আজকের রাশিফল

By: সৌজন্যে আনন্দবাজার পত্রিকা | Last Updated: Tuesday, 6 February 2018 7:10 AM
আজকের রাশিফল

মেষ

বিবাহ সংক্রান্ত বিষয়ে কিছু দান করতে হতে পারে। শিল্পীদের জন্য আগামী সময়টা খুব উপযুক্ত। ভ্রমণের জন্য উৎসাহিত হতে পারেন। স্বামী স্ত্রীর মধ্যে সুসম্পর্ক থাকবে। স্বাস্থ্য ভাল যাবে না। আজ কোনও কিছু পাওয়ার জন্য মনে জেদ হতে পারে। আজ কর্মের জায়গায় প্রচুর সুনাম বৃদ্ধি পাবে। দীর্ঘদিনের কোনও ইচ্ছা পূরণ হতে পারে। সন্তানদের জন্য স্ত্রীর সঙ্গে মনোমালিন্য। পড়াশোনার দিকে কিছু পরিবর্তন। বাড়তি কোনও কথার জন্য বিবাদ।

বৃষ

চাকরির জায়গায় কোনও কাজের জন্য চিন্তা বাড়তে পারে। পেটের কোনও রোগ বৃদ্ধি। আজ পুরনো দিনের কোনও আশা ভঙ্গ হতে পারে। আজ সন্তানের কোনও ভাল কাজ আপনাকে অবাক করবে। বিনিয়োগের কারণে ব্যবসায়ে ফল ভাল পাওয়া যাবে। ব্যয় কম হবে। সঙ্গীতচর্চায় হাল ছাড়লে মুশকিল। উচ্চ শিক্ষার ক্ষেত্রে সময়টা খুব প্রতিকূল। অতিরিক্ত ক্রোধের ফলে সংসারে অশান্তির যোগ দেখা যাচ্ছে। গুরুজনদের কথায় বিশেষ মনোযোগ প্রয়োজন।

মিথুন

কোনও কাজে ভুল করা্র জন্য অপমানিত হতে পারেন। আজ বন্ধুদের কথায় আপনার খুব ক্ষতি হয়ে যেতে পারে। রাস্তায় যানবাহনে চলাফেরায় বাড়তি সতর্কতা প্রয়োজন। নিজের দায়িত্ব পালন করতে না পারায় সংসারে অশান্তি। পুরনো পাওনা আদায় হতে পারে। আজ সারা দিন কোনও কারণে চিত্ত চাঞ্চল্য থাকবে। কারও কাছ থেকে খুব মূল্যবান বস্তু পেতে পারেন। হতাশার জন্য শরীর খারাপ হওয়ার সম্ভাবনা। সাধু সেবায় মনে শান্তি।

কর্কট

সকালের দিকে স্ত্রীর কোনও ভাল কথা শোনার জন্য সারা দিন আনন্দ। উচ্চপদস্থ ব্যক্তি সঙ্গে দেখা হওয়ায় উপকার। কারও বিবাহ সংবাদে মনে আনন্দ। যানবাহনে ওঠা নামায় বিপদের আশঙ্কা। কোমরের যন্ত্রণায় কষ্ট পেতে পারেন। বাড়িতে কিছু চুরি যেতে পারে। মনে উচ্চাশা থাকলে আজ সেটা সফল হতে পারে। মামলা মোকদ্দমা থেকে নিজেকে বাঁচিয়ে চলাই ভাল। সাংসারিক শান্তি বজায় থাকবে। পুরনো কোনও শত্রুর কাছ থেকে বন্ধুর মতো ব্যবহার পাবেন।

সিংহ

রাজনীতির লোকেদের মান সম্মান নিয়ে কথা হতে পারে। চাকরিজীবীদের জন্য সময়টা বিশেষ অনুকূল। কাউকে নিজের দুর্বলতা দেখালে ফাঁসতে হতে পারে। মানসিক কোনও উদ্বেগ থাকলে সেটা কেটে যেতে পারে। দাম্পত্য কলহ হতে পারে। আজ সারা দিন কাজকর্ম বা ব্যবসা নিয়ে কোনও সমস্যা থাকবে না। বাড়ির পরিবেশ আপনার অনুকূল থাকবে। বড়দের শরীর নিয়ে একটু চিন্তা থাকতে পারে। আপনি আপনার ক্ষমতা দেখানোর সুযোগ পাবেন।

কন্যা

বাড়তি কোনও আয়ের যোগ। আজ সারা দিন ব্যবসা গতানুগতিকভাবেই চলবে। ভাই বোনদের কাছ থেকে ভাল সাহায্য পেতে পারেন। স্বামী স্ত্রীর সম্পর্কের উন্নতির যোগ। মা বাবার সম্পত্তির ভাগ পেতে পারেন। আজ সকল কর্ম খুব বিচক্ষণতা আর বুদ্ধিতে করতে হবে, সামান্য ভুল বড় ক্ষতি ডেকে আনতে পারে। আধ্যাত্মিক আলোচনায় আজ আপনার সঙ্গতি থাকবে। ভ্রমণে অযথা হয়রানি হতে পারে।

