আজকের রাশিফল

By: সৌজন্যে আনন্দবাজার পত্রিকা | Last Updated: Thursday, 7 December 2017 7:01 AM
আজকের রাশিফল

মেষ

আজ সাবধানে থাকুন। রক্তপাতের সম্ভাবনা রয়েছে। আজ ব্যবসায় চাপ বৃদ্ধির সঙ্গে লাভ ভাল থাকবে। জীবনের মূল্যবান কোনও সিদ্ধান্ত আজ নিতে হতে পারে। সংসারে সুখ শান্তি বজায় থাকবে। সন্তানদের জন্য চিন্তা বাড়তে পারে।  ব্যবসায় বা কর্মক্ষেত্রে মাথা ঠাণ্ডা রাখুন এবং খুব বুঝে কথা বলুন। 

বৃষ

অতিরিক্ত খরচের জন্য ঋণ হতে পারে। আজ সতর্ক না থাকলে কর্ম ক্ষেত্রে সম্মানহানি হওয়ার সম্ভাবনা আছে। কোনও মহৎ ব্যক্তি আপনাকে যেচে উপকার করতে পারে। চাকরিতে বদলি হওয়ার যোগ দেখা যাচ্ছে। আজ সারা দিন ব্যবসায় উদ্বেগ থাকবে।

মিথুন

স্বামী স্ত্রী অতিরিক্ত খরচের জন্য আলোচনায় বসতে পারেন আজ। নতুন গৃহ নির্মাণের পরিকল্পনা সফল হতে পারে। বাড়ির কোনও ব্যাপারে বেশি গুরুত্ব না  দেওয়াই ভাল। পরিশ্রম করেও তার ফল স্বরূপ কিছু পাবেন না। আজ কোনও বিষয়ে সংশয় নিয়ে স্ত্রীর সঙ্গে ঝামেলা হতে পারে। উচ্চশিক্ষার দিকে সময়টা বিশেষ ভাল নয়।

কর্কট

বাড়িতে স্বামী স্ত্রী বিবাদের জন্য মানসিক চাপ বাড়তে পারে। কর্মস্থলে পদোন্নতিতে বিদেশ যাত্রার যোগ দেখা যাচ্ছে। শ্বশুর বাড়ির কাছ থেকে কিছু উপহার পেতে পারেন। শরীরে কোথাও চোট লাগতে পারে। ব্যবসায়ীরা কর্মচারীকে চোখে চোখে রাখুন। যাঁরা বিবাহের কথা ভাবছেন তাঁদের জন্য খুব শুভ সময় আসছে। পদার্থবিদ্যা নিয়ে লেখাপড়া করছেন যাঁরা তাঁরা সফলতা পাবেন । লিভারের সমস্যায় ভোগান্তি। সংসারে অশান্তি মিটে যাবে।

সিংহ

কর্মস্থল পরিবর্তন হতে পারে। মানসিক দিক থেকে আজ কারোর কাছে অপদস্থ হতে পারেন।  ভাল কাজের পরিবর্তে উপহাস জুটবে।  কর্মস্থলে ঝামেলা কেটে যেতে পারে । আজ বন্ধুর কাছ থেকে সাহায্য পেতে পারেন।  বাড়িতে অতিথি সমাগমে মনে আনন্দের সৃষ্টি। তৃতীয় ব্যক্তির জন্য চারিত্রিক অবনতি। হঠাৎ বিষয় সম্পত্তি প্রাপ্তি যোগ। অপ্রিয় সত্যি কথা বলায় বিপত্তি আসতে পারে। প্রেমের দিকে আজ অশান্তি বাড়ার সম্ভাবনা। মাথার যন্ত্রণা বৃদ্ধি।

কন্যা

ভাল সঙ্গে থাকার জন্য মানসিক আনন্দ বৃদ্ধি। প্রেমের  বাধা মিটে গিয়ে সুখের সময় আসতে চলেছে। হঠাৎ কোনও দ্রব্য প্রাপ্তির যোগ আছে। বিদেশ ভ্রমণের সুযোগ আসতে পারে। ভুল কোনও সিদ্ধান্ত আপনার ভাল সময়কে নষ্ট করতে পারে। সংসারে অর্থনৈতিক দিক থেকে প্রচুর ব্যয় হতে পারে। অকারণে আত্মীয়ের সঙ্গে ঝগড়া হতে পারে। মামলা মোকদ্দমায় জিতে যাওয়ার সম্ভাবনা।

