আজকের রাশিফল

By: সৌজন্যে আনন্দবাজার পত্রিকা | Last Updated: Saturday, 13 January 2018 8:28 AM
আজকের রাশিফল

মেষ

গবেষণার দিকে খুব ভাল ফল পাবেন না। আজ ব্যবসায় কোনও বিষয়ে একটা পরিবর্তন লক্ষ্য করতে পারবেন। নিজের আচরণ সংযত করে সংসারে চলবেন। সঠিক কোনও বিচার আপনাকে অনেক দূর পর্যন্ত নিয়ে যাবে। শরীর ভাল থাকবে। কর্মক্ষেত্রে আপনি নিজেকে একটু গুটিয়ে রাখার চেষ্টা করুন। সন্তানদের কথায় গুরুত্ব দেওয়ার চেষ্টা করুন। সদুপায়ে আয় বৃদ্ধির চিন্তা ভাবনা করতে পারেন। প্রশাসনিক দায়িত্ব আসতে পারে।

বৃষ

বাড়িতে কোনও খারাপ খবর আসতে পারে। আজ সমাজ সেবায় কিছু দান করতে ইচ্ছে করবে। সহকর্মী আপনাকে বিপদে ফেলার চেষ্টা করবে। উচ্চাকাঙ্খার দিকে আজ আপনার মন একটু বেশি যেতে চাইবে। তৃতীয় কারও জন্য সংসারে অশান্তি। অনেকদিনের পুরনো কোনও রোগের হাত থেকে মুক্তি পেতে পারেন। বেশি তর্ক বিতর্ক আজ বিপদে ফেলতে পারে। প্রতিবেশীদের কাছ থেকে  সাহায্য পাবেন। বন্ধুর থেকে সাবধান থাকুন।

মিথুন

সন্তানের জন্য আনন্দ বৃদ্ধি। আজ অর্থ উপার্জনের ভাগ্য ভাল ও আর্থিক উন্নতি থাকবে। সারা দিন সাংসারিক শান্তি বজায় থাকলেও রাতের দিকে অশুভ। অযথা কোনও ঝামেলায় জড়িয়ে পড়তে পারেন। সন্তানদের নিয়ে চিন্তা। আজ কর্মে অালস্য থাকায় সংসারে অশান্তি হতে পারে। সন্তানকে সাহায্য করতে পেরে মনে আনন্দ। সাধু সেবায় নিজেকে বিলিয়ে দেওয়ার ইচ্ছা থাকবে। আশেপাশের পরিবেশ অনুকূল থাকবে।

কর্কট

মানসিক অবসাদ বাড়তে পারে। কর্মস্থানে আপনি সহকর্মীর হিংসার জন্য বিপদে পড়তে পারেন। বিদ্যার্থীদের জন্য সময়টা খুব একটা ভাল নয়। চিকিৎসার জন্য অর্থ খরচ হতে পারে। ভাল কাজ করে মনে আনন্দ। আজ মায়ের কাছ থেকে বিশেষ কোনও সাহায্য পেতে পারেন। ঘরে বাইরে দায়িত্বের চাপে মানসিক ক্লেশ। কোনও দিক থেকে শুভ যোগাযোগ আসতে পারে। গুরুর সেবা করুন, ভাল ফল পাবেন। পেটের কোনও সমস্যা বৃদ্ধি।

সিংহ

অালস্যর জন্য ভাল কাজ হাতছাড়া হতে পারে। পরের উপকার করে সম্মান প্রাপ্তি। কর্মস্থলে চুপ করে থেকে নিজের কাজ হাসিল করাই  শ্রেয়। মায়ের কাছ থেকে সম্পত্তি প্রাপ্তি যোগ। বায়ুপথে ভ্রমণে বাধা আসতে পারে। বাড়িতে অতিথি সমাবেশ। আজ আপনার গুরুদেব বা ঈশ্বররে প্রতি মন থাকলেই ভাল। প্রতিবেশীর সঙ্গে বিতর্কে যাবেন না, ঝঞ্ঝাট হতে পারে। বিচক্ষণ ব্যক্তির পরামর্শ গ্রহণ করুন। প্রেম প্রণয়ে আঘাত আসতে পারে। মাথার যন্ত্রণা বৃদ্ধি ও কাজের ক্ষতি।

কন্যা

উচ্চপদস্থ ব্যক্তির কাছে কাজের জন্য আলোচনা। অপরের মঙ্গল কামনায় নিজের ভাল হতে পারে। বাড়ির কর্তার কথা না শুনলে বিপদ আসতে পারে। স্বামী স্ত্রীর মধ্যে কলহের আশঙ্কা। ব্যবসায় বেশি মূলধন বিনিয়োগ না করাই শ্রেয়। অধৈর্য হলে কর্মে ক্ষতি হতে পারে। সম্পত্তি ক্রয় নিয়ে প্রচুর সতর্ক থাকবেন। উপার্জন বাড়ানো নিয়ে গুরুজনের  সঙ্গে মতবিরোধ। সন্তানের পড়াশোনা নিয়ে চিন্তা থাকতে পারে। বাড়তি কিছু খরচের জন্য অর্থের অভাব।

