আজকের রাশিফল

By: সৌজন্যে আনন্দবাজার পত্রিকা | Last Updated: Monday, 8 January 2018 6:53 AM
আজকের রাশিফল

মেষ

নিজের কলাকৌশলে ব্যবসায় অগ্রগতি। আজ কোনও কাজই মনের মত করে করা সম্ভব নয়। পুরনো পাওনা পেতে বেগ পেতে হবে। কর্মের জায়গায় হিসেব নিয়ে গণ্ডগোল। আজ সারা দিন ব্যবসায়িক উদ্বেগ খুব বেশি থাকবে এবং তাতে সফল হবেন। নিজের অভিজ্ঞতার বিকাশ আজ বেশি না দেখানোই মঙ্গলজনক।পড়াশোনার ক্ষেত্রে দিনটি শুভ। স্ত্রীর খারাপ ব্যবহারের জন্য মনে কষ্ট বাড়তে পারে। 

বৃষ

শিল্পীদের জন্য  ভাল সুযোগ ও সুনাম বাড়তে পারে। নিজের কলাকৌশলে ব্যবসায় অগ্রগতি। আজ কোনও কাজই মনের মতো করা অসম্ভব। পুরনো পাওনা আদায় করতে বেগ পেতে হবে। কর্মস্থলে হিসেব নিয়ে গণ্ডগোল। আজ অর্থ উপার্জনের ভাগ্য ভাল ও আর্থিক উন্নতি থাকবে। সারা দিন সাংসারিক শান্তি বজায় থাকলেও রাতের দিকে অশুভ। অযথা কোনও ঝামেলায় জড়িয়ে পড়তে পারেন। সন্তানদের নিয়ে চিন্তা।

মিথুন

সকাল থেকে আইনি ঝামেলায় খরচ বাড়তে পারে।কর্মস্থানে নিজেকে খুব অসহায় মনে হতে পারে। পরিবারে কারও কাছ থেকে কিছু উপহার পেতে পারেন। আপনার থেকে ছোট কারও সঙ্গে তর্ক বাধতে পারে। মনের মতো মানুষের দেখা পাবেন। আজ গৃহে বা কর্মস্থলে মাথা খুব ঠাণ্ডা রেখে চলতে হবে, পরিস্থিতি বিরুদ্ধে যাওয়ার আশঙ্কা। আর্থিক টানা পোড়েনের জন্য সংসারে অশান্তি হতে পারে। মা বাবার সঙ্গে সুসম্পর্ক থাকবে।

কর্কট

আজ মাথায় কোনও বাজে বুদ্ধি আসতে পারে। মানসিক দিক দিয়ে একটু চঞ্চল ভাব থাকতে পারে। সামাজিক কারণে সুনাম বাড়তে পারে। পড়াশোনার জন্য কোনও ভাল যোগাযোগ। গবেষণার দিকে আজ সাফল্য আসতে পারে। আজ একটু সাবধানে চলাফেরা করা দরকার, বিপদের সম্ভাবনা আছে। ব্যবসার ক্ষেত্রে ভাল সুযোগ আসতে পারে। চাকরির জায়গায় আজ তর্ক বেশি না করা ভাল হবে। কোনও ভুল কাজের জন্য অনুশোচনা হতে পারে।

সিংহ

শরীরের কোনও ক্ষত বিপদ ডেকে আনতে পারে। সকালের দিকে কোনও ভাল কাজে যাওয়া ঠিক হবে না। উচ্চপদস্থ ব্যক্তির সঙ্গে বচসা হতে পারে। উত্তম কোনও কাজের পুরস্কার পেতে পারেন। প্রেমের কারণে গুরুজনের সঙ্গে অশান্তি। জলপথে বিপদ আসতে পারে। ব্যবসার দিকে সাফল্য আসতে পারে। প্রিয় ব্যক্তির সঙ্গে থাকার জন্য আনন্দ বাড়বে। আজ কোনও জিনিস চুরি হতে পারে।ব্যয় বৃদ্ধি হওয়ার জন্য সঞ্চয় ঠিক থাকবে না।

কন্যা

পরিবারের সকলের সঙ্গে কোনও কারণে কলহ বাধতে পারে। সকালের দিকে কোনও বাইরের ব্যক্তির সঙ্গে বিবাদ। ব্যবসার ক্ষেত্রে অতিরিক্ত লোভের কারণে বিপদ। দুপুরের পরে কাজের জন্য অতিরিক্ত ব্যস্ত হতে হবে। বিবাহের বিষয়ে আলোচনা। সামান্য রক্তপাতের সম্ভাবনা। ব্যবসার দিকে বাড়তি কোনও বিষয় নিয়ে আলোচনা। পিতার জন্য চিন্তা বাড়তে পারে। চাকরির স্থানে কোনও ব্যক্তির সঙ্গে বিবাদ। অর্থের চাপ বাড়তে পারে।

