আজকের রাশিফল

By: সৌজন্যে আনন্দবাজার পত্রিকা | Last Updated: Tuesday, 9 January 2018 7:00 AM
আজকের রাশিফল

মেষ

আজ ঘরে ও বাইরে, দু জায়গাতেই পরিবেশ আপনার সঙ্গেই থাকবে। কোনও কিছু কেনার জন্য স্ত্রীর সঙ্গে আলোচনা হতে পারে।শত্রুর সঙ্গে আপস করতে হতে পারে। শারীরিক দুর্বলতা। শিক্ষার ক্ষেত্রে সাফল্য। সমাজের কোনও কাজের জন্য আপনার ওপর চাপ বাড়তে পারে। উত্তেজনার কারণে বিপদ আসতে পারে। স্ত্রীর কারণে বাড়তি আয়ের সম্ভাবনা। সন্তানের কোনও সুনামে আজ মানসিক আনন্দ বাড়বে। ব্যবসার ব্যাপারে বিবাদের সম্ভাবনা।

বৃষ

অতিরিক্ত লোভের কারণে বিপদ বাড়তে পারে। প্রেমের ক্ষেত্রে নতুন  যোগাযোগ। ইচ্ছা পূরণ হওয়ার জন্য আনন্দ বৃদ্ধি। অভিনেতাদের জন্য খুব ভাল সুযোগ মিলতে পারে। পড়াশোনার জন্য বিদেশ যাত্রা হতে পারে। নতুন গৃহ নির্মাণের সুযোগ আসলে হাত ছাড়া না করাই ভাল। প্রতিবাদী মনোভাব ত্যাগ করে ফেলুন। আপনার থেকে ছোট কারও জন্য আপনার দুশ্চিন্তা। আন্ত্রিক জাতীয় রোগে ভোগান্তি।মাথার যন্ত্রণা বাড়তে পারে।

মিথুন

পূজা পাঠের জন্য খরচ বৃদ্ধি। সম্পত্তি নিয়ে ভাই ভাইয়ে অশান্তির  জন্য পাড়ার  লোকের কাছে হাসির পাত্র হয়ে ওঠার সম্ভাবনা। চাকরির স্থানে সুনাম বৃদ্ধি। ভাল যুক্তি দিয়ে তর্কে জয় লাভ। ফাটকা আয়ের যোগ বা লটারির টিকিট কাটার জন্য দিনটি শুভ। আজ সারা দিন কোনও কারণে চিত্ত চাঞ্চল্য থাকবে। কারও কাছ থেকে খুব মূল্যবান বস্তু পেতে পারেন। হতাশার জন্য শরীর খারাপ হওয়ার সম্ভাবনা। সাধু সেবায়  মনে শান্তি।

কর্কট

সকাল থেকে প্রেমের ক্ষেত্রে কোনও চিন্তার খবর আসতে পারে। আজ ব্যবসায় প্রচুর লাভের আশা রাখতে পারেন।আজ বাইরে থেকে কোনও অভিজ্ঞতা সঞ্চয় করতে পারেন। স্ত্রীর কথা রাখার চেষ্টা করুন। হজমের গণ্ডগোল বা পেটের সমস্যা থাকবে। অর্থ সঞ্চয়ের তুলনায় ব্যয় বেশি হতে পারে। পরিচিত কেউ বাড়িতে আসতে পারে। দরকারি কাজ মেটানোর জন্য শুভ দিন। অতিরিক্ত লোভনীয় কোনও সুযোগের দিকে পা না বাড়ানোই শ্রেয়। প্রতিবেশীর সঙ্গে  বিবাদে যাবেন না।

সিংহ

কোনও কারণে উদ্বেগ বাড়তে পারে। আজ কর্মের দায়িত্ব দ্বিগুণ হওয়ার সম্ভাবনা আছে। শ্বশুর বাড়িতে মনোমালিন্য হতে পারে। কোনও পুরনো পাওনা আদায় করতে গিয়ে নাজেহাল। কারও দরকারি কাজে আপনাকে সাহায্য করতে হতে পারে। কর্মক্ষেত্রে বা বাড়িতে যে কোনও জায়গায় মানসিক চাপ বহন করতে হতে পারে। খেলাধুলোয় নাম করবার সুযোগ আসতে পারে। দাম্পত্য কলহ মিটে যাবে। উচ্চ বিদ্যার ক্ষেত্রে ভাল যোগ। পেটের কোনও সমস্যা বাড়তে পারে। সন্তানের ব্যাপারে কোনও খরচ বাড়তে পারে।  

কন্যা

সকাল থেকে মানসিক কষ্ট বাড়তে পারে। নানা দিক থেকে কর্মের যোগ যেমন থাকবে আবার বাধাও থাকবে। পিতার সঙ্গে মতান্তর। দরকারি ব্যাপারে কাজ তাড়াতাড়ি মেটান। শুভ কোনও পরিবর্তন আপনার জীবনে ঘটতে পারে। আজ সারা দিন কোনও কারণে চিত্ত চাঞ্চল্য থাকবে। কারও কাছ থেকে খুব মূল্যবান বস্তু পেতে পারেন। হতাশার জন্য শরীর খারাপ হওয়ার সম্ভাবনা। মানুষের সেবায় মনে শান্তি।