তুলা

বাড়িতে আত্মীয় সমাগম। ব্যয়ের দিকে আজ একটু বেশি নজর দিতে হবে, বা মিতব্যয়ী হতে হবে।শরীরে রকম রোগের উপদ্রব বাড়তে পারে। স্ত্রীর সঙ্গে মতবিরোধ কেটে যাবে। সন্তানের সুবুদ্ধি ঘটতে পারে। আজ কর্মক্ষেত্রে বিরোধী মনোভাব ত্যাগ করাই ভাল। মামলায় জড়িয়ে পড়ার একটা সম্ভাবনা আছে। স্নেহভাজন কারও সঙ্গে ঝামেলা বাধতে পারে। প্রেমে নতুন মোড় ঘুরতে পারে। পেটের ব্যাপারে সাবধান থাকুন। 

বৃশ্চিক

খারাপ কোনও চিন্তা ভাবনা আজ ব্যস্ত করতে পারে। ব্যবসায় জটিলতা কাটিয়ে ওঠার ভাল সময় এসেছে। বাড়িতে অতিথি আগমনের যোগ দেখা যাচ্ছে। গঠনমূলক কোনও কাজের চিন্তা ভাবনা হতে পারে। ঋণ পরিশোধ করার জন্য সঞ্চয়ে ব্যাঘাত। আজ সারাদিন ব্যবসা ভাল চলবে কিন্তু পরে জটিলতা আসতে পারে। কারও জিনিসের দায়িত্ব আজ নেবেন না। সম্পত্তি কেনা বেচার শুভ সময়। যানবাহন চড়ার সময় অতিরিক্ত সতর্ক থাকুন।

ধনু

সারাদিন একটু উত্তেজিত ভাব থাকতে পারে। আজ অর্থ উপার্জনের ভাগ্য ভাল ও আর্থিক উন্নতি থাকবে। সারা দিন সাংসারিক শান্তি বজায় থাকলেও রাতের দিকে অশুভ। অযথা কোনও ঝামেলায় জড়িয়ে পড়তে পারেন। সন্তানদের নিয়ে চিন্তা। কর্ম ক্ষেত্রে দায়িত্ব পালন নিয়ে ঝামেলা বাধতে পারে। শরীরে কোনও সমস্যায় বহু অর্থ ব্যয় হতে পারে। অনেক দিনের পুরনো ভ্রমণের পরিকল্পনায় বাধা আসতে পারে। প্রেমের জট ছেড়ে যাবে।

মকর

পড়াশোনার জন্য বিদেশে ভ্রমণের সুযোগ আসতে পারে। আজ গৃহে বা কর্মস্থানে মাথা খুব ঠাণ্ডা রেখে চলতে হবে, পরিস্থিতি বিরুদ্ধে যাওয়ার আশঙ্কা। আর্থিক টানাপোড়েনের জন্য সংসারে অশান্তি হতে পারে। মা বাবার সঙ্গে সুসম্পর্ক থাকবে। আজ নতুন কোনও কর্মের সন্ধান করতে হতে পারে। অল্প সঞ্চয় নিয়ে স্ত্রীর সঙ্গে অশান্তি হতে পারে। প্রতিবাদী মনোভাবের জন্য সমাজে সম্মান বৃদ্ধি হতে পারে। সন্তানদের সঙ্গে সম্পর্ক ভাল থাকবে। 

কুম্ভ

প্রেম ও প্রণয়ে বাধা আসতে পারে। আজ কর্মের জন্য বাড়ির কেউ বাইরে যাওয়ায় মনে কষ্ট হতে পারে। মাতৃস্থানীয় কারও সঙ্গে মতবিরোধ হতে পারে। সঙ্গীত চর্চার দিকে নতুন রাস্তা খুলতে পারে। পরিশ্রমের ফল ভাল। প্রতিবেশীর দ্বারা ব্যবসায় কোনও প্রকার উপকার পেতে পারেন। কারও প্ররোচনায় হঠাৎ করে পা দিয়ে দেবেন না। পরিবারের অশান্তি মিটে যাওয়ার সংকেত। অতিরিক্ত কথায় ঝামেলার সৃষ্টি হতে পারে।

