আজকের রাশিফল

By: সৌজন্যে আনন্দবাজার পত্রিকা | Last Updated: Thursday, 9 November 2017 6:45 AM
আজকের রাশিফল

মেষ

আজ কর্মের ব্যাপারে মনে কোনও অবসাদ আসতে পারে। সময়ের অপেক্ষা করুন ভাল ফল পাবেন। তবে ব্যবসার দিকে কোনও অশান্তি বাঁধতে পারে। বুকের কোনও সমস্যা বৃদ্ধি। পরিবারের কারও শরীর নিয়ে চিন্তা। পড়াশোনার জন্য দূরে ভ্রমণের যোগ। যে কোনও দিক দিয়ে অর্থ আসতে পারে। প্রেমের ব্যাপারে মানসিক আনন্দ। আত্মীয়র সঙ্গে কোনও বিবাদের জন্য কর্ম নিয়ে চিন্তা। বিদেশে থাকা কোনও বন্ধুর খবর আসতে পারে।

বৃষ

কোনও বুদ্ধির ভুলের জন্য ক্ষতি হতে পারে, একটু সাবধান থাকা দরকার। কোনও ভাল কাজে নিরাশ হয়ে ফিরে আসতে হবে। কর্মস্থানে কাজের নিপুণতার জন্য সুনাম। গঠনমূলক কোনও কাজের জন্য উন্নতি। প্রিয়জনের ব্যবহার মনে আঘাত দিতে পারে। আজ জলপথে ভ্রমণ ভাল হবে না, বিপদ আসতে পারে। ব্যবসার দিকে শত্রুর জন্য ব্যবসার ক্ষতি। বাড়তি কোনও আয় করতে গিয়ে বিপদ বাড়তে পারে। শিল্পীদের জন্য ভাল সময়।

মিথুন

ধর্মের ব্যাপারে কোনও আগ্রহ বাড়তে পারে। প্রেমের ব্যাপারে মনে অবসাদ বাড়তে পারে। ব্যবসার দিকে লাভ বৃদ্ধি। বাড়িতে কোনও শুভ কাজ হতে পারে। পড়ে থাকা কোনও কাজ করে ফেলুন। পেটের কোনও সমস্যা বাড়তে পারে। আজ সারাদিন আনন্দের ভিতর দিয়ে কাটতে পারে। বাড়িতে একটা মনের মত পরিবেশ পেতে পারেন। ব্যবসার দিকে খুব ভাল সুযোগ পাবেন। আজ কোনও কঠিন সমস্যার সমাধান হতে পারে। পিতার শরীরের জন্য চিন্তা বৃদ্ধি।

কর্কট

কোনও খারাপ মহিলা থেকে সাবধান থাকা দরকার। গুরুদেবের সঙ্গে থাকার জন্য মনের শান্তি। নতুন কোনও কাজের দিকে ঝোঁক বৃদ্ধি। আপনার কোনও হাতের কাজের জন্য সুনাম বাড়তে পারে। ব্যবসার দিকে চিন্তা থেকে মুক্তি। আপনি আজ লোকের কাছে খুব ভাল গুরুত্ব পাবেন। কোনও শত্রুর জন্য মনে ভয় বাড়তে পারে। প্রিয়জনের কোনও খবর না পাওয়ার জন্য মন খারাপ। ব্যবসার দিকে কোনও উন্নতির যোগ। পায়ের যন্ত্রণা বাড়তে পারে।

সিংহ

সকালের দিকে চাকরির স্থানে কোনও বিবাদ থেকে সাবধান থাকা দরকার। আজকের দিনটি ভাল খারাপ মিশিয়ে যাবে। বাড়ির কাছে কোনও ভ্রমণ হতে পারে। মানসিক কষ্ট থাকবে আজ। জটিলতা কাটিয়ে কর্মস্থানে উন্নতি। বাড়তি কোনও কাজের চাপ বাড়বে। আজ কোনও জটিল ব্যাধি থেকে মুক্তি। নানা অশান্তির ভিতর দিয়ে দিনটি কাটবে। ধর্মের ব্যাপারে আর্থিক সাহায্য। সম্পত্তি নিয়ে আইনের সাহায্য। শিল্পীদের জন্য সময় খুব ভাল।

কন্যা

পুরাতন কোনও রোগ থেকে মুক্তি লাভ। ব্যবসার দিকে মন্দা দেখা দিতে পারে। বিবাহের ব্যাপারে অশান্তি। বাড়ির সকলে মিলে ভ্রমণের ব্যাপারে আলোচনা। বিকালের দিকে শুভ পরিবর্তন। বন্ধু মহলে আলোচনার পাত্র হতে পারেন। বুদ্ধির জোরে বিপদ থেকে উদ্ধার। প্রেমের ক্ষেত্রে অশান্তি বিচ্ছেদ ডেকে আনতে পারে। চাকরির স্থানে কাজের চাপ বাড়তে পারে। ব্যবসার দিকে কোনও নতুন সুযোগ আসতে পারে। কোমরে কোনও আঘাত লাগতে পারে।