তুলা

অতিরিক্ত উদারতার জন্য কাজের ক্ষতি হতে পারে। হঠাৎ করে চাকরির যোগ আসতে পারে। ব্যবসায় গুরুজনদের পরামর্শে অগ্রগতির আশা রাখতে পারেন। নিজের কৌশল প্রয়োগ করে কর্মস্থানে উন্নতি। অল্প বিস্তর ভোগান্তি  থাকতে পারে। আজ সারা দিন আপনার আয়ের থেকে বেশি ব্যয়ের ইচ্ছা দেখা যাবে। কোনও কারণে অযথা হয়রানি হতে পারে। শত্রুর সঙ্গে আপস করুন। সংসারে শান্তি বজায় থাকবে। চোখের কোনও সমস্যা বাড়তে পারে।

বৃশ্চিক

শত্রুর কারণে সকালের দিকে মাথা গরম হতে পারে। আজ অতিরিক্ত সাবধান থাকতে হবে, শরীরে অস্ত্রোপচারের সম্ভাবনা। গৃহনির্মাণের জন্য অর্থ ব্যয় হতে পারে। আজ কোনও ঘটনা আপনার মনকে নাড়া দেবে। কর্মের জায়গায় অল্পতেই সন্তুষ্ট থাকুন। আজ বন্ধুদের সঙ্গে বিলাসিতার জন্য সংসারে অশান্তি লাগতে পারে। কোনও বিষয়ে স্ত্রীর সঙ্গে গুরুত্বপূর্ণ আলোচনা হতে পারে। ভ্রমণের যোগ দেখা যাচ্ছে। আর্থিক দিক থেকে বাধা কেটে যাবে। 

ধনু

সকালের দিকে কিছু দান করবার মন হতে পারে। অভিভাবকদের পরামর্শ আজ আপনার জন্য কার্যকরী হবে। অন্য কেউ কোনও পরামর্শ দিলে সেটা না নেওয়াই শ্রেয়। বাড়ির বাইরে বেশিক্ষণ সময় কাটান। সন্তানের বিষয়ে আজ নিশ্চিন্ত হবেন। আজ কর্ম জগতে জনপ্রিয়তা পেতে পারেন। দেহের কোনও অংশে খুব ব্যথা হতে পারে। কিছু কেনা বেচার জন্য অর্থ খরচ। আজ সারা দিন প্রচুর খাটুনির জন্য শারীরিক দুর্বলতা থাকবে। হাড়ের কোনও সমস্যা বাড়তে পারে। দাঁতের কোনও সমস্যা বাড়তে পারে।

মকর

অতিরিক্ত কাজের চাপের জন্য ক্লান্তি বাড়তে পারে। আজ উচ্চ বিদ্যার যে কোনও কাজ সফল হবে। কোনও বন্ধুর কারণে কর্মে জটিলতা কেটে যেতে পারে। আইন সংক্রান্ত কোনও কাজে জড়িয়ে পড়তে পারেন। খেলাধুলোয় নাম করার সুযোগ আছে। আজ ব্যবসায় বা কর্মে কোনও সমস্যা থাকবে না। যানবাহন চালানো বা চড়ার সময় একটু সতর্ক থাকতে হবে। বুদ্ধি ভুল হওয়ায় হাতে আসা কোনও কাজ ভঙ্গ হতে পারে। কাছাকাছি ভ্রমণ। ভাই বোনের মধ্যে কোনও বিবাদ বাড়তে পারে।

কুম্ভ

সকালের দিকে কোনও অহেতুক অশান্তিতে জড়িয়ে পড়তে পারেন। আজ প্রতিবেশীদের হিংসার কারণে কোনও কাজে বাধা আসতে পারে। প্রতিযোগিতামূলক কাজে এগিয়ে যেতে পারেন। পারিবারিক বিষয়ে বেশি না থাকাই ভাল হবে। সন্তানদের নিয়ে একটু চিন্তা থাকবে। আজ খুব ভাল কোনও বন্ধু আপনাকে ভীষণ ভাবে ঠকাতে পারে। সহকর্মীর সাহায্যে কর্মে সফলতা পাবেন। অতিরিক্ত অর্থ খরচে সংসারে অশান্তি সৃষ্টি হতে পারে, গুরুজনদের কথায় মনোযোগ দিন। কাজের চাপ বাড়তে পারে।

