আজকের রাশিফল

By: সৌজন্যে আনন্দবাজার পত্রিকা | Last Updated: Monday, 9 October 2017 7:02 AM
আজকের রাশিফল

মেষ

কোনও কারণে মিথ্যা অপবাদ জুটতে পারে। আজ পরিবারে কারও ব্যবহারে আপনার মনে ক্ষোভ সৃষ্টি হতে পারে। আজ সারাদিন ব্যয়ের পরিমাণ বেশি থাকবে। শত্রুরা চক্রান্তে জিততে পারবে না। সন্তানের ভবিষ্যৎ নিয়ে গভীর আলোচনা। আজ কর্মচারীর জন্য ব্যবসা বাড়ানোর সুযোগ আসতে পারে। অতিরিক্ত হঠকারিতার জন্য শরীরের কোথাও আঘাত লাগতে পারে। পারিবারিক সম্পত্তি নিয়ে অশান্তি সৃষ্টি হতে পারে।

বৃষ

সকালের দিকে কোনও কারণে অর্থনাশের যোগ। ব্যবসায় লাভের আশা রাখলে গুরুজনদের কথা মেনে চলতে হবে। আজ সারাদিন অন্য দিনের তুলনায় পরিশ্রম বেশি হতে পারে। হঠাৎ ভাল কিছু খাদ্য পেতে পারেন। যুক্তিপূর্ণ আলোচনায় সম্মান প্রাপ্তি। কর্মস্থানে আজ আপনাকে কারও অনুগত হয়ে চলতে হতে পারে। আজ কোনও আত্মীয়ের কাছ থেকে আপনি ভাল সাহায্য পাবেন। বেশি অর্থ অপচয়ের জন্য সংসারে বিবাদ। সন্তানদের সঙ্গে বিশেষ আলোচনা।  

মিথুন

গৃহ পরিবর্তনের সম্ভাবনা। আপনার কোনও প্রতিভার জন্য আপনি জনপ্রিয়তা লাভ করতে পারেন। বন্ধুকে অতি বিশ্বাস করার খেসারত দিতে হতে পারে। কোনও ছোট অশান্তি আদালত পর্যন্ত গড়াতে পারে। চলাফেরায় বাড়তি সতর্কতা প্রয়োজন। আজ সারা দিন ব্যবসায় উদ্বেগ খুব বেশি থাকবে এবং তাতে সাফল্য আসবে। নিজের অভিজ্ঞতার বিকাশ আজ বেশি না দেখানোই মঙ্গলজনক। পড়াশোনার দিকে দিনটি উপযুক্ত।

কর্কট

ভাল মন্দ মিশিয়ে দিনটি কাটবে। নিজের কলাকৌশলের দ্বারা ব্যবসায় অগ্রগতির আভাস। আজ কোনও কাজ মনের মতো করা অসম্ভব। পুরনো পাওনা পেতে বেগ পেতে হবে। কর্মের জায়গায় হিসাব নিয়ে সমস্যা হতে পারে। আজ সারাদিন ব্যবসায়িক উদ্বেগ খুব বেশি থাকবে এবং তাতে সফল হবেন। নিজের অভিজ্ঞতার বিকাশ আজ বেশি না দেখানোই মঙ্গলজনক। পড়াশোনার দিকে দিনটি উপযুক্ত।

সিংহ

বাড়ির কোনও অশান্তির জন্য সম্মান নষ্ট হতে পারে। নিজের কলাকৌশলের দ্বারা ব্যবসায় অগ্রগতির আভাস। আজ কোনও কাজ মনের মতো করা অসম্ভব। পুরনো পাওনা পেতে বেগ পেতে হবে। কর্মের জায়গায় হিসাব নিয়ে সমস্যা হতে পারে। আজ অর্থ উপার্জনের ভাগ্য ভাল ও আর্থিক উন্নতি সঙ্গে থাকবে। সারাদিন সাংসারিক শান্তি বজায় থাকলেও রাতের দিকটা অশুভ। অযথা কোনও ঝামেলায় জড়িয়ে পড়তে পারেন। সন্তানদের নিয়ে চিন্তা বাড়বে।

কন্যা

আত্মীয়র  সঙ্গে একটু সাবধানে কথা বলুন, বিবাদ হতে পারে। কর্মস্থানে নিজেকে খুব অসহায় মনে হতে পারে। পরিবারে কারও কাছ থেকে কিছু উপহার পেতে পারেন। আপনার থেকে ছোট কারও সঙ্গে তর্ক বাধতে পারে। মনের মতো মানুষের দেখা পাবেন। আজ গৃহে বা কর্মস্থানে মাথা প্রচুর ঠাণ্ডা রেখে চলতে হবে, পরিস্থিতি বিরুদ্ধে যাওয়ার আশঙ্কা। আর্থিক কারণে সংসারে অশান্তি হতে পারে। মা বাবার সঙ্গে সুসম্পর্ক বজায় থাকবে।

