আজকের রাশিফল

By: সৌজন্যে আনন্দবাজার পত্রিকা | Last Updated: Thursday, 12 October 2017 6:37 AM
আজকের রাশিফল

মেষ

সকাল থেকে মনে বিরোধী ভাব আসতে পারে। প্রতিবেশীদের কাছে আজ খুব জনপ্রিয় হতে পারবেন। লেখকদের জন্য দিনটি খুব ভাল। নতুন কোনও বন্ধুর সাহায্য পেতে পারেন। ব্যবসার দিকে শুভ কিছু ঘটতে পারে। রাজনীতির লোকেদের জন্য দিনটি খুব ভাল হবে না। আজ সাধু সঙ্গে থাকতে পারবেন। নিজের কোনও লোক শত্রুতা করতে পারে। বাড়িতে কোনও অতিথি আসার যোগ। স্ত্রীর সঙ্গে কোনও বিবাদ বা়ধতে পারে।

বৃষ

সকালের দিকে একটু সাবধানে চলাফেরা করুন, রক্তপাতের সম্ভাবনা। আজ কোনও কারণে কিছু অর্থ আসতে পারে। উচ্চ ব্যক্তির ভাল সাহায্য পাবেন আজ। ব্যবসার দিকে কোনও বাধার জন্য মাথা গরম হতে পারে। পিতার সঙ্গে বিশেষ আলোচনা। নতুন কোনও কাজের যোগাযোগ হতে পারে। উপর থেকে পড়ে গিয়ে আঘাত লাগতে পারে। বাইরের কোনও বিবাদ বাড়িতে আসতে পারে। পেটের যন্ত্রণা বাড়তে পারে। পিতার সঙ্গে কোনও সম্পত্তির ব্যাপারে আলোচনা।

মিথুন

গাড়ি বিক্রির জন্য আজ খুব ভাল যোগাযোগ আসতে পারে। আজ কোনও কাজে বিপদের ঝুঁকি হতে পারে। মাথায় চোট লাগতে পারে। প্রেমের ব্যাপারে হতাশা। আইনি কোনও কাজের জন্য খরচ বৃদ্ধি। বন্ধু মহলে কোনও বিবাদ। আজ সকালের দিকে খারাপ কিছু ঘটতে পারে। ধর্মের ব্যাপারে কোনও খরচ হতে পারে। ব্যবসার দিকে একটু ভাল কিছু আশা করতে পারেন। স্ত্রীকে নিয়ে কোনও চিন্তা। বন্ধুর জন্য কোনও চিন্তা বাড়তে পারে। 

 কর্কট

বন্ধুর সঙ্গে কোনও বিবাদ বাধতে পারে। একটু অপেক্ষা করুন, ভাল সময় আসছে। শরীরের দিকে আজ কোনও কষ্ট পেতে পারেন। ব্যবসার দিকে কিছু শুভ পরিবর্তন। বাড়তি খরচের জন্য কোনও চিন্তা বৃদ্ধি। আজ প্রিয়জনের উপর ঘৃণা আসতে পারে। অর্থের ব্যাপারে আজ ভাল চাপ থাকবে। প্রেমের ব্যাপারে আনন্দ বৃদ্ধি। পেটের কোনও কষ্ট বাড়তে পারে। বাড়তি কোনও খরচের জন্য স্ত্রীর সঙ্গে বিবাদ।

সিংহ

আজ একটু মানসিক উদ্বেগ বাড়তে পারে। শরীরের কোনও কষ্ট এড়িয়ে যাবেন না। অভিনেতাদের জন্য ভাল সময়। বিবাহ জীবন সুখের ভিতর দিয়ে যেতে পারে। ব্যবসার দিকে একটু বাধা আসতে পারে। নতুন কোনও কাজের যোগাযোগ হতরে পারে। আজ কর্মস্থানে আপনার নিন্দা হতে পারে। কোনও বিবাদের জন্য ক্ষতি। শরীরের কোনও অংশে ব্যথা বৃদ্ধি। ব্যবসার দিকে ভাল ফলের আশা করতে পারেন। পিতার শরীরের জন্য কোনও চিন্তা বাড়তে পারে।

কন্যা

অশুভ কোনও সঙ্কেত আজ সকাল থেকে বুঝতে পারবেন। আজ অপরের ভালবাসা পেতে পারেন। সাংবাদিকদের জন্য ভাল সময়। কোনও বাইরের বিবাদ বাড়িতে আসতে পারে। ব্যবসার ব্যাপারে কোনও চিন্তা। রক্তচাপ বৃদ্ধি পেতে পারে।  আজ সামাজিক কাজের জন্য সম্মান বাড়তে পারে। পিতার কোনও সম্পত্তি লাভ হতে পারে। স্ত্রীর সঙ্গে বিবাদের জন্য মানসিক চিন্তা। অপরের কোনও শরীর খারাপ নিয়ে  খরচ বাড়তে পারে।

