আজকের রাশিফল

By: সৌজন্যে আনন্দবাজার পত্রিকা | Last Updated: Friday, 10 November 2017 6:57 AM
আজকের রাশিফল

মেষ

শরীরের কোনও ক্ষতস্থান থেকে যন্ত্রণা বাড়তে পারে। পিতা-মাতার শরীরের জন্য কোনও চিন্তা বাড়তে পারে। আজ এমন কিছু ঘটতে পারে যাতে আপনি হতবাক হবেন। মানসিক দিক দিয়ে কষ্ট বাড়তে পারে। ব্যবসার ব্যাপারে কিছু খারাপ চিন্তা আসবে। রক্তপাতের থেকে সাবধান থাকুন। বাড়িতে অনেক বন্ধু আসতে পারে। ব্যবসার দিকে আজ ভাগ্য সঙ্গ দেবে না। পড়াশোনার দিকে চঞ্চলতা বাড়তে পারে। ডাক্তারের জন্য খরচ বৃদ্ধি। স্ত্রীর সঙ্গে বিবাদের যোগ।

বৃষ

বাড়িতে আজ অনেক বন্ধু আসতে পারে ও খরচ বৃদ্ধি। নতুন কোনও কাজের চেষ্টা বাড়তে পরে। চাকরির কাজের চাপের জন্য ক্লান্তি বৃদ্ধি। আজ অযথা অপমানিত হতে পারেন। ব্যবসার দিকে একটু চুপ থাকা ভাল হবে। অতিরিক্ত সরলতার কারণে লোক সুযোগ নিতে পারে। প্রেমের ব্যাপারে উদ্বেগ বৃদ্ধি। স্ত্রীর সঙ্গে বিবাদের জন্য কাজের ক্ষতি। কাছে কোনও ভ্রমণের জন্য খরচ বাড়তে পারে। প্রতিবেশীর থেকে সাবধান থাকা দরকার।

মিথুন

আজ কিছু অর্থ হাতে আসতে পারে। অতিরিক্ত বুঝে চলবার জন্য বাড়িতে বিবাদ। সন্তানের জন্য মনে আনন্দ বাড়তে পারে। ব্যবসার দিকে আশা ভঙ্গ হতে পারে। গুরুজনের সঙ্গে কোনও তর্ক হতে পারে। ঠাণ্ডা লাগার জন্য কষ্ট বাড়বে। আজ আজ সকালের দিকে বাড়িতে স্ত্রীর সঙ্গে বিবাদ। ব্যবসার দিকে পাওনা আদায় হতে পারে। কাজের ব্যাপারে ভাল যোগাযোগ আসতে পারে। সামাজিক কোনও কাজে ব্যবস্থা নিতে হতে পারে। পড়াশোনার জন্য খরচ বাড়তে পারে।

কর্কট

সকালের দিক থেকে সারাদিন কিছু না কিছু ক্ষতি হতে থাকবে। নতুন কোনও কাজের জন্য চেষ্টা। বিদেশ ভ্রমণের যোগ। বাড়িতে অনেক আত্মীয় আসতে পারে। পেটের কোনও কষ্টের জন্য কাজের ক্ষতি হতে পারে। আর্থিক চাপ থাকবে আজ। পাওনা অর্থ আদায় হতে পারে। কাজের ব্যাপারে চিন্তা বাড়তে পারে। স্ত্রীর সঙ্গে বিবাদ মিটে যেতে পারে। গাড়ি একটু সাবধানে চালান। মাথার যন্ত্রণা বৃদ্ধি। ব্যবসার দিকে একটু সাবধান থাকুন।

সিংহ

বাড়তি কিছু কাজের জন্য আজ খরচ বাড়তে পারে। কোনও কাজের জন্য অপরাধ বোধ আসতে পারে। চোখের কোনও রোগ বৃদ্ধি। রাজনীতির লোকেদের জন্য দিনটি ভাল হবে না। কোনও মহিলার জন্য বাড়িতে অশান্তি। মাথায় আঘাত লাগা থেকে সাবধান। স্ত্রীর সঙ্গে অশান্তি আজ একটু বাড়তে পারে। সামজিক কোনও বদনাম বাড়বে। গৃহ নির্মাণের জন্য কোনও আলোচনা। ব্যবসার দিকটা ভাল মন্দ মিশিয়ে কাটবে। সন্তানের কোনও ভাল কাজের জন্য আনন্দ বৃদ্ধি।

কন্যা

আজ সকালের দিকে কর্মস্থানে বিবাদ থেকে সাবধান থাকুন। নিজের দোষে কোনও স্বপ্ন নষ্ট হতে পারে। কোমরের নিচে কোনও প্রকার যন্ত্রণা বাড়তে পারে। ভাইয়ের সঙ্গে কোনও বিবাদ হওয়ার যোগ। ব্যবসার দিকে একটু চাপ বাড়বে। নিজের মতে কোনও কাজ করার জন্য বাড়িতে বিবাদ। শত্রুর কারণে ব্যবসার ক্ষতি। কিছু পাওনা আদায় হতে পারে। কোনও মহিলার ব্যাপারে মনে আনন্দ বাড়তে পারে। শেয়ারে একটু বুঝে বিনিয়োগ করুন।

