আজকের রাশিফল

By: সৌজন্যে আনন্দবাজার পত্রিকা | Last Updated: Tuesday, 14 November 2017 6:47 AM
আজকের রাশিফল

মেষ

শরীর নিয়ে চাপের জন্য কাজের ক্ষতি হতে পারে। পড়াশোনার জন্য ভাল সুযোগ আসতে পারে। কোনও শত্রুর কারণে বাড়িতে অশান্তি বৃদ্ধি। প্রিয়জনের খারাপ ব্যবহারের জন্য মানসিক কষ্ট। বাড়তি টাকা আয় করতে গিয়ে বিপদ বাড়তে পারে। কোনও ব্যবসাদারের সঙ্গে অর্থ নিয়ে তর্ক। বাড়িতে কোনও অতিথির ব্যাপারে খরচ বৃদ্ধি। জমি ক্রয় বিক্রয় নিয়ে আইনি ব্যবস্থা।

বৃষ

নতুন কোনও কাজের যোগাযোগ আসতে পারে। অনেক দিনের কোনও আশা পূরণ হতে পারে। পেটের কোনও সমস্যার জন্য শরীরে ক্লান্তি বৃদ্ধি। গবেষণাতে সাফল্য লাভ। প্রেমের ব্যাপারে জটিলতা বাড়তে পারে। শরীরের সমস্যার কারণে ভ্রমণ বানচাল হতে পারে। বাড়িতে কাজের লোকের সঙ্গে কোনও প্রকার বিবাদের যোগ। বাড়তি খরচের জন্য সঞ্চয়ের পথে বাধা। স্ত্রীর সঙ্গে কোনও ছোট কারণে বিবাদের যোগ। প্রেমের ক্ষেত্রে ঝগড়া মিটে যাবে।

মিথুন

কোনও বাইরের লোকের সঙ্গে বিবাদ নিয়ে একটু চিন্তা বাড়তে পারে। স্ত্রী ও সন্তান নিয়ে ভ্রমণে আনন্দ বাড়তে পারে। পূজা পাঠের জন্য খরচ বৃদ্ধি। ব্যবসার দিকটা খুব ভাল যাবে না। আর্থিক ব্যাপারে একটু চাপ বাড়তে পারে। গুরুজনের সঙ্গে কোনও ছোট কারণে অশান্তির জন্য মানসিক কষ্ট। বাড়িতে ভাই বা বোনের শরীর খারাপ হওয়ার জন্য খরচ বাড়তে পারে। প্রযুক্তিবিদদের জন্য শুভ। বাড়িতে শুভ কিছু ঘটতে পারে।

কর্কট

স্ত্রীর সঙ্গে কোনও অশান্তি। বাড়তি কাজের চাপের জন্য শরীরে ক্লান্তি ভাব। গুরুজনের শরীর নিয়ে চিন্তা ও খরচ বাড়তে পারে। পরিবারের কোনও কাজের ব্যাপারে মা-বাবার সঙ্গে বিবাদ। বাড়তি টাকা খরচের ব্যাপারে চিন্তা বৃদ্ধি। আত্মীয়র সঙ্গে কোনও দূরে ভ্রমণের আলোচনা। কোনও মহিলার বা পুরুষের প্রতি দুর্বলতা বাড়তে পারে। গবেষণাতে উন্নতির সুযোগ আসতে পারে। ব্যবসা টালমাটাল হওয়ায় বুদ্ধিনাশের সম্ভাবনা।

সিংহ

কাজের দিকে খুব ভাল সময়। বাড়িতে কোনও অতিথির জন্য খরচ বাড়তে পারে। ঠাকুরের কোনও কাজের জন্য মানসিক আনন্দ। লোকের সঙ্গে একটু বুঝে কথা বলুন, কোনও বিবাদ একটু চিন্তার কারণ হতে পারে। পিতার সম্পত্তির ব্যাপারে আইনি ব্যবস্থা। প্রেমের ব্যাপারে নিঃসঙ্গতা আসতে পারে। ঋণ শোধ নিয়ে চিন্তা। স্ত্রীর সঙ্গে কোনও আলোচনাতে সমস্যার সমাধান হতে পারে। হঠাৎ করে চাকরির যোগ আসতে পারে।

কন্যা

কাজের জন্য বিদেশে যাত্রার সুযোগ আসতে পারে। সৃষ্টিশীল কোনও কাজের জন্য উন্নতির যোগ আসতে পারে। প্রেম প্রণয়ে জটিলতা নিয়ে বাড়িতে কোনও বিবাদ বাধতে পারে। লটারি বা ফাটকা প্রাপ্তি হতে পারে। শত্রুর ব্যাপারে কোনও সিদ্ধান্ত নেওয়ার আগে একটু ভাল ভাবে চিন্তা করুন। প্রিয়জনের শরীর খারাপ থাকার জন্য মানসিক কষ্ট। পিতামাতার সঙ্গে কোনও তীর্থ ভ্রমণের ব্যাপারে আলোচনা।

