্জিনিয়ারিং দফতর, বিজনবাড়ির...

দার্জিলিং: পৃথক গোর্খাল্যান্ডের দাবিতে মোর্চার আন্দোলনের জেরে পাহাড়ে

জিএসটি-র প্রতিবাদে রাজ্যজুড়ে ধর্মঘটে বস্ত্রশিল্পীরা
জিএসটি-র প্রতিবাদে রাজ্যজুড়ে ধর্মঘটে বস্ত্রশিল্পীরা

কলকাতা: বস্ত্রশিল্পে ৫ শতাংশ জিসএসটির প্রতিবাদে ধর্মঘটে রাজ্যের

নিজের সন্তানের জন্য সম্পত্তি নিশ্চিত করতে স্বামীর প্রথম পক্ষের ছেলেকে ‘খুন’, গ্রেফতার সৎ মা
নিজের সন্তানের জন্য সম্পত্তি নিশ্চিত করতে স্বামীর প্রথম পক্ষের...

উত্তর দিনাজপুর: নিজের সন্তানের ভবিষ্যত্‍ সুরক্ষিত করতে স্বামীর প্রথম

ধর্ষণের মামলা তুলতে চাপ-হুমকি, কাজ না হওয়ায় স্কুলছাত্রীকে ‘খুন’, অধরা অভিযুক্ত প্রতিবেশী যুবক
ধর্ষণের মামলা তুলতে চাপ-হুমকি, কাজ না হওয়ায় স্কুলছাত্রীকে ‘খুন’,...

মালদা: প্রথমে ধর্ষণ। পরে মামলা তুলতে হুমকি, চাপ। কিন্তু তাতেও কাজ না হওয়ায়

পিঠে টিউবলাইট ভেঙে বিক্ষোভ,ত্রিপাক্ষিক চুক্তিপত্র পুড়িয়ে পাহাড়ে আন্দোলন আরও তীব্র মোর্চার
পিঠে টিউবলাইট ভেঙে বিক্ষোভ,ত্রিপাক্ষিক চুক্তিপত্র পুড়িয়ে...

দার্জিলিং: পাহাড়ে আন্দোলনের ধার বাড়াচ্ছে মোর্চা। চকবাজারে পিঠে

আজকের রাশিফল
আজকের রাশিফল

মেষ সংসারের জন্য শান্তি কামনা । পাওনা আদায় নিয়ে কোনও বিবাদ হতে পারে । শত্রু

গোর্খাল্যান্ড ইস্যুতে রাজ্যের পর চাপ কেন্দ্রকে, আমরণ অনশন- আত্মাহুতির হুঁশিয়ারি মোর্চার
গোর্খাল্যান্ড ইস্যুতে রাজ্যের পর চাপ কেন্দ্রকে, আমরণ অনশন-...

দার্জিলিং: শিলিগুড়িতে নেপালি গাড়িচালকদের ওপর আচমকা আক্রমণ ও গাড়ি

হেনরি আইল্যান্ডের পর এবার দিঘা, ফের প্রাণ কাড়ল সমুদ্র
হেনরি আইল্যান্ডের পর এবার দিঘা, ফের প্রাণ কাড়ল সমুদ্র

দীঘা: হেনরি আইল্যান্ডের পর এবার দিঘা। ফের প্রাণ কাড়ল সমুদ্র। ঢেউয়ের আঘাতে

শিলিগুড়িতে গৃহবধূর রহস্যমৃত্যু, স্বামী গ্রেফতার
শিলিগুড়িতে গৃহবধূর রহস্যমৃত্যু, স্বামী গ্রেফতার

শিলিগুড়ি: শিলিগুড়ির লেকটাউন এলাকায় রহস্যজনকভাবে মারা গেলেন এক গৃহবধূ।

ঈদ উপলক্ষ্যে পাহাড়ে বনধ আংশিক শিথিল
ঈদ উপলক্ষ্যে পাহাড়ে বনধ আংশিক শিথিল

দার্জিলিং: পাহাড়ে গোর্খা জনমুক্তি মোর্চার ডাকা সর্বাত্মক বনধের আজ দ্বাদশ

Recommended