তুলা

আজ কোনও নিয়ম লঙ্ঘন করার জন্য আপনাকে বিপদে পড়তে হতে পারে। উচ্চ বিদ্যার্থীদের সামনে ভাল যোগ আছে। বাড়ির সকলকে নিয়ে ভ্রমণ। বিদ্যুৎ সংক্রান্ত জিনিস থেকে একটু সাবধান। আজ খুব বুঝে না চললে অর্থ ব্যয় হতে পারে। হঠাৎ কোনও আইনি ঝামেলায় ফেঁসে যেতে পারেন। কাউকে বেশি উদারতা দেখাতে না যাওয়াই ভাল। বাড়ির বয়স্কদের চিকিৎসার জন্য সময় ব্যয়। দুপুরের পরে ব্যবসা ভাল ও সঞ্চয়  বাড়তে পারে।

বৃশ্চিক

অপরের উপকার করতে গিয়ে কাজের ক্ষতি হতে পারে। অতিরিক্ত দৌড় ঝাঁপ করার ফলে শারীরিক অসুস্থতা আসতে পারে। অসৎ কোনও লোকের জন্য আপনার বদনাম হতে পারে। শত্রু আপনাকে অপদস্থ করতে সক্ষম হতে পারে। সন্তানদের নিয়ে চিন্তা। আজ কারও সঙ্গে ব্যক্তিগত আলোচনা করতে গেলে অশান্তি হতে পারে। কোনও দামি জিনিস সামলানোর দায়িত্ব আপনার হাতে আসতে পারে। সেবামূলক কাজে মনে আনন্দ। ব্যবসায় উন্নতি।

ধনু

আজ অপরের কুপ্রভাবে সংসারে অশান্তি হতে পারে। সামাজিক দিকে সুনাম বা প্রতিপত্তি বৃদ্ধি হওয়ার যোগ আছে। হারানো কোনও জিনিস উদ্ধার হতে পারে। নৃত্যশিল্পীদের উন্নতি যোগ। আজ আপনার খুব কাছের কোনও বন্ধুর দ্বারা বিশেষ উপকৃত হতে পারেন। প্রেমে বিশ্বাস আসতে পারে। আপনার মিষ্টি ব্যবহার সকলকে আকৃষ্ট করবে। কোনও সিদ্ধান্ত নেওয়ার আগে স্ত্রীর সঙ্গে পরামর্শ করুন। আজ দিনটি খুব খারাপ যাবে না।

মকর

আজ সকালের দিকে কোনও অর্থ লাভ করতে পারেন। আজ আপনাকে অবাক করে দেওয়া কোনও সুখবর আসতে পারে। কাউকে টাকা ধার দেবেন না। তর্ক বিতর্ক বিশেষভাবে এড়িয়ে চলুন। মায়ের দায়িত্ব পালন না করায় মতান্তর সৃষ্টি হতে পারে। সঙ্গীতচর্চায় হাল ছাড়লে মুশকিল। উচ্চ শিক্ষার ক্ষেত্রে সময়টা খুব প্রতিকূল। অতিরিক্ত ক্রোধের ফলে সংসারে অশান্তির যোগ দেখা যাচ্ছে। গুরুজনদের কথায় বিশেষ মনোযোগ প্রয়োজন।

কুম্ভ

সারাদিন অর্থ ব্যয় যোগ, এই যোগ আগের দিনের থেকে বাড়তে পারে। সম্পত্তি নিয়ে সমস্যা মিটে যেতে পারে। সংসারে শান্তি বজায় থাকবে। অপরের উপকার করতে গিয়ে বিপদ। মামলা মোকদ্দমা হওয়ার যোগ। আজ কোনও কাজের জন্য পরিবারের কাছে সুনাম অর্জন হবে। ক্রয় বিক্রয়ের কাজে আজ লাভ নাও হতে পারে। লাগাম ছাড়া আশায় অর্থ ব্যয় হতে পারে। ন্যায্য পাওনা আদায় না হওয়ায় নৈরাশ্য। ব্যবসার দিকে কোনও বিবাদ থেকে সাবধান।

মীন

অতিরিক্ত অর্থ ব্যয় হওয়ার জন্য সকালের দিকে ঋণ নিতে হতে পারে। আজ সারা দিন নানা দিক থেকে কর্মের সুযোগ আসতে পারে। পিতার শরীর নিয়ে একটু ভাবনা হতে পারে। প্রেমে বাধা থাকলেও সঙ্গে আনন্দ থাকবে। বিদ্যার্থীদের নতুন যোগাযোগ আসতে পারে। আজ সহকর্মীর ভাল ব্যবহারে নিজেকে ভাসিয়ে দেবেন না। গৃহ নির্মাণের শুভ সময় দেখা যাচ্ছে। পেটের সমস্যা একটু থাকবে। পারিবারিক পরিস্থিতির সঙ্গে নিজেকে মানিয়ে নিন।

 

 

 

 

Tags: horoscope
First Published: Tuesday, 6 February 2018 7:08 AM

Related Stories

পশ্চিমবঙ্গে আরএসএস ভাবধারার স্কুলের সংখ্যা ৫০০ ছুঁই ছুঁই? তদন্ত শুরু রাজ্যের
পশ্চিমবঙ্গে আরএসএস ভাবধারার স্কুলের সংখ্যা ৫০০ ছুঁই ছুঁই? তদন্ত...

