আজকের রাশিফল

By: সৌজন্যে আনন্দবাজার পত্রিকা | Last Updated: Monday, 16 April 2018 6:55 AM
আজকের রাশিফল

মেষ

বেকারদের জন্য কোনও কাজের কথা হতে পারে। আজ সারাদিন কোনও না কোনও কাজের ফলে ব্যাকুলতায় কাটাতে হবে। একাধিক উপায়ের কথা না ভাবাই শ্রেয়। কাউকে সাহায্য করতে হতে পারে। সংসারে শান্তি বজায় থাকবে। কোনও কারণে আজ আপনাকে অবসাদ পেয়ে বসবে। গুরুজনদের কথা শুনে চললে উপকার পাবেন। আজ শত্রুকে পাশে পেতে পারেন। নতুন কোনও কর্মের ইঙ্গিত পেতে পারেন।

বৃষ

স্ত্রীর কারণে কিছু অর্থ নষ্ট হতে পারে, কারও খারাপ ব্যবহারে মনে বেদনার সৃষ্টি হতে পারে। আটকে থাকা কোনও কাজ সহজে হতে পারে। কুটুম্ব নিয়ে বাড়িতে অশান্তি হতে পারে। বন্ধু নির্বাচনের সময় খুব সতর্ক থাকা প্রয়োজন। আজ খাটুনি অনুযায়ী সঠিক মূল্য পাবেন না। ন্যায্য পাওনা আদায় করতে ভীষণ বেগ পেতে হবে। প্রতিবেশীরা আপনার বিরুদ্ধে কথা বলবে। ব্যভিচারী মনভাব সংসারে অশান্তি ডেকে আনবে। ব্যবসার দিকে চিন্তা বৃদ্ধি হতে পারে।

মিথুন

আজ কর্মস্থানে অপমান থেকে সাবধান থাকুন। আজ চাকরির কোনও চিঠি বা খবর আসতে পারে। প্রেমিকা আপনাকে ভুল বুঝতে পারেন। নিজের দোষে ক্ষতি হয়ে যেতে পারে। পারিবারিক ভ্রমণের যোগ দেখা যাচ্ছে। আজ একাধিক উপায়ের চিন্তা ভাবনা করার উপযুক্ত দিন। রাস্তায় চলাফেরার সময় বাড়তি সতর্ক থাকুন। কারও থেকে উপহার পেতে পারেন। কোনও রোগে ভোগার আশঙ্কা রয়েছে। ঘাড়ের যন্ত্রণা বাড়তে পারে।

কর্কট

সকাল থেকে মাথার যন্ত্রণা বাড়তে পারে। কোনও প্রিয়জনের মাধ্যমে ব্যবসা বা চাকরির সুখবর এসে যেতে পারে। আজ সারাদিন প্রচুর হয়রানিতে দিন কাটবে। ফুল জাতীয় দ্রব্যের সঙ্গে যুক্তদের শুভ সময়। সম্মানহানির যোগ রয়েছে।  আজ বাড়িতে শুভ কোনও কিছু হওয়ার যোগ দেখা যাচ্ছে। প্রতিবেশীদের সঙ্গে খুব বুঝে কথা বলুন। স্ত্রীর সঙ্গে মতবিরোধ হতে পারে। নিজের কাজ নিজের বুদ্ধিতে গুছিয়ে ফেলতে সক্ষম হবেন। 

সিংহ

সর্প থেকে সাবধান থাকুন। আজ সহকর্মীরা আপনাকে সাহায্য করতে চাইবে। কোনও প্রতিকূল পরিবেশ মানিয়ে নিতে সক্ষম হবেন। সন্তানের জন্য চিত্তচাঞ্চল্য হতে পারে। আজ ভাল কিছু ভোজন হতে পারে।  কর্মস্থলে বুঝে না চললে প্রচুর অশান্তি ভোগ করতে হতে পারে। ওষুধের দোকান যাঁদের তাঁদের শুভ সময়। সন্ধ্যার পর সব কাজে বাধা আসবে। অর্থ ব্যয় বেশি হবে। ব্যবসার দিকে সময় ভাল যাবে না ও চাপ বৃদ্ধি হবে।

কন্যা

পিতার শরীরের জন্য ব্যাকুলতা বাড়তে পারে। হিংসাযুক্ত সহকর্মীর জন্য কর্মস্থানে অশান্তি হতে পারে। সংসারে কোনও গুরুত্বপূর্ণ বিষয়ে আলোচনা হতে পারে। ব্যবসায় হঠাৎ মন্দা বাড়তে পারে। দীর্ঘ কোনও পীড়া থেকে মুক্তি পেতে পারেন। গুরুজনদের কথায় আজ মনঃকষ্ট হতে পারে। রহস্যবিদ্যা চর্চায় অগ্রগতির যোগ দেখা যাচ্ছে। আজ শরীরের কোনও অংশে আঘাত লাগতে পারে। কর্মসূত্রে দূরে কোথাও ভ্রমণ হতে পারে।