তুলা

বেকারদের জন্য কোনও কাজের কথা হতে পারে। আজ সারা দিন কোনও না কোনও কাজের ফলে ব্যাকুলতায় কাটাতে হবে। একাধিক উপায়ের কথা না ভাবাই শ্রেয়। কাউকে সাহায্য করতে হতে পারে। সংসারে শান্তি বজায় থাকবে। কোনও কারণে আজ আপনাকে অবসাদে দিন কাটাতে হবে। গুরুজনদের কথা শুনে চললে উপকার পাবেন। আজ শত্রুকে পাশে পেতে পারেন। নতুন কোনও কর্মের ইঙ্গিত পেতে পারেন।

বৃশ্চিক

স্ত্রীর কারণে কিছু অর্থ নষ্ট হতে পারে। কারও খারাপ ব্যবহারে মনে বেদনার সৃষ্টি হতে পারে। আটকে থাকা কোনও কাজ শিথিল হতে পারে। আত্মীয় নিয়ে বাড়িতে অশান্তি। বন্ধু নির্বাচনের সময় খুব সতর্ক থাকা প্রয়োজন। আজ খাটুনি অনুযায়ী সঠিক মূল্য পাবেন না। ন্যায্য পাওনা আদায় করতে ভীষণ বেগ পেতে হবে। প্রতিবেশীরা আপনার বিরুদ্ধে কথা বলবে। ব্যাভিচারী মনোভাব সংসারে অশান্তি ডেকে আনবে। ব্যবসার দিকে চিন্তা বৃদ্ধি।

ধনু

অযথা কর্মস্থানে অপমান থেকে সাবধান থাকুন। আজ চাকরির কোনও চিঠি বা খবর আসতে পারে। আজ আত্মীয়রা আপনাকে ভুল বুঝতে পারে। নিজের স্বাস্থ্যের জন্য ধার হয়ে যেতে পারে। পারিবারিক ভ্রমনের যোগ দেখা যাচ্ছে। আজ একাধিক উপায়ের চিন্তা ভাবনা করার উপযুক্ত দিন। রাস্তায় চলাফেরার পথে বাড়তি সতর্ক থাকুন। কারও কাছ থেকে উপহার পেতে পারেন। কোনও রোগে ভোগার আশঙ্কা। ঘাড়ের যন্ত্রণা বাড়তে পারে।

মকর

সকাল থেকে মাথার যন্ত্রণা বাড়তে পারে। কোনও প্রিয়জনের মাধ্যমে ব্যবসা বা চাকরির সুখবর এসে যেতে পারে। আজ সারা দিন প্রচুর হয়রানিতে কাটবে। ফুল জাতীয় দ্রব্যের সঙ্গে যুক্ত ব্যক্তিদের শুভ সময়। সন্মানহানির যোগ। আজ বাড়িতে শুভ কোনও কিছু হওয়ার যোগ দেখা যাচ্ছে। প্রতিবেশীদের সঙ্গে খুব বুঝে কথা বলুন। স্ত্রীর সঙ্গে মতবিরোধ হতে পারে। নিজের কাজ নিজের বুদ্ধিতে গুছিয়ে ফেলতে সক্ষম হবেন। 

কুম্ভ

সর্প থেকে সাবধান থাকুন। আজ সহকর্মীরা আপনাকে সাহায্য করতে চাইবে। কোনও প্রতিকূল পরিবেশে মানিয়ে নিতে সক্ষম হবেন। সন্তানের জন্য চিত্ত চঞ্চল হতে পারে। আজ ভাল কিছু ভোজন হতে পারে। আজ কর্মস্থলে বুঝে না চললে প্রচুর অশান্তি ভোগ করতে হতে পারে। সন্ধ্যার পর সব কাজে বাধা আসবে। অর্থ ব্যয় বেশি হবে। ব্যবসার দিকে সময় ভাল যাবে না ও চাপ বৃদ্ধি হবে।

মীন

পিতার শরীরের জন্য ব্যাকুলতা বাড়তে পারে। হিংসা যুক্ত সহকর্মীর জন্য কর্ম স্থানে অশান্তি হতে পারে। সংসারে কোনও গুরুত্বপূর্ণ বিষয়ে আলোচনা হতে পারে। ব্যবসায় হঠাৎ মন্দা পড়তে পারে। দীর্ঘ দিনের কোনও পীড়া থেকে মুক্তি পেতে পারেন। গুরুজনদের কথায় আজ মানসিক কষ্ট হতে পারে। রহস্যবিদ্যা চর্চায় অগ্রগতির যোগ দেখা যাচ্ছে। আজ শরীরের কোনও অংশে আঘাত লাগতে পারে। কর্ম সূত্রে দূরে কোথাও ভ্রমণ হতে পারে।

Tags: horoscope
First Published: Friday, 10 November 2017 6:57 AM

Related Stories

পরিবারের সম্মান রক্ষায় খুন? মামাতো বোনের সঙ্গে ভাগ্নের প্রেম সন্দেহে কিশোরকে পিটিয়ে মারল চার মামা
পরিবারের সম্মান রক্ষায় খুন? মামাতো বোনের সঙ্গে ভাগ্নের প্রেম...

