আজকের রাশিফল

By: সৌজন্যে আনন্দবাজার পত্রিকা | Last Updated: Tuesday, 10 October 2017 6:52 AM
আজকের রাশিফল

মেষ

দিন ভাল-মন্দের ভিতর দিয়ে কাটবে। প্রথম দিকে খরচ বাড়বে এবং তার জন্য সংসারে অশান্তি বাড়বে। পুরনো কোনও শত্রু নতুন করে আপনার ক্ষতি করতে পারে। সংসারে একটু অভাবের যোগ দেখা যাচ্ছে। জলপথে ভ্রমণের সুযোগ আসতে পারে। বাড়িতে নতুন অতিথি আসতে পারে।

বৃষ

কর্মস্থানে সমস্যা মিটে যাবে। ব্যবসার জায়গায় খুব ভাল ফল পাবেন। কিন্তু খরচ বৃদ্ধি পাওয়ার জন্য  সঞ্চয় কম হবে। সংসারের সমস্যা মেটাতে গিয়ে নাজেহাল হতে হবে। ব্যস্ততার জন্য ভাল কাজ হাতছাড়া হতে পারে।  যানবাহনে খরচ বৃদ্ধি। পিতার সঙ্গে মতের অমিল। ভুল কথা বলার জন্য মাসুল গুনতে  হবে। সন্তানের স্বাস্থ্য নিয়ে চিন্তা ও খরচ  বাড়তে পারে।

মিথুন

নতুন কোনও কাজের যোগাযোগ হতে পারে। বাড়িতে কোনও আনন্দ অনুষ্ঠান হতে পারে। কর্মস্থানে কোনও ভাল লোকের সঙ্গে পরিচয় হতে পারে। কোনও সাফল্য আসতে পারে। পায়ের কোনও  সমস্যা বাড়তে পারে। শিল্পীদের জন্য সময় ভাল। অনেক দিনের আশা পূরণ। বিবাহিত জীবন ভাল মন্দ মিশিয়ে চলতে পারে। রাস্তাঘাটে চলার সময় সাবধান।

কর্কট

যাঁরা কাপড়ের ব্যবসা করেন তাঁদের শুভ সময়। টিউমার নিয়ে কোনও  প্রকার সমস্যা বাড়তে পারে। বন্ধুর সাহায্যে বিপদ থেকে উদ্ধার। ব্যবসায় টাকা পয়সা লাগাতে পারেন। বিবাহের জন্য শুভ সময় আসছে। প্রতিবেশীর সঙ্গে সমস্যার সমাধান। অর্থ সমস্যা কাটতে চলেছে। গুরুজনের সঙ্গে আলোচনা করে কোনও সিদ্ধান্ত গ্রহণ করুন। বিবাহ জীবন ভাল কাটবে।

সিংহ

পরিবারের কোনও সমস্যা গুরুজনের দ্বারা মিটে যেতে পারে। শরীর নিয়ে চিন্তা। প্রেমের কারণে কোনও প্রকার কষ্ট আসতে পারে। ব্যবসার দিকে দিনটি শুভ। বিনিয়োগ বেশি করা ভাল হবে না,  কোনও প্রতিযোগিতামূলক কাজে বাধা পড়তে পারে। মাতার কারণে চিন্তা ও খরচ বৃদ্ধি। পড়াশোনাতে ফল ভাল হবে।

কন্যা

কর্মস্থানে কোনও জটিলতা কেটে যাবে। শরীর নিয়ে কোনও  সমস্যা বাড়তে পারে। পেটের যন্ত্রণায় কষ্ট পেতে পারেন। বাড়তি কোনও  উপার্জনের চিন্তা করুন। অতিরিক্ত কাজের চাপের জন্য শারীরিক কষ্ট। ভ্রমণ নিয়ে কোনও বাড়তি চিন্তা হতে পারে। সন্তানের পড়াশোনার জন্য মনে আনন্দ বাড়তে পারে।

তুলা

কোনও আত্মীয় বাড়িতে আসার জন্য আপনার উপকার হতে পারে। কোনও ধর্মস্থানে অর্থ দান। শেয়ার বাজারে না যাওয়া ভাল হবে। শরীরের জন্য কোনও প্রকার বড় খরচ হতে পারে। সন্তানদের নিয়ে প্রতিবেশীর সঙ্গে বিবাদ। শরীরের পরিশ্রম বৃদ্ধি পাবে। মাথা গরমের জন্য কাজের ক্ষতি হতে পারে। প্রেমের দিকে বাধা মানসিক অবসাদের কারণ হতে পারে। কর্মস্থানে কোনও বাধা।