তুলা

 শত্রুর জন্য কোনও ক্ষতি বাড়তে পারে। বুদ্ধির ভুলের জন্য কোনও চাপ আসতে পারে। ব্যবসার দিকে মহাজনের সঙ্গে বিবাদ। বাড়িতে অনেক বন্ধু আসতে পারে। শরীর নিয়ে কোনও কষ্ট। বুদ্ধির জোরে শত্রু জয়।   বাড়িতে কোনও অতিথি আসতে পারে । আজ অনেক নতুন অতিথি আসতে পারে। দুপুরের পরে অর্থ ব্যপারে চাপ বাড়তে পারে।

বৃশ্চিক

আজ সম্মান নষ্ট হওয়ার সম্ভাবনা। সারাদিন কোনও কাজে ব্যস্ত হতে হবে । চাকরির কোনও শুভ যোগাযোগ আসতে পারে । পিতার সঙ্গে কোনও তর্কের জন্য মন খারাপ।  আজ ভ্রমণে কোনও বাধা আসতে পারে। তবে সারাদিন কোনও প্রিয়জনের সঙ্গে থাকার জন্য মনে আনন্দ । খেলাধুলোর দিকে শুভ পরিবর্তন।

ধনু

কোনও ভুল কথা বলবার জন্য অনুতাপ বাড়তে পারে। ব্যবসার দিকে কোনও বাড়তি যোগাযোগ। দুপুরের পরে কিছু পাওনা আসতে পারে। সম্পত্তি ব্যাপারে কোনও চাপ বৃদ্ধি। অপরের কোনও উপকারের জন্য খরচ বৃদ্ধি। ব্যবসার দিকে কিছু উন্নতি হতে পারে । চাকরির স্থানে জটিলতা বাড়তে পারে। বেশি  কথা বলবার জন্য বিবাদ বৃদ্ধি।

মকর

পেটের কোনও সমস্যা বাড়তে পারে। আজ অযথা ব্যয় বাড়তে পারে। কোনও কাজে বার বার চেষ্টা করা বৃথা হবে। শরীরের কোনও কষ্ট অবহেলা করবেন না। আইনি কোনও কাজের জন্য ভাল সুযোগ আসতে পারে। বিলাসিতার জন্য খরচ বাড়তে পারে। বাড়িতে কোনও বিবাদের জন্য মানসিক কষ্ট । ব্যবসার দিকে মনে একটু শান্তি পেতে পারেন। বিবাহ ব্যাপারে কোনও যোগাযোগ আসতে পারে। বাড়তি কিছু খরচ হওয়ার সম্ভাবনা।

কুম্ভ

বাড়িতে অতিথির জন্য খরচ বাড়তে পারে। আজ একটু সাবধানে থাকুন, কোনও বিপদ আসতে পারে। তবে বিবাহ জীবনে সুখের খবর আসতে পারে। অর্থ ব্যাপারে সুবিধা। আজ সকালের দিকে কোনও খরচ বাড়তে পারে। শিক্ষকদের জন্য শুভ পরিবর্তন। প্রেমের ব্যাপারে চাপ আসতে পারে। 

মীন

পড়াশুনার দিকে সুনাম বৃদ্ধি। গান বাজনা নিয়ে যাঁরা কাজ করেন তাঁদের জন্য কোনও সুযোগ আসতে পারে। নতুন বন্ধুর জন্য মনে আনন্দ। স্ত্রীর কোনও কাজের জন্য মনে শান্তি মিলতে পারে। অর্থ চাপ থাকবে।  কোনও মহিলার জন্য বাড়িতে বিবাদ বাধতে পারে। নেশা থেকে একটু দূরে থাকুন। ব্যবসার দিকে ভাল কিছু ঘটতে পারে। কর্মস্থলে উন্নতির সুযোগ।  

  

 

     

 

 

 

Tags: horoscope
First Published: Thursday, 7 December 2017 7:01 AM

Related Stories

পুড়িয়ে মারার হুমকি অনুব্রতর: ‘শেষবার বলছি, বাজে কথা নয়’, হুঁশিয়ারি মমতার
পুড়িয়ে মারার হুমকি অনুব্রতর: ‘শেষবার বলছি, বাজে কথা নয়’, হুঁশিয়ারি...