তুলা

শরীরে কোনও ক্ষতস্থান থেকে যন্ত্রণা বাড়তে পারে। পিতামাতার শরীরের জন্য কোনও চিন্তা বাড়তে পারে। আজ এমন কিছু ঘটতে পারে যাতে আপনি হতবাক হবেন। মানসিক দিক দিয়ে কষ্ট বাড়তে পারে। ব্যবসার ব্যাপারে কিছু বাজে চিন্তা আসবে। রক্তপাত থেকে সাবধান থাকুন। বাড়িতে অনেক বন্ধু আসতে পারে। ব্যবসার দিকে আজ ভাগ্য সঙ্গ দেবে না। পড়াশোনার দিকে চঞ্চলতা বাড়তে পারে। ডাক্তারের জন্য খরচ বৃদ্ধি। স্ত্রীর সঙ্গে বিবাদ হতে পারে।

বৃশ্চিক

বাড়িতে আজ অনেক বন্ধু আসতে পারে ও খরচ বৃদ্ধি হতে পারে। নতুন কোনও কাজের চেষ্টা বাড়তে পারে। চাকরির কাজের চাপের জন্য ক্লান্তি বৃদ্ধি হবে। আজ অযথা অপমানিত হতে পারেন। ব্যবসার দিকে একটু চুপ থাকা ভাল হবে। অতিরিক্ত সরলতার কারণে লোক সুযোগ নিতে পারে। প্রেমের ব্যাপারে উদ্বেগ বৃদ্ধি হবে। স্ত্রীর সঙ্গে বিবাদের জন্য কাজের ক্ষতি হতে পারে। কাছে কোনও ভ্রমণের জন্য খরচ বাড়তে পারে। প্রতিবেশীর থেকে সাবধান থাকা দরকার।

ধনু

আজ কিছু অর্থ হাতে আসতে পারে। অতিরিক্ত বুঝে চলার জন্য বাড়িতে বিবাদ হতে পারে। সন্তানের জন্য মনে আনন্দ বাড়তে পারে। ব্যবসার দিকে আশা ভঙ্গ হতে পারে। গুরুজনের সঙ্গে কোনও তর্ক হতে পারে। ঠাণ্ডা লাগার জন্য কষ্ট হতে পারে। আজ সকালের দিকে বাড়িতে স্ত্রীর সঙ্গে বিবাদ হতে পারে। ব্যবসার দিকে পাওনা আদায় হতে পারে। কাজের ব্যাপারে ভাল যোগাযোগ আসতে পারে। সামাজিক কোনও কাজে ব্যস্ত হতে হবে। পড়াশোনার জন্য খরচ বাড়তে পারে।

মকর

সকালের দিকে থেকে সারাদিন কিছু না কিছু ক্ষতি হতে থাকবে। নতুন কোনও কাজের জন্য চেষ্টা করুন। বিদেশে ভ্রমণের যোগ রয়েছে। বাড়িতে অনেক আত্মীয় আসতে পারে। পেটের কোনও কষ্ট হওয়ার জন্য কাজের ক্ষতি হতে পারে। অর্থ চাপ থাকবে। পাওনা অর্থ আদায় হতে পারে। কাজের ব্যাপারে চিন্তা বাড়তে পারে। স্ত্রীর সঙ্গে বিবাদ মিটে যেতে পারে। গাড়ি একটু সাবধানে চালান। মাথার যন্ত্রণা বৃদ্ধি পাবে । ব্যবসার দিকে একটু সাবধান থাকুন।

কুম্ভ

বাড়তি কিছু কাজের জন্য আজ খরচ বাড়তে পারে। কোনও কাজের জন্য অপরাধবোধ আসতে পারে। চোখের কোনও রোগ বৃদ্ধি হতে পারে। রাজনীতির লোকেদের জন্য দিনটি ভাল হবে না। কোনও মহিলার জন্য বাড়িতে অশান্তি হতে পারে। মাথায় আঘাত লাগা থেকে সাবধান থাকুন। স্ত্রীর সঙ্গে অশান্তি আজ একটু বাড়তে পারে। সামজিক কোনও বদনাম হতে পারে। গৃহ নির্মাণের জন্য কোনও আলোচনা হতে পারে। ব্যবসার দিকে ভাল মন্দ থাকবে। সন্তানের কোনও ভাল কাজের জন্য আনন্দ বৃদ্ধি হবে।

মীন

আজ সকালের দিকে কর্মস্থানে বিবাদ থেকে সাবধান থাকুন। নিজের দোষে কোনও স্বপ্ন নষ্ট হতে পারে। কোমরের নীচে কোনও প্রকার যন্ত্রণা বাড়তে পারে। ভাই ভাই বিবাদ হওয়ার যোগ রয়েছে। ব্যবসার দিকে একটু চাপ বাড়বে। নিজের মতে কোনও কাজ করার জন্য বাড়িতে বিবাদ হতে পারে। শত্রুর কারণে ব্যবসার ক্ষতি হতে পারে। কিছু পাওনা আদায় হতে পারে। কোনও মহিলার ব্যাপারে মনে আনন্দ বাড়তে পারে। শেয়ারে একটু বুঝে বিনিয়োগ করুন।