অন্ডাল: পরিবারের সম্মান রক্ষার অজুহাতে রাজ্যে খুন। মামাতো বোনের সঙ্গে

সোনারপুরে স্মার্টফোন না পেয়ে ছাত্রর ‘আত্মহত্যা’
সোনারপুরে স্মার্টফোন না পেয়ে ছাত্রর ‘আত্মহত্যা’

সোনারপুর: স্মার্ট ফোনের আবদার পূরণ না হওয়ায় ফের আত্মহত্যা। এবার ঘটনাস্থল

আজকের রাশিফল
আজকের রাশিফল

মেষ আজ সারাদিন অশান্তি থেকে সাবধান থাকুন। পেটের সমস্যা বাড়তে পারে।

প্রেমের ফাঁদ পেতে হাওড়ার কলেজছাত্রীকে ‘ব্ল্যাকমেল’, গাজিয়াবাদ থেকে গ্রেফতার দুই ছেলের বাবা
প্রেমের ফাঁদ পেতে হাওড়ার কলেজছাত্রীকে ‘ব্ল্যাকমেল’, গাজিয়াবাদ...

হাওড়া: সোশাল নেটওয়ার্কিং সাইটে প্রেমের ফাঁদ পেতেছিল দুই ছেলের বাবা।

জমি-বিবাদে রণক্ষেত্র উত্তর দিনাজপুরের পাঞ্জিপাড়া, আদিবাসীদের ছোঁড়া তিরে জখম পুলিশ
জমি-বিবাদে রণক্ষেত্র উত্তর দিনাজপুরের পাঞ্জিপাড়া, আদিবাসীদের...

উত্তর দিনাজপুর: ফের জমি নিয়ে তুলকালাম। দক্ষিণ ২৪ পরগনার ভাঙড়ের ছায়া এবার

ইন্টারলকিং সংস্কারের জন্য খড়গপুরে বন্ধ ট্রেন, দর হাঁকছেন গাড়িচালকরা, ভোগান্তি নিত্যযাত্রীদের
ইন্টারলকিং সংস্কারের জন্য খড়গপুরে বন্ধ ট্রেন, দর হাঁকছেন...

পশ্চিম মেদিনীপুর: একদিকে বন্ধ ট্রেন, তার ওপর ঝোপ বুঝে কোপ মারছেন বিভিন্ন

সোশাল সাইটে ফাঁদ পেতে একাধিক বিয়ে, তরুণীকে সাড়ে ৮ লক্ষ টাকা প্রতারণা, খুনের চেষ্টা, গ্রেফতার ‘জামাই’
সোশাল সাইটে ফাঁদ পেতে একাধিক বিয়ে, তরুণীকে সাড়ে ৮ লক্ষ টাকা...

বীরভূম: সোশাল নেটওয়ার্কিং সাইটে ফাঁদ পেতে একাধিক বিয়ে। নদিয়ার তরুণীকে

 আরও বেশি রোগী পাঠানোর জন্য চাপ দিচ্ছে ডায়াগনস্টিক সেন্টার, জলপাইগুড়ির চিকিৎসকের আত্মহত্যার চেষ্টা
আরও বেশি রোগী পাঠানোর জন্য চাপ দিচ্ছে ডায়াগনস্টিক সেন্টার,...

জলপাইগুড়ি: ডায়াগনস্টিক সেন্টারের রোগী পাঠানোর দাবির চাপ সহ্য করতে না

সোনারপুরে বাইক না পেয়ে ‘আত্মঘাতী’ ছাত্র!
সোনারপুরে বাইক না পেয়ে ‘আত্মঘাতী’ ছাত্র!

সোনারপুর: জীবনের থেকেও কি দামি বাইক? দক্ষিণ ২৪ পরগনার সোনারপুরের ঘটনায় এই

এবার বিরোধীদের চোখ উপড়ে নেওয়ার হুমকি অনুব্রতর
এবার বিরোধীদের চোখ উপড়ে নেওয়ার হুমকি অনুব্রতর

মহম্মদবাজার: ফের বিস্ফোরক তৃণমূল কংগ্রেসের বীরভূম জেলা সভাপতি অনুব্রত