পশ্চিম বর্ধমান: রাজস্থানে বঙ্গ সন্তান আফরাজুল খানের খুন হওয়া নিয়ে

আজকের রাশিফল
আজকের রাশিফল

মেষ কোনও ভুল কাজের জন্য আজ আপমানিত হতে পারেন। গান বাজনায় আগ্রহ বৃদ্ধি।

বিবাহ বহির্ভূত সম্পর্ক? স্ত্রীকে ‘বিষ মেশানো চা খাইয়ে খুন’ স্বামীর
বিবাহ বহির্ভূত সম্পর্ক? স্ত্রীকে ‘বিষ মেশানো চা খাইয়ে খুন’ স্বামীর

কোচবিহার:  বিবাহ বহির্ভূত সম্পর্কের জেরে স্বামীর বিরুদ্ধে স্ত্রীকে বিষ

রাজস্থানে খুন আফরাজুলের বাড়িতে তৃণমূল সাংসদ ও মন্ত্রীরা, দেওয়া হল আর্থিক সাহায্যের চেক
রাজস্থানে খুন আফরাজুলের বাড়িতে তৃণমূল সাংসদ ও মন্ত্রীরা, দেওয়া হল...

মালদা ও কলকাতা: রাজস্থানে খুন হওয়া বাঙালি আফরাজুল খানের বাড়িতে তৃণমূল

কার্টুনের নাম করে দুই শিশুকন্যাকে পর্নোগ্রাফি দেখানোর অভিযোগ, গণপিটুনির পর গ্রেফতার হাতুড়ে ডাক্তার
কার্টুনের নাম করে দুই শিশুকন্যাকে পর্নোগ্রাফি দেখানোর অভিযোগ,...

অশোকনগর: ল্যাপটপে কার্টুন দেখানোর টোপ দিয়ে দুই শিশুকন্যাকে পর্নোগ্রাফি

আজকের রাশিফল
আজকের রাশিফল

মেষ আজ রক্তপাতের সম্ভাবনা আছে। ব্যবসার দিকে কোনও শুভ খবর আসতে পারে।

ষষ্ঠ শ্রেণির ছাত্রীকে ‘ধর্ষণ’, গ্রেফতার বছর ৪৫ -এর ব্যবসায়ী
ষষ্ঠ শ্রেণির ছাত্রীকে ‘ধর্ষণ’, গ্রেফতার বছর ৪৫ -এর ব্যবসায়ী

দক্ষিণ ২৪ পরগনা: টিউশন সেরে বাড়ি ফেরার পথে ‘ধর্ষণ’।পরিবার ও পুলিশ সূত্রে

সম্পর্কের টানাপোড়েনে চোখের সামনে বান্ধবী ও তার প্রেমিকের আত্মহত্যার চেষ্টা,  হতভম্ভ হয়ে গলায় বিষ ঢেলে মৃত্যু তরুণীর
সম্পর্কের টানাপোড়েনে চোখের সামনে বান্ধবী ও তার প্রেমিকের...

পশ্চিম বর্ধমান: বন্ধুর পাশে থাকতে গিয়েই চলে যেতে হল এক বন্ধুকে! অকালেই ঝড়ে

নিম্নচাপের মেঘের আড়ালে উধাও শীত শীত ভাব, আগামী ২-৩ দিন হাল্কা বৃষ্টির সম্ভাবনা
নিম্নচাপের মেঘের আড়ালে উধাও শীত শীত ভাব, আগামী ২-৩ দিন হাল্কা...

কলকাতা: পড়তে না পড়তেই উধাও শহরের শীত শীত ভাব। আবহবিদরা বলছেন, ভিলেন

রাজস্থানে খুন আফরাজুলের পরিবারকে চাকরি ও আর্থিক সাহায্য, ঘোষণা মমতার, যাচ্ছেন তৃণমূলের মন্ত্রী, সাংসদরা
রাজস্থানে খুন আফরাজুলের পরিবারকে চাকরি ও আর্থিক সাহায্য, ঘোষণা...

কলকাতা ও জয়পুর: রাজস্থানে লাভ জেহাদের বলি আফরাজুলের পাশে রাজ্য সরকার।৩