বৃশ্চিক

বন্ধুবেশী কোনও  শত্রুর জন্য সংসারে সকলের সঙ্গে বিবাদ হতে পারে। সন্তানকে নিয়ে স্বামী স্ত্রীর মধ্যে আলোচনা। ব্যবসার ব্যাপারে কোনও উদ্বেগ বাড়তে পারে। খুব ভালভাবে চিন্তা করে তবে নতুন কোনও ব্যবসায় বিনিয়োগ করা উচিৎ। রাস্তায় কোনও  বিপদের সম্ভাবনা হতে পারে। বাড়িতে কোনও নতুন অতিথির আগমন।

ধনু

শরীর নিয়ে একটু সমস্যা ও খরচ বাড়তে পারে। বাড়িতে বিবাহের জন্য কোনও আলোচনা।  ব্যবসা ভাল মন্দ মিশিয়ে চলবে। কাজের লোকের সঙ্গে কোনও  প্রকার বিবাদ। গুরুজনের সাহায্যে সংসারের কোনও  সমস্যা থেকে উদ্ধার। জমি ক্রয়বিক্রয় করতে পারেন। প্রেমের জন্য বাড়িতে কোনও  প্রকার বিবাদ হতে পারে। পরিশ্রমের শেষে খুব ভাল পারিশ্রমিক পাবেন না। স্ত্রীর শরীর নিয়ে চিন্তা।

মকর

শরীর নিয়ে একটু চাপ থাকতে পারে। বন্ধুবেশী কোনও  শত্রুর জন্য ব্যবসার ক্ষতি হতে পারে। সন্তানের ব্যবহারে মানসিক কষ্ট। ব্যবসায় কর্মচারীকে নিয়ে কোনও বিবাদ হতে পারে। স্ত্রীর শরীর নিয়ে কিছু খরচ বাড়তে পারে। বাড়িতে কোনও অতিথিকে নিয়ে বিবাদ। বিবাহের ব্যাপারে কোনও আলোচনা না করা ভাল হবে।

কুম্ভ

জমি ক্রয় বিক্রয়ের জন্য কিছু সময় ব্যস্ত হতে হবে। পেটের কোনও  সমস্যার জন্য চাকরির স্থানে সময় নষ্ট। অর্থ নিয়ে সমস্যার জন্য ব্যবসায় ক্ষতি। বহুমুখী প্রতিভার জন্য সুনাম অর্জন। চেষ্টার সাফল্য মিলতে পারে। স্ত্রীর জন্য সংসারে কোনও  বিবাদের মীমাংসা। ফাটকা ব্যবসায় লাভ হবে। প্রেমের ব্যাপারে তৃতীয় কাউকে নিয়ে অশান্তি। আয় ব্যয়ে সমতা রক্ষা করতে পারবেন না।

মীন

বাড়ির কাজের জন্য কর্মে ব্যাঘাত।  শরীর নিয়ে একটু চিন্তা বাড়তে পারে। কাজের জন্য নতুন কোনও চেষ্টা বাড়তে পারে। সন্তানের পড়াশোনার জন্য নতুন কোনও চিন্তা ভাবনা। বেকারদের আশাপূরণ না হওয়ার জন্য হতাশা আসতে পারে। বুদ্ধির ভুলের জন্য কোনও বিপদ, সন্দেহ নিয়ে স্ত্রীর সঙ্গে বিরাট অশান্তি হতে পারে। অর্থ নিয়ে একটু চাপ বাড়তে পারে। শিল্পীদের সময় খুব ভাল।

Tags: horoscope
First Published: Tuesday, 10 October 2017 6:52 AM

Related Stories

আজকের রাশিফল
আজকের রাশিফল

মেষ অর্থ ব্যাপারে কোনও চাপ বাড়তে পারে। আজ ব্যবসার ক্ষেত্রে কর্মচারীর ওপর

ভ্রাতৃদ্বিতীয়ায় অব্যাহত বৃষ্টি-ভ্রুকুটি, রাজ্যে ভারী বৃষ্টির পূর্বাভাস আবহাওয়া দফতরের
ভ্রাতৃদ্বিতীয়ায় অব্যাহত বৃষ্টি-ভ্রুকুটি, রাজ্যে ভারী বৃষ্টির...