কলকাতা: পশ্চিমবঙ্গে আরএসএস ভাবধারার স্কুলের সংখ্যা ৫০০ ছুঁই ছুঁই? এমনই

'ব্যাঙ্কের টাকা লুঠ হচ্ছে, হিসেব দাও, নয় গদি ছাড়ো', পিএনবি জালিয়াতি নিয়ে কেন্দ্রকে নিশানা মমতার
'ব্যাঙ্কের টাকা লুঠ হচ্ছে, হিসেব দাও, নয় গদি ছাড়ো', পিএনবি জালিয়াতি...

মালদা: ২০১৬ সালের বিধানসভা ভোটের প্রচার মালদা থেকে শুরু করেছিলেন মমতা

৫ বছরের শিশুপুত্রকে হাঁসুয়া দিয়ে ‘খুন’, গ্রেফতার মা
৫ বছরের শিশুপুত্রকে হাঁসুয়া দিয়ে ‘খুন’, গ্রেফতার মা

জলপাইগুড়ি: ঘরের বাইরে হাঁসুয়া হাতে দাঁড়িয়ে মা!! ভিতরে পড়ে শিশুপুত্রের

বাড়ির সামনে থেকে রোমহর্ষক অপহরণ, একমাস পরেও খোঁজ নেই ছাত্রীর
বাড়ির সামনে থেকে রোমহর্ষক অপহরণ, একমাস পরেও খোঁজ নেই ছাত্রীর

নদিয়া: বাড়ির সামনে থেকে রোমহর্ষক অপহরণ।প্রায় ১ মাস কাটতে চললেও খোঁজ নেই

আরও পণ চান হবু বর, সঙ্গে মেয়ে হলে তালাকের ‘হুমকি’, অপমানে ‘আত্মঘাতী’ তরুণী
আরও পণ চান হবু বর, সঙ্গে মেয়ে হলে তালাকের ‘হুমকি’, অপমানে ‘আত্মঘাতী’...

জলপাইগুড়ি: বিয়ের আগেই ভেঙে চুরমার তরুণীর সংসার করার স্বপ্ন! ১ মাসের মধ্যে

চাকদার পর চাপড়া, দুষ্কৃতীদের গুলিতে খুন তৃণমূল সমর্থক
চাকদার পর চাপড়া, দুষ্কৃতীদের গুলিতে খুন তৃণমূল সমর্থক

চাপড়া:  চাকদার পর চাপড়া। নদিয়ায় দুষ্কৃতীদের গুলিতে এবার খুন তৃণমূল

টাকা দিতে অস্বীকার, বেলদায় স্ত্রীকে পিটিয়ে খুনের অভিযোগ স্বামীর বিরুদ্ধে
টাকা দিতে অস্বীকার, বেলদায় স্ত্রীকে পিটিয়ে খুনের অভিযোগ স্বামীর...

বেলদা:  টাকা দিতে অস্বীকার, আর তার জেরে স্ত্রীকে পিটিয়ে খুনের অভিযোগ

কুশমণ্ডিতে মানসিক ভারসাম্যহীনকে গণধর্ষণ, নির্যাতনের পর ২৪ ঘণ্টা ঘটনাস্থলেই পড়ে ছিলেন তরুণী, গ্রেফতার দুই
কুশমণ্ডিতে মানসিক ভারসাম্যহীনকে গণধর্ষণ, নির্যাতনের পর ২৪ ঘণ্টা...

দক্ষিণ দিনাজপুর: দক্ষিণ দিনাজপুরের কুশমণ্ডিতে গণধর্ষণের পর ২১ বছরের ওই

আজকের রাশিফল
আজকের রাশিফল

মেষ আজ একটু সাবধানে থাকুন, অপমানের যোগ আছে । কর্মস্থানে নিজেকে খুব অসহায়

বেআইনি স্টল ভাঙা পজডার সুযোগে হাওড়া স্টেশনে চলছে জলের কালোবাজারি
বেআইনি স্টল ভাঙা পজডার সুযোগে হাওড়া স্টেশনে চলছে জলের কালোবাজারি

হাওড়া: হাওড়া স্টেশনে চড়া দামে বিকোচ্ছে বোতলবন্দি পানীয় জল। আর সেটাউ