তুলা

প্রতিবেশীদের সঙ্গে বিবাদের জন্য মানসিক অশান্তি বাড়তে পারে। শিক্ষাগত যোগ্যতার জন্য ভাল কাজ হাত ছাড়া হয়ে যেতে পারে। সম্পত্তি ক্রয়-বিক্রয়ে ঝামেলা সৃষ্টি হতে পারে। সামাজিক কোনও কাজে বাধা আসতে পারে। খেলাধুলায় স্বীকৃতি পেতে পারেন। আজ খেলাধুলায় আপনি বেশি দূর এগোতে পারবেন না। সহকর্মীর সঙ্গে মিলে মিশে কাজ করলে সুবিধা পাবেন। সন্তানদের নিয়ে ভবিষ্যৎ পরিকল্পনা। শরীরে কোথাও আঘাত লাগার সম্ভাবনা।

বৃশ্চিক

কাজের দিকে উদ্বেগ বাড়তে পারে। উচ্চ অভিলাষী কোনও মহিলার চক্রান্তে পড়ে অর্থ ব্যয়। মধুর ভাষণের জন্য শ্রোতাদের মন জয়। দাম্পত্য কলহের অবসান। বিষয় সম্পত্তি নিয়ে আইনি ব্যবস্থা নিতে হতে পারে। আজ বাড়িতে মাঙ্গলিক কোনও কাজের আলোচনা হতে পারে। সন্তানকে নিয়ে পরিবারে জটিলতা হতে পারে। চলাফেরায় বাড়তি সতর্কতা প্রয়োজন। সুযোগ সন্ধানী লোকেদের থেকে দূরে থাকুন। পেটের সমস্যা বাড়তে পারে।

ধনু

সকালের দিকে কোনও কাজের জন্য শুভ যোগাযোগ আসতে পারে। আজ কর্ম স্থানে আপনার কোনও গুপ্ত শত্রু হতে পারে। আপনার আচরণে পরিবারের কেউ আঘাত পেতে পারে। শেয়ারে বাড়তি টাকা না লাগানোই শ্রেয়। আজ ভাইয়ের সঙ্গে মনোমালিন্য হতে পারে। আপনার বুদ্ধির ভুলে কর্মক্ষেত্রে কোনও জটিলতা সৃষ্টি হতে পারে। খুব নিকট কোথাও সবান্ধবে ভ্রমণ হতে পারে। দামি কোনও কিছু হারিয়ে যেতে পারে। ধার দেওয়া টাকা ফেরত পেতে পারেন।

মকর

কোনও যন্ত্রণা থেকে মুক্তি লাভ। আজ অন্যের জিনিসের ওপর লোভ সামলাতে না পারলে বিপদে পড়তে পারেন। সংসারের দিকে মানসিক কষ্ট। নিজের বাকপটুতায় শত্রুর মন জয়। নতুন কর্মের পরিকল্পনা হতে পারে। আজ শরীরের জন্য অর্থ অপব্যয় হতে পারে। তৃতীয় কেউ প্রেমের সম্পর্ক ভেঙে দিতে পারে। আজ প্রশাসনিক কাজে উন্নতির যোগ। মায়ের সঙ্গে সম্পত্তি নিয়ে ঝামেলা বাধতে পারে। মায়ের সঙ্গে কোনও ছোট কারণে বিবাদ বাধতে পারে।

কুম্ভ

গোপন কোনও রোগের জন্য খরচ বাড়তে পারে। বাড়িতে গুরুজনের স্বাস্থ্যের উন্নতি হতে পারে। অতিরিক্ত বিশ্বাসের খেসারত দিতে হতে পারে। মামলা মোকদ্দমায় হঠাৎ ফেঁসে যেতে পারেন। প্রতিবেশীদের সঙ্গে ঝামেলা মিটে যেতে পারে। আজ কর্মে বিশেষ একটা মন থাকবে না। জীবনের কোনও মূল্যবান সিদ্ধান্ত নিতে হতে পারে। লিভারের সমস্যায় ভোগান্তি হতে পারে। ব্যবসার দিকে চাপ বৃদ্ধি।

মীন

অনেক দিনের পুরাতন আশা পূরণ হতে পারে। চাকরির জায়গায় আজ কোনও শত্রু সম্পর্কের কেউ মিত্র হয়ে যেতে পারে। প্রতিবেশীদের চিকিৎসার জন্য সময় ব্যয়। নামী কারও সঙ্গে দেখা হওয়ার সম্ভাবনা। প্রবাসী কেউ বাড়িতে আসতে পারে। কর্মস্থানে আপনি কারও কুটিলতার স্বীকার হতে পারেন। সৃষ্টিশীল কোনও কাজে স্ত্রী আপনাকে সাহায্য করতে পারে। ব্যাঙ্কের ঋণ আজ মঞ্জুর হয়ে যেতে পারে। সন্তানের জন্য চিন্তা।  

Tags: horoscope
First Published: Thursday, 9 November 2017 6:45 AM

Related Stories

পরিবারের সম্মান রক্ষায় খুন? মামাতো বোনের সঙ্গে ভাগ্নের প্রেম সন্দেহে কিশোরকে পিটিয়ে মারল চার মামা
পরিবারের সম্মান রক্ষায় খুন? মামাতো বোনের সঙ্গে ভাগ্নের প্রেম...