তুলা

অপরের দুঃখে সাহায্য করার জন্য মানসিক আনন্দ বাড়তে পারে। আজ অর্থ উপার্জনের ভাগ্য ভাল ও আর্থিক উন্নতি সঙ্গে থাকবে। সারাদিন সাংসারিক শান্তি বজায় থাকলেও রাতের দিকটা অশুভ। অযথা কোনও ঝামেলায় জড়িয়ে পড়তে পারেন। সন্তানদের নিয়ে চিন্তা বাড়বে। কর্মস্থানে নিজেকে খুব অসহায় মনে হতে পারে। পরিবারের কারও কাছ থেকে কিছু উপহার পেতে পারেন। আপনার থেকে ছোট কারও সঙ্গে তর্ক বাধতে পারে। মনের মতো মানুষের দেখা পাবেন। 

বৃশ্চিক

খাবারের প্রতি আসক্তি বাড়তে পারে। আজ গৃহে বা কর্মস্থানে মাথা প্রচুর ঠাণ্ডা রেখে চলতে হবে পরিস্থিতি বিরুদ্ধে যাওয়ার আশঙ্কা। আর্থিক কারণে সংসারে অশান্তি হতে পারে। মা-বাবার সঙ্গে সুসম্পর্ক বজায় থাকবে। আজ দুর্গম কোনও কাজকে সরল ভাবে করতে সক্ষম হবেন। বাকসংযমী হতে পারলে সংসারে শান্তি থাকবে। সন্তানের চঞ্চলতা বৃদ্ধি। একাধিক আয়ের পথ দেখা যাচ্ছে।

ধনু

অতিরিক্ত ব্যয় বৃদ্ধি পাওয়ার জন্য মাথা গরম হতে পারে। আজ সারাদিন ব্যবসায়িক উদ্বেগ খুব বেশি থাকবে এবং তাতে সাফল্য আসবে। নিজের অভিজ্ঞতার বিকাশ আজ বেশি না দেখানোই মঙ্গলজনক। পড়াশোনার দিক থেকে দিনটি উপযুক্ত। নিজের কলাকৌশলের দ্বারা ব্যবসায় অগ্রগতির আভাস। আজ কোনও কাজ মনের মতো করা অসম্ভব। পুরনো পাওনা পেতে বেগ পেতে হবে। কর্মের জায়গায় হিসাব নিয়ে বিবাদ।

মকর

কোনও কাজ নতুন করে শুরু হতে পারে। আপনার কোনও প্রতিভার জন্য আপনি জনপ্রিয়তা লাভ করতে পারেন। বন্ধুকে অতি বিশ্বাস করার খেসারত দিতে হতে পারে। কোনও ছোট অশান্তি আদালত পর্যন্ত গড়াতে পারে। চলাফেরায় বাড়তি সতর্কতা প্রয়োজন। আজ কোনও দুর্ঘটনার সাক্ষ্য আপনাকে দিতে হতে পারে। প্রভাবশালী কারও কাছ থেকে উপকার পেতে পারেন। অতি ক্রোধ মর্যাদাহানির কারণ হতে পারে। 

কুম্ভ

উচ্চ ব্যক্তির কাছে অপমানিত হতে পারেন। আজ পরিবারে কারও ব্যবহারে আপনার মনে ক্ষোভ সৃষ্টি হতে পারে। আজ সারাদিন ব্যয়ের পরিমাণ বেশি থাকবে। শত্রুরা চক্রান্তে জিততে পারবে না। সন্তানের ভবিষ্যৎ নিয়ে গভীর আলোচনা হতে পারে। আজ কর্মচারীর জন্য ব্যবসা বাড়ানোর সুযোগ আসতে পারে। অতিরিক্ত হঠকারিতার জন্য শরীরের কোথাও আঘাত লাগতে পারে। পারিবারিক সম্পত্তি নিয়ে অশান্তি সৃষ্টি হতে পারে।

মীন

ঠাণ্ডা লাগার জন্য মাথার যন্ত্রণা বাড়তে পারে। ব্যবসায় লাভের আশা রাখলে গুরুজনদের কথা মেনে চলতে হবে। আজ সারা দিন অন্য দিনের তুলনায় পরিশ্রম বেশি হতে পারে। হঠাৎ ভাল কিছু খাদ্য পেতে পারেন। যুক্তিপূর্ণ আলোচনায় সম্মান প্রাপ্তির যোগ। কর্মস্থানে আজ আপনাকে কারও অনুগত হয়ে চলতে হতে পারে। আজ কোনও আত্মীয়ের কাছ থেকে আপনি ভাল সাহায্য পাবেন। বেশি অর্থ অপচয়ের জন্য সংসারে বিবাদ। সন্তানদের সঙ্গে বিশেষ আলোচনা।

 

Tags: horoscope
First Published: Monday, 9 October 2017 7:02 AM

Related Stories

আজকের রাশিফল
আজকের রাশিফল

মেষ অর্থ ব্যাপারে কোনও চাপ বাড়তে পারে। আজ ব্যবসার ক্ষেত্রে কর্মচারীর ওপর

ভ্রাতৃদ্বিতীয়ায় অব্যাহত বৃষ্টি-ভ্রুকুটি, রাজ্যে ভারী বৃষ্টির পূর্বাভাস আবহাওয়া দফতরের
ভ্রাতৃদ্বিতীয়ায় অব্যাহত বৃষ্টি-ভ্রুকুটি, রাজ্যে ভারী বৃষ্টির...