তুলা

পূজাপাঠের জন্য চিন্তা ভাবনা বাড়তে পারে। কর্মক্ষেত্রে দায়িত্ব পালন নিয়ে ঝামেলা বাধতে পারে। শরীরের কোনও সমস্যায় বহু অর্থ ব্যয় হতে পারে। অনেক দিনের পুরনো ভ্রমণের পরিকল্পনায় বাধা আসতে পারে। প্রেমের জট ছেড়ে যাবে।  ব্যয়ের দিকে আজ একটু বেশি নজর দিতে হবে বা সংযত থাকতে হবে। শরীরে নানা রূপ রোগের উপদ্রব বাড়তে পারে। স্ত্রীর সঙ্গে মতবিরোধ কেটে যাবে। সন্তানের সুবুদ্ধির বিকাশ।

বৃশ্চিক

কাজের ক্ষমতা একটু কমতে পারে। আজ কর্মক্ষেত্রে বিরোধী মনোভাব ত্যাগ করা ভাল। মামলায় জড়িয়ে পড়ার একটা সম্ভাবনা আছে। স্নেহভাজন কারও সঙ্গে ঝামেলা বাঁধতে পারে। ব্যবসায় জটিলতা কাটিয়ে ওঠার ভাল সময় এসেছে। বাড়িতে অতিথি আগমনের যোগ দেখা যাচ্ছে। গঠনমূলক কোনও কাজের চিন্তা ভাবনা হতে পারে। ঋণ পরিশোধ করার জন্য সঞ্চয়ে ব্যাঘাত। মায়ের শরীরের ব্যাপারে কোনও খরচ হতে পারে।

ধনু

কোনও কারণে উচ্চ ব্যক্তির কাছে অপমানিত হতে পারেন। আজ সারাদিন ব্যবসা ভাল চলবে কিন্তু শেষের দিকে জটিলতা আসতে পারে। কারও জিনিসের দায়িত্ব আজ নেবেন না। সম্পত্তি কেনাবেচার শুভ সময়। যানবাহনের যাতায়াতের সময় অতিরিক্ত সতর্ক থাকুন। আজ অর্থ উপার্জনের ভাগ্য ভাল ও আর্থিক উন্নতি সঙ্গে থাকবে। সারাদিন সাংসারিক শান্তি বজায় থাকলেও রাতের দিকটা অশুভ। অযথা কোনও ঝামেলায় জড়িয়ে পড়তে পারেন। সন্তানদের নিয়ে চিন্তা বৃদ্ধি। 

মকর

মানসিক দিকে কোনও খারাপ চিন্তা আসতে পারে। আজ ধর্ম সংক্রান্ত আলোচনায় আপনি এগিয়ে থাকবেন। কর্ম জগতে জনপ্রিয়তা পেতে পারেন। দেহের কোনও অংশে খুব ব্যথা হতে পারে। কিছু কেনার জন্য অর্থ খরচ। আজ সারাদিন প্রচুর পরিশ্রম হতে পারে। আজ গৃহে বা কর্মস্থানে মাথা প্রচুর ঠাণ্ডা রেখে চলতে হবে, পরিস্থিতি বিরুদ্ধে যাওয়ার আশঙ্কা। আর্থিক কারণে জন্য সংসারে অশান্তি হতে পারে। মা বাবার সঙ্গে সুসম্পর্ক বজায় থাকবে। 

কুম্ভ

পাওনা আদায়ের জন্য দিনটি খুব ভাল। আজ নতুন কোনও কর্মের সন্ধান করতে হতে পারে। অল্প সঞ্চয় নিয়ে স্ত্রীর সঙ্গে অশান্তি হতে পারে। প্রতিবাদী মনোভাবের কারণে সমাজে সম্মান বৃদ্ধি হতে পারে। সন্তানদের সঙ্গে সম্পর্ক ভাল থাকবে। আজ কাজের জন্য বাড়ির কেউ বাইরে যাওয়ায় মনে কষ্টের সৃষ্টি হতে পারে। মাতৃ স্থানীয় কারও সঙ্গে মতবিরোধ হতে পারে। সঙ্গীতচর্চার দিকে নতুন রাস্তা খুলতে পারে। আজ পরিশ্রমের ফল ভাল হবে। 

মীন

অংশীদারি ব্যবসায় খুব ভাল আয় হতে পারে। প্রতিবেশীর দ্বারা ব্যবসায় কোনও প্রকার উপকার পেতে পারেন। কারও প্ররোচনায় হঠাৎ পা দেবেন না। পরিবারিক অশান্তি মিটে যাওয়ার সঙ্কেত। অতিরিক্ত কথায় ঝামেলার সৃষ্টি হতে পারে। প্রেমের দিকে খুব সতর্ক থাকতে হবে, প্রতারিত হতে পারেন। আপনার মনের কথা বলার জন্য সঠিক মানুষ পাবেন। গুরুজনদের পরামর্শ মেনে চলুন। বাড়িতে চুরি হতে পারে।

 

Tags: horoscope
First Published: Thursday, 12 October 2017 6:37 AM

Related Stories

বিভিন্ন জেলায় বৃষ্টি, সঙ্গে দমকা হাওয়া, ক্ষতিগ্রস্ত কালীপুজোর প্যান্ডেল, ফসল নষ্টের আশঙ্কা
বিভিন্ন জেলায় বৃষ্টি, সঙ্গে দমকা হাওয়া, ক্ষতিগ্রস্ত কালীপুজোর...