তুলা

ব্যবসার দিকে কোনও চাপ নিয়ে চিন্তা বাড়তে পারে। শরীরের কোনও অংশে আঘাত লাগার সম্ভাবনা। বাড়তি কোনও কথা বাড়িতে বিবাদ ডেকে আনতে পারে। সন্তানের লেখাপড়া নিয়ে চিন্তা বাড়তে পারে। অভিনয় জগতের সঙ্গে যাঁরা যুক্ত তাঁদের জন্য ভাল সময়। ব্যবসার দিকে ভাল কাজের সুযোগ আসতে পারে। অর্থের ব্যাপারে বাড়িতে কোনও চিন্তা বাড়তে পারে। দাঁতের কোনও সমস্যা বৃদ্ধি। অপরের উপকার করে সম্মান প্রাপ্তি।

বৃশ্চিক

কোনও নতুন ব্যবসার দিকে আগ্রহ বাড়তে পারে। শরীরের জন্য খরচ বৃদ্ধির যোগ। বাড়িতে কোনও গুরুজনের শরীর নিয়ে চিন্তা। সম্পত্তির ব্যাপারে প্রতিবেশীর সঙ্গে বিবাদ। দীর্ঘ দিনের কোনও আশা পূরণ হতে পারে। আগুন থেকে একটু সাবধান থাকুন। পারিবারিক জীবনে অশান্তি বাড়তে পারে। অর্থ আদান প্রদান নিয়ে বন্ধুর সঙ্গে ঝামেলা হতে পারে। চাকরির স্থানে সুনাম বাড়তে পারে।

ধনু

ব্যবসার দিকে কোনও নতুন কিছু হতে চলেছে। অর্থের ব্যাপারে চাপের কারণে সংসারে অশান্তি। গুরুজনের সঙ্গে আলোচনাতে বিপদ থেকে উদ্ধার। পাশের বাড়ির কোনও লোকের জন্য সামাজিক বদনাম আসতে পারে। গঠনমূলক কোনও কাজের জন্য উন্নতি। সন্তানের কোনও আবদার পূরণে খরচ বৃদ্ধি। সকলে মিলে দূরে ভ্রমণের আলোচনা ভেস্তে যেতে পারে। রক্তচাপ বাড়তে পারে। নির্মল মনোভাব আপনাকে সকলের প্রিয় করে তুলবে।

মকর

কোনও বিদেশে থাকা বন্ধুর খবর আসতে পারে। বাড়িতে কোনও আত্মীয়র শত্রুতার জন্য স্বামী-স্ত্রী বিবাদ অনেক দূর যেতে পারে। ব্যবসার দিকে ফল ভাল হবে না। বাড়তি কথা বন্ধু মহলে বিবাদ ডাকতে পারে। সন্তানের জন্য ডাক্তারের খরচ বাড়তে চলছে। পুলিশের কাজে উন্নতি। চাকরির জন্য কোনও নতুন সুযোগ আসতে পারে। ভগবানের চিন্তায় মনোনিবেশ করতে ইচ্ছা করবে।

কুম্ভ

শরীরের ব্যাপারে কোনও চাপের জন্য কাজের স্থানে ক্ষতি হতে পারে। মহাজনের সঙ্গে অর্থের ব্যাপারে কোনও অশান্তি বাড়তে পারে। প্রিয়জনের কাছে আঘাত থেকে মানসিক কষ্ট বাড়তে পারে। পিতামাতার সঙ্গে কোনও ব্যবহার নিয়ে মানসিক চাপ। স্ত্রীর সঙ্গে সম্পর্ক উন্নতির যোগ। সন্তানের পড়াশোনার জন্য খরচ বাড়তে পারে। বাড়তি কোনও খরচের ব্যাপারে চিন্তা। শরীরের কোনও ক্ষতের ব্যাপারে ডাক্তারের খরচ বৃদ্ধি। নিজের বাকপটুতায় প্রভুত্ব বিস্তার হতে পারে।