অন্ডাল: পরিবারের সম্মান রক্ষার অজুহাতে রাজ্যে খুন। মামাতো বোনের সঙ্গে

সোনারপুরে স্মার্টফোন না পেয়ে ছাত্রর ‘আত্মহত্যা’
সোনারপুরে স্মার্টফোন না পেয়ে ছাত্রর ‘আত্মহত্যা’

সোনারপুর: স্মার্ট ফোনের আবদার পূরণ না হওয়ায় ফের আত্মহত্যা। এবার ঘটনাস্থল

আজকের রাশিফল
আজকের রাশিফল

মেষ আজ সারাদিন অশান্তি থেকে সাবধান থাকুন। পেটের সমস্যা বাড়তে পারে।

প্রেমের ফাঁদ পেতে হাওড়ার কলেজছাত্রীকে ‘ব্ল্যাকমেল’, গাজিয়াবাদ থেকে গ্রেফতার দুই ছেলের বাবা
প্রেমের ফাঁদ পেতে হাওড়ার কলেজছাত্রীকে ‘ব্ল্যাকমেল’, গাজিয়াবাদ...

হাওড়া: সোশাল নেটওয়ার্কিং সাইটে প্রেমের ফাঁদ পেতেছিল দুই ছেলের বাবা।

জমি-বিবাদে রণক্ষেত্র উত্তর দিনাজপুরের পাঞ্জিপাড়া, আদিবাসীদের ছোঁড়া তিরে জখম পুলিশ
জমি-বিবাদে রণক্ষেত্র উত্তর দিনাজপুরের পাঞ্জিপাড়া, আদিবাসীদের...

উত্তর দিনাজপুর: ফের জমি নিয়ে তুলকালাম। দক্ষিণ ২৪ পরগনার ভাঙড়ের ছায়া এবার

ইন্টারলকিং সংস্কারের জন্য খড়গপুরে বন্ধ ট্রেন, দর হাঁকছেন গাড়িচালকরা, ভোগান্তি নিত্যযাত্রীদের
ইন্টারলকিং সংস্কারের জন্য খড়গপুরে বন্ধ ট্রেন, দর হাঁকছেন...

পশ্চিম মেদিনীপুর: একদিকে বন্ধ ট্রেন, তার ওপর ঝোপ বুঝে কোপ মারছেন বিভিন্ন

সোশাল সাইটে ফাঁদ পেতে একাধিক বিয়ে, তরুণীকে সাড়ে ৮ লক্ষ টাকা প্রতারণা, খুনের চেষ্টা, গ্রেফতার ‘জামাই’
সোশাল সাইটে ফাঁদ পেতে একাধিক বিয়ে, তরুণীকে সাড়ে ৮ লক্ষ টাকা...

বীরভূম: সোশাল নেটওয়ার্কিং সাইটে ফাঁদ পেতে একাধিক বিয়ে। নদিয়ার তরুণীকে

 আরও বেশি রোগী পাঠানোর জন্য চাপ দিচ্ছে ডায়াগনস্টিক সেন্টার, জলপাইগুড়ির চিকিৎসকের আত্মহত্যার চেষ্টা
আরও বেশি রোগী পাঠানোর জন্য চাপ দিচ্ছে ডায়াগনস্টিক সেন্টার,...

জলপাইগুড়ি: ডায়াগনস্টিক সেন্টারের রোগী পাঠানোর দাবির চাপ সহ্য করতে না

সোনারপুরে বাইক না পেয়ে ‘আত্মঘাতী’ ছাত্র!
সোনারপুরে বাইক না পেয়ে ‘আত্মঘাতী’ ছাত্র!

সোনারপুর: জীবনের থেকেও কি দামি বাইক? দক্ষিণ ২৪ পরগনার সোনারপুরের ঘটনায় এই

এবার বিরোধীদের চোখ উপড়ে নেওয়ার হুমকি অনুব্রতর
এবার বিরোধীদের চোখ উপড়ে নেওয়ার হুমকি অনুব্রতর

মহম্মদবাজার: ফের বিস্ফোরক তৃণমূল কংগ্রেসের বীরভূম জেলা সভাপতি অনুব্রত