টাকা না পেয়ে গৃহবধূকে ‘বিষ খাইয়ে খুন’, অভিযুক্ত স্বামী সহ ৭ জন পলাতক

By: Ranjit Halder, Hindol Dey, ABP Anmanda | Last Updated: Friday, 11 August 2017 9:43 PM
টাকা না পেয়ে গৃহবধূকে ‘বিষ খাইয়ে খুন’, অভিযুক্ত স্বামী সহ ৭ জন পলাতক

জয়নগর: দেনার দায়ে বন্ধ মোবাইল সারানোর দোকান। নতুন ব্যবসার জন্য স্ত্রীকে বাপের বাড়ি থেকে টাকা আনার চাপ। টাকা না পেয়ে গৃহবধূকে বিষ খাইয়ে খুনের অভিযোগ।

ফের অকালে ঝরে গেল আরও এক বধূর প্রাণ। এবার ঘটনাস্থল দক্ষিণ ২৪ পরগনার জয়নগর। বৃহস্পতিবার রাতে শ্বশুরবাড়ি থেকে সংজ্ঞাহীন অবস্থায় উদ্ধার করা হয় গৃহবধূ বছর ২৬-এর শ্রাবন্তী সর্দারকে। শুক্রবার সকালে নিমপীঠের হাসপাতালে তাঁর মৃত্যু হয়। ৫ বছর আগে মায়া হাউরি গ্রামের জগদীশ সর্দারের সঙ্গে বিয়ে হয় কুলতলির শ্রাবন্তীর। দম্পতির ৪ বছরের একটি ছেলেও রয়েছে।

মৃত গৃহবধূর বাপের বাড়ির লোকজনের দাবি, বিয়ের পর থেকে আরও টাকার দাবিতে শুরু হয় নির্যাতন। মত্ত অবস্থায় জগদীশ স্ত্রীকে বেধড়ক মারধর করতেন বলে অভিযোগ। গৃহবধূর পরিবারের দাবি, দেনার দায়ে বন্ধ হয়ে যায় জগদীশের মোবাইলের সারানোর দোকান। নতুন ব্যবসার জন্য শ্রাবন্তীকে বাপের বাড়ি থেকে টাকা আনতে তিনি চাপ দিতে শুরু করেন। অভিযোগ, বৃহস্পতিবার অত্যচার চরমে ওঠে।

প্রতিবেশীদের কাছ থেকে খবর পেয়ে শুক্রবার সকালে এসে শ্বশুরবাড়ি থেকে গৃহবধূকে অচৈতন্য অবস্থায় উদ্ধার করেন বাপের বাড়ির লোকজন। মৃতের বাপের বাড়ির অভিযোগ, বিষ খাইয়ে খুন করা হয়েছে ওই গৃহবধূকে। অভিযোগ অস্বীকার করেছেন মৃত গৃহবধূর শাশুড়ি। জয়নগর থানায় স্বামী-সহ শ্বশুরবাড়ির ৭ জনের বিরুদ্ধে অভিযোগ দায়ের হয়েছে। অভিযুক্তরা পলাতক।

First Published: Friday, 11 August 2017 9:43 PM