মীন

গান বাজনার জন্য খরচ বাড়তে পারে। আজ উচ্চ কোনও জায়গা থেকে কোনও চাপ আসতে পারে। কর্মস্থানে মনোমালিন্য সৃষ্টি হতে পারে। পারিবারিক শান্তি বজায় থাকবে। যাঁরা সাংবাদিকতার সঙ্গে যুক্ত, তাঁদের জন্য দিনটি শুভ। আজ উচ্চপদস্থ কোনও ব্যক্তির সাহায্যে গুরুত্বপূর্ণ কাজ উদ্ধার হতে পারে। পুলিশদের জন্য দিনটি খুব অনুকূল। প্রেমের বিষয়ে কারও কাছে অপমান হতে পারে। স্ত্রীর সঙ্গে বিবাদ। প্রতিবেশীর সঙ্গে সম্পত্তির ব্যাপারে কোনও মামলায় জড়িয়ে পড়তে পারেন। 

Tags: horoscope
First Published: Tuesday, 9 January 2018 7:00 AM

Related Stories

সরস্বতী পুজোয় অঞ্জলি দিতে গিয়ে অগ্নিদগ্ধ ৪ বছরের শিশুকন্যা
সরস্বতী পুজোয় অঞ্জলি দিতে গিয়ে অগ্নিদগ্ধ ৪ বছরের শিশুকন্যা

  উত্তর ২৪ পরগনা: বয়স মাত্র ৪। সকাল সকাল ঘুম থেকে উঠে পড়েছিল বাড়ির

ফুটবল খেলা ঘিরে সংঘর্ষ, বোমাবাজি
ফুটবল খেলা ঘিরে সংঘর্ষ, বোমাবাজি

দক্ষিণ ২৪ পরগনা: বাঙালির কাছে ফুটবল মানেই বাঁধভাঙা আবেগ। ফুটবল বাঙালির

মালদায় সরস্বতী পুজোয় 'অন্যরকম' হাতেখড়ি
মালদায় সরস্বতী পুজোয় 'অন্যরকম' হাতেখড়ি

মালদা: জীবনের খাতায় অভিজ্ঞতার শেষ নেই..কিন্তু খাতার পাতায় সেটা ফুটিয়ে তুলতে

ভিডিও: চুরির অপবাদে মেয়েকে ‘অত্যাচার’ সৎ মায়ের, অভিযুক্তকে পাল্টা মার পড়শিদের
ভিডিও: চুরির অপবাদে মেয়েকে ‘অত্যাচার’ সৎ মায়ের, অভিযুক্তকে পাল্টা...

পূর্ব বর্ধমান: পূর্ব বর্ধমানের কালনায় মেয়েকে অত্যাচারের অভিযোগ সৎ মায়ের

মেয়েকে 'বিষ খাইয়ে খুন', গ্রেফতার মা
মেয়েকে 'বিষ খাইয়ে খুন', গ্রেফতার মা

পূর্ব মেদিনীপুর: মেয়েকে খুনের অভিযোগ মায়ের বিরুদ্ধে। বিষ খাইয়ে খুনের কথা

হলদিয়ায় মেয়েকে ‘যৌন নির্যাতন’ সৎ বাবার, অভিযোগ ভিত্তিহীন, দাবি মায়ের
হলদিয়ায় মেয়েকে ‘যৌন নির্যাতন’ সৎ বাবার, অভিযোগ ভিত্তিহীন, দাবি...

পূর্ব মেদিনীপুর: স্কুলছাত্রীকে যৌন নির্যাতনের অভিযোগ সৎ বাবার বিরুদ্ধে।

দক্ষিণ ২৪ পরগনায় ষষ্ঠ শ্রেণির এই ছাত্রীকে 'ধর্ষণ', গ্রেফতার পরিচিত যুবক
দক্ষিণ ২৪ পরগনায় ষষ্ঠ শ্রেণির এই ছাত্রীকে 'ধর্ষণ', গ্রেফতার পরিচিত...

দক্ষিণ ২৪ পরগনা: দক্ষিণ ২৪ পরগনায় নাবালিকাকে তুলে নিয়ে গিয়ে ধর্ষণের

চুঁচুড়ায় মাছের আড়তে ২২ কেজির কাতলা! বিক্রি হল আট হাজার টাকায়
চুঁচুড়ায় মাছের আড়তে ২২ কেজির কাতলা! বিক্রি হল আট হাজার টাকায়

হুগলি: ক’দিন আগেই দেবানন্দপুরের কেষ্টপুরে মাছের মেলায় বিশাল বিশাল মাছ

মধ্যমগ্রামে 'প্রহৃত' স্কুটার আরোহীর মৃত্যু, জনরোষ থেকে বাঁচতে বাড়ির কার্নিশে আশ্রয় সিভিক ভলান্টিয়ারের
মধ্যমগ্রামে 'প্রহৃত' স্কুটার আরোহীর মৃত্যু, জনরোষ থেকে বাঁচতে...

সিভিক ভলান্টিয়ারের মারে স্কুটার চালকের মৃত্যুকে কেন্দ্র করে রণক্ষেত্র

মুর্শিদাবাদে উল্টে গেল বাস, মৃত বেড়ে ৯
মুর্শিদাবাদে উল্টে গেল বাস, মৃত বেড়ে ৯

মুর্শিদাবাদ: ভোরের আলো ফোটার আগেই মর্মান্তিক দুর্ঘটনার সাক্ষী হল