Tags: horoscope
First Published: Monday, 16 April 2018 6:55 AM

Related Stories

পঞ্চায়েত নির্বাচনের ফের মনোনয়ন পেশ সোমবার, নির্ঘন্ট নিয়ে আলোচনা হল না, কবে ভোট, জল্পনা বহাল
পঞ্চায়েত নির্বাচনের ফের মনোনয়ন পেশ সোমবার, নির্ঘন্ট নিয়ে আলোচনা...

নির্ঘণ্ট নিয়ে সোমবার ফের রাজ্য সরকার ও রাজ্য নির্বাচন কমিশনের মধ্যে বৈঠক

প্রাতঃভ্রমণে বেরিয়ে খড়দায় খুন ব্যবসায়ী
প্রাতঃভ্রমণে বেরিয়ে খড়দায় খুন ব্যবসায়ী

খড়দা: সাতসকালে ব্যবসায়ী খুন। খড়দা থানার পানিহাটি বটতলা এলাকায় আজ ঘটনাটি

সমুদ্রে তীব্র জলোচ্ছ্বাস, সতর্কতা জারি করল আবহাওয়া দফতর
সমুদ্রে তীব্র জলোচ্ছ্বাস, সতর্কতা জারি করল আবহাওয়া দফতর

কলকাতা: প্রচণ্ড জলোচ্ছ্বাস। আজ সকাল থেকেই সমুদ্র উত্তাল হতে পারে।

আজকের রাশিফল
আজকের রাশিফল

মেষ পরিশ্রম করেও তার ফলস্বরূপ কিছু পাবেন না। সন্তানের জন্য সুনাম বাড়তে

পঞ্চায়েত ভোট: পঞ্চায়েত ভোটের প্রচারে অসীমানন্দ? ইঙ্গিত বিজেপির
পঞ্চায়েত ভোট: পঞ্চায়েত ভোটের প্রচারে অসীমানন্দ? ইঙ্গিত বিজেপির

পঞ্চায়েত ভোট: পঞ্চায়েত ভোটের প্রচারে অসীমানন্দ? ইঙ্গিত

শিবপুর বোটানিক্যাল গার্ডেনে ২৫০ বছরের বটগাছকে বাঁচাতে লাগানো হচ্ছে ওষুধ
শিবপুর বোটানিক্যাল গার্ডেনে ২৫০ বছরের বটগাছকে বাঁচাতে লাগানো...

শিবপুর বোটানিক্যাল গার্ডেনে ২৫০ বছরের বটগাছকে বাঁচাতে অভিনব উদ্যোগ।

উত্তর দিনাজপুর: ধরা পড়ার পর বিস্কুট-জল খাইয়ে চোরকে আপ্যায়ণ
উত্তর দিনাজপুর: ধরা পড়ার পর বিস্কুট-জল খাইয়ে চোরকে আপ্যায়ণ

উত্তর দিনাজপুর: এলাকায় পরপর বাড়িতে চুরি। ধরাও পড়েছে চোর। কিন্তু তাঁকে

উত্তর ২৪ পরগনা: বল ভেবে হাতে বোমা, বিস্ফোরণে উড়ে গেল শিশুর হাত
উত্তর ২৪ পরগনা: বল ভেবে হাতে বোমা, বিস্ফোরণে উড়ে গেল শিশুর হাত

বল ভেবে হাতে বোমা। বিস্ফোরণে উড়ে গেল শিশুর হাত। আশঙ্কাজনক অবস্থায় ভর্তি

দক্ষিণ ২৪ পরগনা: মায়ের সামনে থেকে মূক ও বধির নাবালিকাকে বাইকে করে তুলে নিয়ে গিয়ে ‘ধর্ষণ’
দক্ষিণ ২৪ পরগনা: মায়ের সামনে থেকে মূক ও বধির নাবালিকাকে বাইকে করে...

মায়ের সামনে থেকে মূক ও বধির নাবালিকাকে বাইকে করে তুলে নিয়ে গিয়ে ধর্ষণের

কাঠুয়া ও উন্নাওয়ে ধর্ষণের ঘটনার প্রতিবাদে রাজ্যের একাধিক জায়গায় রেল ও পথ অবরোধ
কাঠুয়া ও উন্নাওয়ে ধর্ষণের ঘটনার প্রতিবাদে রাজ্যের একাধিক জায়গায়...

কাঠুয়া ও উন্নাওয়ে ধর্ষণের ঘটনার প্রতিবাদে রাজ্যের একাধিক জায়গায় রেল ও পথ