কলকাতা: পরিমাণ কমলেও, ভ্রাতৃদ্বিতীয়ায় অব্যাহত থাকবে বৃষ্টির দাপট। ভারী

নিম্নচাপের জেরে দিঘা-মন্দারমনিতে প্রবল জলোচ্ছ্বাস, জারি সতর্কতা, সুমুদ্রে নিখোঁজ কাকদ্বীপের ১১ মৎস্যজীবী
নিম্নচাপের জেরে দিঘা-মন্দারমনিতে প্রবল জলোচ্ছ্বাস, জারি সতর্কতা,...

পূর্ব মেদিনীপুর ও দক্ষিণ ২৪ পরগনা: নিম্নচাপের জেরে দিঘা-মন্দারমনিতে প্রবল

নরবলির গুজবে ধুন্ধুমার কালনায়, তান্ত্রিককে ‘মারধর’ গ্রামবাসীদের, আক্রান্ত পুলিশও, গ্রেফতার ৪৫
নরবলির গুজবে ধুন্ধুমার কালনায়, তান্ত্রিককে ‘মারধর’ গ্রামবাসীদের,...

পূর্ব বর্ধমান: অন্ধকার শ্মশানে বসে কালীপুজো করছেন এক তান্ত্রিক। সামনে বসে

বিভিন্ন জেলায় বৃষ্টি, সঙ্গে দমকা হাওয়া, ক্ষতিগ্রস্ত কালীপুজোর প্যান্ডেল, ফসল নষ্টের আশঙ্কা
বিভিন্ন জেলায় বৃষ্টি, সঙ্গে দমকা হাওয়া, ক্ষতিগ্রস্ত কালীপুজোর...

কলকাতা: বঙ্গোপসাগরে ঘনীভূত নিম্নচাপের প্রভাবে দক্ষিণবঙ্গের জেলাগুলিতেও

কলকাতা সহ দক্ষিণবঙ্গে দফায় দফায় বৃষ্টি, চলবে দিনভর
কলকাতা সহ দক্ষিণবঙ্গে দফায় দফায় বৃষ্টি, চলবে দিনভর

কলকাতা: উৎসবের মরসুমে ভিলেন বৃষ্টি। এবার ভাইফোঁটাতেও বৃষ্টির ভ্রুকুটি।

বঙ্গোপসাগরে নিম্নচাপ, কালীপুজোর সকালে দফায় দফায় বৃষ্টি, চলতে পারে আগামীকালও
বঙ্গোপসাগরে নিম্নচাপ, কালীপুজোর সকালে দফায় দফায় বৃষ্টি, চলতে পারে...

আলিপুর আবহাওয়া দফতর জানিয়েছে, বঙ্গোপসাগরের উপর তৈরি হওয়া গভীর নিম্নচাপের

তাঁকে ফাঁসাতে, মোর্চার বদনাম করতে ষড়যন্ত্র করছে রাজ্য, অডিও বার্তায় দাবি বিমল গুরুঙ্গের, খারিজ গৌতমের
তাঁকে ফাঁসাতে, মোর্চার বদনাম করতে ষড়যন্ত্র করছে রাজ্য, অডিও...

দার্জিলিং: কোথায় লুকিয়ে বিমল গুরুঙ্গ? হন্যে হয়ে খুঁজছে পুলিশ। এরই মাঝে গোপন

প্রতিবন্ধী তরুণীকে ‘ধর্ষণ’, গ্রেফতার প্রতিবেশী
প্রতিবন্ধী তরুণীকে ‘ধর্ষণ’, গ্রেফতার প্রতিবেশী

দক্ষিণ ২৪ পরগনা: ১৯ বছরের মেয়েটা ঠিক করে কথা বলতে পারে না। হাত নেড়ে আকারে

এটিএম হ্যাক করে লক্ষ লক্ষ টাকা ‘লুঠ’, পটনায় গ্রেফতার শিলিগুড়ির যুবক
এটিএম হ্যাক করে লক্ষ লক্ষ টাকা ‘লুঠ’, পটনায় গ্রেফতার শিলিগুড়ির...

উত্তর ২৪ পরগনা: এটিএম হ্যাক করে টাকা লুঠের অভিযোগে জালে মোস্ট ওয়ান্টেড!