সাপ্তাহিক রাশিফল

By: সৌজন্যে আনন্দবাজার পত্রিকা | Last Updated: Sunday, 9 July 2017 8:22 AM
সাপ্তাহিক রাশিফল

০৯.০৭.২০১৭ তারিখ থেকে ১৬.০৭.২০১৭ পর্যন্ত।

রবি – মিথুনে । চন্দ্র – ধনু । মঙ্গল – মিথুনে পরে কর্কটে । বুধ – কর্কট । বৃহস্পতি – কন্যা । শুক্র – বৃষ । শনি – বক্রি বৃশ্চিক । রাহু – সিংহ । কেতু – কুম্ভে । তিথি পূর্ণিমা থেকে ষষ্টি । রাশি ফল বিশ্লেষণে জ্যোতিষ শ্রী জয়দেব

মেষ
সপ্তাহের প্রথম দিকে কোনও সামাজিক কাজের জন্য সময় ব্যয় হতে পারে । সংসারের কোনও ব্যক্তির জন্য ডাক্তারের খরচ বাড়তে পারে । স্ত্রীর জন্য নতুন কোনও কাজের সন্ধান , সন্তানের পড়াশোনায় ব্যয় বৃদ্ধি , কোনও ভাল কাজের জন্য সুনাম বাড়তে পারে । মধ্যভাগে বাইরের ঝগড়া বাড়িতে আসতে পারে । দুর্বলতার সুযোগ শত্রু নিতে পারে । বন্ধুর সঙ্গে বিবাদের অবসান । ব্যবসা নিয়ে একটু চিন্তা ।
বৃষ
সপ্তাহের প্রথম দিকে কোনও ভাল কাজের জন্য বাইরে যেতে হতে পারে । শরীরের কথা চিন্তা করা দরকার । গুরুজনের জন্য কোনও বিপদ থেকে উদ্ধার । প্রথম দিকে স্ত্রীর সঙ্গে বিবাদে মনের কষ্ট বাড়াতে পারে , কাজের নতুন কোনও যোগাযোগ হতে পারে । গোপনতা রক্ষা করবার জন্য বিপদ বৃদ্ধি । ব্যবসায়িক কোনও সিদ্ধান্ত নেওয়ার আগে চিন্তা করুন । বাইরের কোনও লোকের কারণে বাড়িতে চিন্তা বৃদ্ধি ।
মিথুন
কোনও গবেষণার কাজে সাফল্য আসতে পারে ।সপ্তাহের প্রথম দিকে সব বাধা থেকে মুক্তি পাবেন । পরিবারের জন্য উন্নতির যোগ আসতে পারে । আশা পূরণ হতে পারে । চেনা লোকের থেকে উপকার । নিজের বুদ্ধির বলে বিপদ থেকে মুক্তি । দরকারি কাজের জন্য সময় পাবেন না । মা বাবার শরীরের জন্য একটু খরচ বাড়তে পারে । স্ত্রীর সঙ্গে বিবাদ পরে ঠিক হয়ে হবে । কোনও বাজে পরিস্থিতির জন্য আপনি দায়ী হতে পারেন । শেষের দিকে শরীর নিয়ে একটু চিন্তা ।
কর্কট
সপ্তাহের প্রথম দিকে কোনও লোকের সঙ্গে বিবাদ নিয়ে বাড়িতে অশান্তি । পড়াশোনার জন্য খুব ব্যস্ত হতে হবে । স্ত্রীর সঙ্গে বিবাদ মিটে গিয়ে শান্তির পরিবেশ আসতে পারে । বাচ্চাদের জন্য খরচ বাড়তে পারে । নিজের সংকল্প নিয়ে চিন্তা করুন । কোনও আলোচনাতে মতামত না দেওয়াই ভাল হবে । বন্ধুর বিপদে পাশে দাঁড়াতে পারবেন । ব্যবসার জন্য দূরে যেতে হতে পারে । প্রেমের ব্যাপারে ভেবে সিদ্ধান্ত নিন ।
সিংহ
সপ্তাহের প্রথম দিকে শরীর নিয়ে কোনও প্রকার চিন্তা না থাকলেও পেটের সমস্যা বাড়তে পারে । বিবাহিতদের কোন স্ত্রী বা স্বামী নিয়ে অশান্তি বাড়তে পারে । বাড়ির কর্মচারী নিয়ে কোনও বিবাদ । ব্যবসার জন্য নতুন সুযোগ কাজে লাগান । প্রেমের ক্ষেত্রে নতুন কোনও চিন্তা ভাবনা । গুরুজনের জন্য কিছু করবার আনন্দ । বাড়িতে বিবাহ নিয়ে আলোচনা । চাকরির স্থানে কাজের চাপ বাড়তে পারে।
কন্যা