কলকাতা: বঙ্গোপসাগরে ঘনীভূত নিম্নচাপের প্রভাবে দক্ষিণবঙ্গের জেলাগুলিতেও

কলকাতা সহ দক্ষিণবঙ্গে দফায় দফায় বৃষ্টি, চলবে দিনভর
কলকাতা সহ দক্ষিণবঙ্গে দফায় দফায় বৃষ্টি, চলবে দিনভর

কলকাতা: উৎসবের মরসুমে ভিলেন বৃষ্টি। এবার ভাইফোঁটাতেও বৃষ্টির ভ্রুকুটি।

বঙ্গোপসাগরে নিম্নচাপ, কালীপুজোর সকালে দফায় দফায় বৃষ্টি, চলতে পারে আগামীকালও
বঙ্গোপসাগরে নিম্নচাপ, কালীপুজোর সকালে দফায় দফায় বৃষ্টি, চলতে পারে...

আলিপুর আবহাওয়া দফতর জানিয়েছে, বঙ্গোপসাগরের উপর তৈরি হওয়া গভীর নিম্নচাপের

তাঁকে ফাঁসাতে, মোর্চার বদনাম করতে ষড়যন্ত্র করছে রাজ্য, অডিও বার্তায় দাবি বিমল গুরুঙ্গের, খারিজ গৌতমের
তাঁকে ফাঁসাতে, মোর্চার বদনাম করতে ষড়যন্ত্র করছে রাজ্য, অডিও...

দার্জিলিং: কোথায় লুকিয়ে বিমল গুরুঙ্গ? হন্যে হয়ে খুঁজছে পুলিশ। এরই মাঝে গোপন

প্রতিবন্ধী তরুণীকে ‘ধর্ষণ’, গ্রেফতার প্রতিবেশী
প্রতিবন্ধী তরুণীকে ‘ধর্ষণ’, গ্রেফতার প্রতিবেশী

দক্ষিণ ২৪ পরগনা: ১৯ বছরের মেয়েটা ঠিক করে কথা বলতে পারে না। হাত নেড়ে আকারে

এটিএম হ্যাক করে লক্ষ লক্ষ টাকা ‘লুঠ’, পটনায় গ্রেফতার শিলিগুড়ির যুবক
এটিএম হ্যাক করে লক্ষ লক্ষ টাকা ‘লুঠ’, পটনায় গ্রেফতার শিলিগুড়ির...

উত্তর ২৪ পরগনা: এটিএম হ্যাক করে টাকা লুঠের অভিযোগে জালে মোস্ট ওয়ান্টেড!

জামুড়িরায় অজয় নদে ডুবে মৃত ২ কিশোর, আগরপাড়ায় গঙ্গায় তলিয়ে গেল আরও ২
জামুড়িরায় অজয় নদে ডুবে মৃত ২ কিশোর, আগরপাড়ায় গঙ্গায় তলিয়ে গেল আরও...

পশ্চিম বর্ধমান ও উত্তর ২৪ পরগনা: পশ্চিম বর্ধমানের জামুড়িরায় অজয় নদে স্নান

জমি বন্ধক রেখে দুই বোনকে বিয়ে, ছাড়ানোর টাকা জোগাড় করতে না পেরে ‘আত্মঘাতী’ দাদা
জমি বন্ধক রেখে দুই বোনকে বিয়ে, ছাড়ানোর টাকা জোগাড় করতে না পেরে...

জলপাইগুড়ি: জমি বন্ধক রেখে বিয়ে দিয়েছিলেন দুই বোনের। কিন্তু, বহু চেষ্টা

কিশোরকে তুলে নিয়ে গিয়ে বলির চেষ্টা, পাকড়াও অভিযুক্ত তান্ত্রিক ও তাঁর ৪ সহযোগী
কিশোরকে তুলে নিয়ে গিয়ে বলির চেষ্টা, পাকড়াও অভিযুক্ত তান্ত্রিক ও...

চুঁচুড়া:  কিশোরকে তুলে নিয়ে গিয়ে বলির চেষ্টার অভিযোগ। হুগলির চুঁচুড়া

মালদায় জোর করে বাড়িতে ঢুকে পঞ্চায়েত সদস্যাকে ধর্ষণের চেষ্টা, ফেরার অভিযুক্ত
মালদায় জোর করে বাড়িতে ঢুকে পঞ্চায়েত সদস্যাকে ধর্ষণের চেষ্টা,...

মালদা: মালদার ভূতনি থানা এলাকার দক্ষিণ চণ্ডীপুর গ্রামে পঞ্চায়েত সদস্যাকে