কলকাতা: পরিমাণ কমলেও, ভ্রাতৃদ্বিতীয়ায় অব্যাহত থাকবে বৃষ্টির দাপট। ভারী

নিম্নচাপের জেরে দিঘা-মন্দারমনিতে প্রবল জলোচ্ছ্বাস, জারি সতর্কতা, সুমুদ্রে নিখোঁজ কাকদ্বীপের ১১ মৎস্যজীবী
নিম্নচাপের জেরে দিঘা-মন্দারমনিতে প্রবল জলোচ্ছ্বাস, জারি সতর্কতা,...

পূর্ব মেদিনীপুর ও দক্ষিণ ২৪ পরগনা: নিম্নচাপের জেরে দিঘা-মন্দারমনিতে প্রবল

নরবলির গুজবে ধুন্ধুমার কালনায়, তান্ত্রিককে ‘মারধর’ গ্রামবাসীদের, আক্রান্ত পুলিশও, গ্রেফতার ৪৫
নরবলির গুজবে ধুন্ধুমার কালনায়, তান্ত্রিককে ‘মারধর’ গ্রামবাসীদের,...

পূর্ব বর্ধমান: অন্ধকার শ্মশানে বসে কালীপুজো করছেন এক তান্ত্রিক। সামনে বসে

বিভিন্ন জেলায় বৃষ্টি, সঙ্গে দমকা হাওয়া, ক্ষতিগ্রস্ত কালীপুজোর প্যান্ডেল, ফসল নষ্টের আশঙ্কা
বিভিন্ন জেলায় বৃষ্টি, সঙ্গে দমকা হাওয়া, ক্ষতিগ্রস্ত কালীপুজোর...

কলকাতা: বঙ্গোপসাগরে ঘনীভূত নিম্নচাপের প্রভাবে দক্ষিণবঙ্গের জেলাগুলিতেও

কলকাতা সহ দক্ষিণবঙ্গে দফায় দফায় বৃষ্টি, চলবে দিনভর
কলকাতা সহ দক্ষিণবঙ্গে দফায় দফায় বৃষ্টি, চলবে দিনভর

কলকাতা: উৎসবের মরসুমে ভিলেন বৃষ্টি। এবার ভাইফোঁটাতেও বৃষ্টির ভ্রুকুটি।

বঙ্গোপসাগরে নিম্নচাপ, কালীপুজোর সকালে দফায় দফায় বৃষ্টি, চলতে পারে আগামীকালও
বঙ্গোপসাগরে নিম্নচাপ, কালীপুজোর সকালে দফায় দফায় বৃষ্টি, চলতে পারে...

আলিপুর আবহাওয়া দফতর জানিয়েছে, বঙ্গোপসাগরের উপর তৈরি হওয়া গভীর নিম্নচাপের

তাঁকে ফাঁসাতে, মোর্চার বদনাম করতে ষড়যন্ত্র করছে রাজ্য, অডিও বার্তায় দাবি বিমল গুরুঙ্গের, খারিজ গৌতমের
তাঁকে ফাঁসাতে, মোর্চার বদনাম করতে ষড়যন্ত্র করছে রাজ্য, অডিও...

দার্জিলিং: কোথায় লুকিয়ে বিমল গুরুঙ্গ? হন্যে হয়ে খুঁজছে পুলিশ। এরই মাঝে গোপন

প্রতিবন্ধী তরুণীকে ‘ধর্ষণ’, গ্রেফতার প্রতিবেশী
প্রতিবন্ধী তরুণীকে ‘ধর্ষণ’, গ্রেফতার প্রতিবেশী

দক্ষিণ ২৪ পরগনা: ১৯ বছরের মেয়েটা ঠিক করে কথা বলতে পারে না। হাত নেড়ে আকারে

এটিএম হ্যাক করে লক্ষ লক্ষ টাকা ‘লুঠ’, পটনায় গ্রেফতার শিলিগুড়ির যুবক
এটিএম হ্যাক করে লক্ষ লক্ষ টাকা ‘লুঠ’, পটনায় গ্রেফতার শিলিগুড়ির...

উত্তর ২৪ পরগনা: এটিএম হ্যাক করে টাকা লুঠের অভিযোগে জালে মোস্ট ওয়ান্টেড!