তুলা

আজ একটু সাবধানে থাকুন, কোনও প্রকার বদনাম হতে পারে। অর্থের ব্যাপারে একটু সুবিধা আসতে পারে। পাওনা আদায়ের জন্য মাথা গরম হওয়ার যোগ। ভাল সঙ্গে থাকার জন্য উন্নতিলাভ। ভাই বোনে বিবাদ বাড়তে পারে। ব্যবসার ব্যাপারে চিন্তা। ব্যবসার জায়গায় চুরি থেকে সাবধান। প্রেমের ক্ষেত্রে কোনও যোগাযোগ আসতে পারে। সম্পত্তির ব্যাপারে আইনি ব্যবস্থা। বাইরের অশান্তি ঘরে আসতে পারে। পেটের কোনও সমস্যা বৃদ্ধি।

বৃশ্চিক

চাকরির স্থানে কোনও দলগত বিবাদ বাড়তে পারে। দাঁতের যন্ত্রণা বাড়তে পারে। ঠাকুরের কাজের জন্য দানে আনন্দ। প্রিয় ব্যক্তির সঙ্গে তর্ক বাধার জন্য মানসিক যন্ত্রণা। ব্যবসার ক্ষেত্রে মহাজনের সঙ্গে বিবাদ। ব্যবসার দিকে বাড়তি কোনও লাভ আসতে পারে। বন্ধুর জন্য কোনও কারণে রাগ বাড়তে পারে। স্ত্রীর সঙ্গে বিবাদে ক্ষতি হতে পারে। কোনও আশা পূরণের জন্য আনন্দ। পিতার শরীরের ব্যাপারে চিন্তা বাড়তে পারে।

ধনু

গাড়ি চালকদের আজ একটু বিপদের আশঙ্কা। নীতির দিক দিয়ে কোনও কিছু ভুল হতে পারে। ব্যবসার দিকে একটু চাপ বৃদ্ধি। প্রিয়জনের থেকে স্নেহ পেতে পারেন। চিকিৎসার জন্য অর্থ ব্যয় বৃদ্ধি। আগুন থেকে সাবধান। কোনও আঘাতের জন্য নিরানন্দ হতে পারে। কর্মস্থানে কোনও বাধা আসতে পারে। উন্নতির জন্য চেষ্টা। চাকরির স্থানে কোনও কাজের চাপ বাড়তে পারে। মায়ের শরীর নিয়ে চিন্তা।

মকর

আজ কোনও খারাপ পরিস্থিতির চাপে পড়তে পারেন। আজ পরিবারে কারও ব্যবহারে আপনার ক্ষোভ হতে পারে। সারাদিন ব্যয়ের পরিমাণ বেশি থাকবে। শত্রুরা চক্রান্তে জিততে পারবে না। সন্তানের ভবিষ্যৎ নিয়ে গভীর আলোচনা। কর্মচারীর জন্য ব্যবসা বাড়ানোর সুযোগ আসতে পারে। অতিরিক্ত হঠকারিতার জন্য শরীরে কোথাও আঘাত লাগতে পারে। পারিবারিক সম্পত্তি নিয়ে অশান্তি সৃষ্টি হতে পারে। 

কুম্ভ

বাইরের কোনও অশান্তি আজ বাড়িতে আসতে পারে। ব্যবসায় লাভের আশা রাখলে গুরুজনদের কথা মেনে চলতে হবে। আজ সারা দিন অন্য দিনের তুলনায় পরিশ্রম বেশি হতে পারে। হঠাৎ মনের মত খাবারের থালা সামনে পেতে পারেন। যুক্তিপূর্ণ আলোচনায় সম্মান প্রাপ্তি। কর্মস্থানে আজ আপনাকে কারও আনুগত্য মেনে চলতে হতে পারে। আজ কোনও আত্মীয়ের কাছ থেকে আপনি ভাল সাহায্য পাবেন। বেশি অর্থ অপচয়ের জন্য সংসারে বিবাদ। সন্তানদের সঙ্গে বিশেষ আলোচনা।

মীন

অর্থের ব্যাপারে কোনও অপমান জুটতে পারে। আপনার কোনও প্রতিভার জন্য আপনি জনপ্রিয়তা লাভ করতে পারেন। বন্ধুকে অতি বিশ্বাস করার খেসারত দিতে হতে পারে। কোনও ছোট্ট অশান্তি আদালত পর্যন্ত গড়াতে পারে। চলাফেরায় বাড়তি সতর্কতা। আজ সারা দিন ব্যবসায়িক উদ্বেগ খুব বেশি থাকবে এবং তাতে সফল হবেন। নিজের অভিজ্ঞতার বিকাশ আজ বেশি না দেখানোই মঙ্গলজনক। পড়াশোনার দিক থেকে দিনটি উপযুক্ত। 