মীন

কোনও পাওনাদারের সঙ্গে বিবাদ হতে পারে। ব্যবসার দিকে খুব ভাল খবর। অর্থ ব্যাপারে একটু চাপ থাকতে পারে। ঋণ নিয়ে সামান্য আলোচনা। বাড়িতে কোনও দূরের অতিথি আসতে পারে। পিতার শরীর নিয়ে একটু চিন্তা। সম্পত্তির ব্যাপারে আইনি ব্যবস্থা গ্রহণ। বাড়তি কথা বিপদ বাড়াতে পারে। বাড়তি টাকা আয় করতে গিয়ে কোনও পুলিশের সমস্যা বাড়তে পারে। পেটের কোনও কষ্ট বৃদ্ধি। পুরনো রাগ থেকে মুক্তি পেতে পারেন।

Tags: horoscope
First Published: Tuesday, 14 November 2017 6:47 AM

Related Stories

গৃহবধূকে ওষুধ খাইয়ে অজ্ঞান করে ‘ধর্ষণ’, গ্রেফতার  চিকিৎসক
গৃহবধূকে ওষুধ খাইয়ে অজ্ঞান করে ‘ধর্ষণ’, গ্রেফতার চিকিৎসক

পশ্চিম মেদিনীপুর: চিকিৎসার নামে গৃহবধূকে ওষুধ খাইয়ে অজ্ঞান করে

‘কুপ্রস্তাবে’ নারাজ বধূকে ধারাল অস্ত্রের কোপ ভাশুরের
‘কুপ্রস্তাবে’ নারাজ বধূকে ধারাল অস্ত্রের কোপ ভাশুরের

মালদা: গৃহবধূকে কুপ্রস্তাব দেওয়ার অভিযোগ ভাসুরের বিরুদ্ধে।রাজি না হওয়ায়

দুর্গাপুর ব্যারেজের এক নম্বর গেট ভেঙে বিপত্তি, জলের চাপে গেট পুরোপুরি ভাঙার আশঙ্কা
দুর্গাপুর ব্যারেজের এক নম্বর গেট ভেঙে বিপত্তি, জলের চাপে গেট...

দুর্গাপুর: দুর্গাপুর ব্যারেজে এক নম্বর গেট বেঁকে যাওয়ায় বিপত্তি। জলের

আজকের রাশিফল
আজকের রাশিফল

মেষ আজ নতুন কোনও কাজের দিকে সাফল্য আসতে পারে। প্রেমের জন্য দুঃখ বাড়তে পারে।

চোলাই মদ বিক্রি রুখতে লাঠি-ঝাঁটা হাতে রাস্তায় পাহারা দিচ্ছেন মহিলারা!
চোলাই মদ বিক্রি রুখতে লাঠি-ঝাঁটা হাতে রাস্তায় পাহারা দিচ্ছেন...

উত্তর দিনাজপুর: চোলাই রুখতে লাঠি-ঝাঁটা হাতে মহিলারা। এ ছবি উত্তর

সফল ফুসফুস প্রতিস্থাপন, নতুন জীবন পেলেন শিলিগুড়ির রিমা
সফল ফুসফুস প্রতিস্থাপন, নতুন জীবন পেলেন শিলিগুড়ির রিমা

কলকাতা: ৫ বছর ধরে শ্বাসকষ্টের সমস্যায় ভুগছিলেন শিলিগুড়ির রিমা অগ্রবাল।

কলকাতা ১৬.২ ডিগ্রি, শীত আসবে ডিসেম্বরের মাঝামাঝি: আবহাওয়া দফতর
কলকাতা ১৬.২ ডিগ্রি, শীত আসবে ডিসেম্বরের মাঝামাঝি: আবহাওয়া দফতর

কলকাতা: ক্যালেন্ডারে হেমন্তের পাতা ওল্টাতে এখনও বেশ কিছুটা দেরি। এরই

ডেঙ্গি নিয়ে উত্তাল বিধানসভা, মশারি নিয়ে বিক্ষোভ বিরোধীদের
ডেঙ্গি নিয়ে উত্তাল বিধানসভা, মশারি নিয়ে বিক্ষোভ বিরোধীদের

কলকাতা: ডেঙ্গির আঁচ এবার রাজ্য বিধানসভায়! অধিবেশন কক্ষ ও বিধানসভার লনেই

পুর চেয়ারম্যান খুন: আজও থমথমে ভদ্রেশ্বর, বিক্ষোভ স্থানীয় বাসিন্দাদের, জিটি রোড অবরোধ
পুর চেয়ারম্যান খুন: আজও থমথমে ভদ্রেশ্বর, বিক্ষোভ স্থানীয়...

হুগলি: পুর চেয়ারম্যান মনোজ উপাধ্যায়ের খুনের পর আজও থমথমে ভদ্রেশ্বর। জিটি

আজকের রাশিফল
আজকের রাশিফল

মেষ বিবাহ জীবনে আনন্দ বাড়তে পারে। আজ ব্যবসায় লাভ থাকলেও টাকা  পয়সা অপচয়