মীন

প্রেমের দিকে খুব সতর্ক থাকতে হবে, প্রতারিত হওয়ার যোগ আছে। আপনার মনের কথা বলার জন্য সঠিক মানুষ পাবেন। গুরুজনদের পরামর্শ মেনে চলুন। বাড়িতে চুরি হওয়ার সংকেত। আজ ধর্ম আলোচনায় আপনি এগিয়ে থাকবেন। আজ কর্ম জগতে জনপ্রিয়তা পেতে পারেন। দেহের কোনও অংশে খুব ব্যথা  হতে পারে।  কিছু কেনা বেচার জন্য অর্থ খরচ। আজ সারা দিন প্রচুর খাটুনি হতে পারে। বিবাহের ব্যাপারে কোনও আলোচনা।

 

Tags: horoscope
First Published: Saturday, 13 January 2018 8:28 AM

Related Stories

বিদ্যাসাগর সেতুর টোল ট্যাক্স বাড়ানোর প্রস্তাব
বিদ্যাসাগর সেতুর টোল ট্যাক্স বাড়ানোর প্রস্তাব

কলকাতা: পোশাকি নাম, বিদ্যাসাগর সেতু। পরিচিতি, দ্বিতীয় হুগলি সেতু

ইংরেজবাজার পুরসভার অনুষ্ঠানের ফ্লেক্সে নেতাজির পাশে তৃণমূলের দুই নেতার ছবি ঘিরে বিতর্ক
ইংরেজবাজার পুরসভার অনুষ্ঠানের ফ্লেক্সে নেতাজির পাশে তৃণমূলের দুই...

মালদা: নেতাজির পাশে আরও ‘নেতাজি’। ফ্লেক্সে নেতাজি সুভাষ চন্দ্র বসুর ছবির

সাঁইথিয়ায় সাব ইন্সেপেক্টরের স্ত্রীর অস্বাভাবিক মৃত্যু, আত্মহত্যায় প্ররোচনার অভিযোগ দায়ের বাবার
সাঁইথিয়ায় সাব ইন্সেপেক্টরের স্ত্রীর অস্বাভাবিক মৃত্যু,...

বীরভূম: বীরভূমের সাঁইথিয়ায় সাব ইন্সেপেক্টরের স্ত্রীর অস্বাভাবিক মৃত্যু।

দার্জিলিঙে তুষারপাতের পূর্বাভাস, দক্ষিণবঙ্গে বাড়তে পারে তাপমাত্রা
দার্জিলিঙে তুষারপাতের পূর্বাভাস, দক্ষিণবঙ্গে বাড়তে পারে...

কলকাতা : জানুয়ারির শেষেই কি দার্জিলিঙের পার্বত্য এলাকায় মরসুমের প্রথম

খাঁচার টোপ কাজে আসেনি, ফের বাঘের থাবার ছাপ, সিঁটিয়ে বীরভূমের মল্লারপুর
খাঁচার টোপ কাজে আসেনি, ফের বাঘের থাবার ছাপ, সিঁটিয়ে বীরভূমের...

বীরভূম: বাঘের আতঙ্কে এখনও ঘুম নেই মল্লারপুরের। ফের বাঘের থাবার

মায়ের বকুনির জের, জলপাইগুড়িতে 'আত্মঘাতী' কলেজ ছাত্রী
মায়ের বকুনির জের, জলপাইগুড়িতে 'আত্মঘাতী' কলেজ ছাত্রী

জলপাইগুড়ি: জলপাইগুড়ির মানিকগঞ্জ ফাঁড়ির যমপাড়ায় কলেজ ছাত্রীর

তরুণ ডব্লুবিসিএস অফিসারের অস্বাভাবিক মৃত্যু, কেন এই পথ বাছলেন তিনি, শুরু তদন্ত
তরুণ ডব্লুবিসিএস অফিসারের অস্বাভাবিক মৃত্যু, কেন এই পথ বাছলেন তিনি,...

পশ্চিম মেদিনীপুর:  তরুণ ডব্লুবিসিএস অফিসারের অস্বাভাবিক মৃত্যু। প্রথমে

বিয়ে করে ফেরার পথে মারাত্মক দুর্ঘটনা, রামপুরহাটে মৃত ৪
বিয়ে করে ফেরার পথে মারাত্মক দুর্ঘটনা, রামপুরহাটে মৃত ৪

রামপুরহাট: বীরভূমের রামপুরহাটে পথ দুর্ঘটনায় মারা গেলেন ৪ জন। বিয়ে করে

আজকের রাশিফল
আজকের রাশিফল

মেষ কোমরের নীচের অংশে যন্ত্রণা বাড়তে পারে। আজ আপনি কোনও মিথ্যে অপবাদের ভাগ

সরস্বতী পুজোয় অঞ্জলি দিতে গিয়ে অগ্নিদগ্ধ ৪ বছরের শিশুকন্যা
সরস্বতী পুজোয় অঞ্জলি দিতে গিয়ে অগ্নিদগ্ধ ৪ বছরের শিশুকন্যা

  উত্তর ২৪ পরগনা: বয়স মাত্র ৪। সকাল সকাল ঘুম থেকে উঠে পড়েছিল বাড়ির