 

Tags: horoscope
First Published: Monday, 8 January 2018 6:53 AM

Related Stories

সরস্বতী পুজোয় অঞ্জলি দিতে গিয়ে অগ্নিদগ্ধ ৪ বছরের শিশুকন্যা
সরস্বতী পুজোয় অঞ্জলি দিতে গিয়ে অগ্নিদগ্ধ ৪ বছরের শিশুকন্যা

  উত্তর ২৪ পরগনা: বয়স মাত্র ৪। সকাল সকাল ঘুম থেকে উঠে পড়েছিল বাড়ির

ফুটবল খেলা ঘিরে সংঘর্ষ, বোমাবাজি
ফুটবল খেলা ঘিরে সংঘর্ষ, বোমাবাজি

দক্ষিণ ২৪ পরগনা: বাঙালির কাছে ফুটবল মানেই বাঁধভাঙা আবেগ। ফুটবল বাঙালির

মালদায় সরস্বতী পুজোয় 'অন্যরকম' হাতেখড়ি
মালদায় সরস্বতী পুজোয় 'অন্যরকম' হাতেখড়ি

মালদা: জীবনের খাতায় অভিজ্ঞতার শেষ নেই..কিন্তু খাতার পাতায় সেটা ফুটিয়ে তুলতে

ভিডিও: চুরির অপবাদে মেয়েকে ‘অত্যাচার’ সৎ মায়ের, অভিযুক্তকে পাল্টা মার পড়শিদের
ভিডিও: চুরির অপবাদে মেয়েকে ‘অত্যাচার’ সৎ মায়ের, অভিযুক্তকে পাল্টা...

পূর্ব বর্ধমান: পূর্ব বর্ধমানের কালনায় মেয়েকে অত্যাচারের অভিযোগ সৎ মায়ের

মেয়েকে 'বিষ খাইয়ে খুন', গ্রেফতার মা
মেয়েকে 'বিষ খাইয়ে খুন', গ্রেফতার মা

পূর্ব মেদিনীপুর: মেয়েকে খুনের অভিযোগ মায়ের বিরুদ্ধে। বিষ খাইয়ে খুনের কথা

হলদিয়ায় মেয়েকে ‘যৌন নির্যাতন’ সৎ বাবার, অভিযোগ ভিত্তিহীন, দাবি মায়ের
হলদিয়ায় মেয়েকে ‘যৌন নির্যাতন’ সৎ বাবার, অভিযোগ ভিত্তিহীন, দাবি...

পূর্ব মেদিনীপুর: স্কুলছাত্রীকে যৌন নির্যাতনের অভিযোগ সৎ বাবার বিরুদ্ধে।

দক্ষিণ ২৪ পরগনায় ষষ্ঠ শ্রেণির এই ছাত্রীকে 'ধর্ষণ', গ্রেফতার পরিচিত যুবক
দক্ষিণ ২৪ পরগনায় ষষ্ঠ শ্রেণির এই ছাত্রীকে 'ধর্ষণ', গ্রেফতার পরিচিত...

দক্ষিণ ২৪ পরগনা: দক্ষিণ ২৪ পরগনায় নাবালিকাকে তুলে নিয়ে গিয়ে ধর্ষণের

চুঁচুড়ায় মাছের আড়তে ২২ কেজির কাতলা! বিক্রি হল আট হাজার টাকায়
চুঁচুড়ায় মাছের আড়তে ২২ কেজির কাতলা! বিক্রি হল আট হাজার টাকায়

হুগলি: ক’দিন আগেই দেবানন্দপুরের কেষ্টপুরে মাছের মেলায় বিশাল বিশাল মাছ

মধ্যমগ্রামে 'প্রহৃত' স্কুটার আরোহীর মৃত্যু, জনরোষ থেকে বাঁচতে বাড়ির কার্নিশে আশ্রয় সিভিক ভলান্টিয়ারের
মধ্যমগ্রামে 'প্রহৃত' স্কুটার আরোহীর মৃত্যু, জনরোষ থেকে বাঁচতে...

সিভিক ভলান্টিয়ারের মারে স্কুটার চালকের মৃত্যুকে কেন্দ্র করে রণক্ষেত্র

মুর্শিদাবাদে উল্টে গেল বাস, মৃত বেড়ে ৯
মুর্শিদাবাদে উল্টে গেল বাস, মৃত বেড়ে ৯

মুর্শিদাবাদ: ভোরের আলো ফোটার আগেই মর্মান্তিক দুর্ঘটনার সাক্ষী হল