সপ্তাহের প্রথম দিকে কোনও উচ্চ ব্যক্তির জন্য উপকার পাবেন , চাকরির ভাল যোগাযোগ হতে পারে । বাড়িতে অতিথির জন্য খরচ বৃদ্ধি । সন্তানের পড়াশোনা নিয়ে চিন্তা বাড়তে পারে, গুরুজনের জন্য কোনও ডাক্তারের সঙ্গে আলোচনা । স্ত্রীর জন্য চিন্তা বৃদ্ধি । ব্যবসার স্থানে নতুন কোনও শত্রু । কোনও কারণে আবেগ বাড়তে পারে । ব্যবসার কর্মচারী নিয়ে অশান্তি । বাড়িতে শুভ সংবাদ আসতে পারে ।
তুলা
সপ্তাহের প্রথম দিকে কোনও অতিথির জন্য খরচ বাড়তে পারে । ডাক্তারের জন্য বাড়িতে ব্যয় । বন্ধুর জন্য কোনও উপকার পেতে পারেন । বাড়িতে কোনও ভাল আলোচনা হতে পারে । মা বাবার সঙ্গে আলোচনা করে ব্যবসার সিদ্ধান্ত গ্রহণ করুন , কর্মের দিকে অগ্রগতি ভাল । কোনও সাহায্য প্রাপ্তির জন্য খরচ বাড়তে পারে । ব্যবসার জন্য দূরে ভ্রমণ । অপর ব্যক্তি নিয়ে বাড়িতে অশান্তি । প্রেমের জন্য সময় দিন ।
বৃশ্চিক
সপ্তাহের প্রথম দিকে বাড়িতে ডাক্তারের খরচ বাড়তে পারে । স্ত্রীর জন্য খরচ বৃদ্ধি । সন্তানের শরীর নিয়ে চিন্তা , চাকরির স্থানে কোনও বিবাদ বাড়তে পারে । ব্যবসার জন্য ভাল সময় বলা যাবে না । পাওনা অর্থ আদায়ে দেরি হতে পারে । মধ্য ভাগে দরকারের কাজগুলো শেষ করুন । প্রেমের জন্য চিন্তা করুন । গুরুজনের সঙ্গে তর্ক করবেন না । শত্রুর জন্য ব্যবসায় বাধা । স্ত্রীর জন্য কোনও কাজের খবর ।
ধনু
সপ্তাহের প্রথম দিকে শরীর নিয়ে চিন্তা বাড়তে পারে । কাজের জন্য দূরে যেতে হতে পারে । শিল্পীদের জন্য ভাল সুনাম হতে পারে । কোনও সহকর্মীর দ্বারা উপকার । নিজের বুদ্ধির জন্য বিপদ থেকে উদ্ধার । পরিবারের কোনও লোকের জন্য উত্তেজিত হতে পারেন । স্ত্রীর কোনও কথার জন্য মনে কষ্ট বাড়তে পারে । ভাল ব্যবহারের জন্য সুনাম বাড়তে পারে । সম্পত্তি কেনা বেচার জন্য ভাল সময় । শেষের দিকে ব্যবসা নিয়ে কোনও চিন্তা ।
মকর
সপ্তাহের প্রথম দিকে কাজের জন্য দূরে যেতে হতে পারে । বাড়ির সকলে মিলে ভ্রমণের আলোচনা । ব্যবসার জন্য ভাল খবর আসতে পারে । দূরের বন্ধুর কোনও খবর মিলতে পারে । স্ত্রীর জন্য কোনও খরচ বাড়তে পারে , সন্তানের কাজের জন্য বিদেশ ভ্রমণ । বাড়িতে কোনও লোকের উৎপাত বাড়তে পারে । মামলায় ভাল ফল আশা করা যায় । সম্পত্তি নিয়ে ভাই ভাই বিবাদ বাড়তে পারে । পিতার জন্য চিন্তা বৃদ্ধি । মা বাবার মন রাখতে স্ত্রীর সঙ্গে বিবাদ । ফাটকা ব্যবসা ভাল হবে ।
কুম্ভ
সপ্তাহের প্রথমে শরীর ঠিক থাকলেও ঠাণ্ডা লাগার জন্য কষ্ট পেতে হবে । কর্ম নিয়ে খুব চিন্তা বাড়তে পারে । অর্থ সমস্যা থাকার জন্য মানসিক চিন্তা বাড়বে । আবেগবশত অর্থ খরচ বাড়তে পারে । উত্তর দিকের কোনও কাজ আসতে পারে । সম্পত্তি নিয়ে চিন্তা বাড়তে পারে । পরিবারের সঙ্গে বনিবনা কম থাকবে । স্ত্রীর জন্য অশান্তি আর ভাল লাগবে না । বন্ধুর জন্য কোনও বিপদ বাড়তে পারে ।
মীন
শরীরে কোনও রোগ বাড়তে পারে । সপ্তাহের প্রথম দিকে কাজের ক্ষেত্রে শরীর সঙ্গ দেবে না । পরিস্থিতি খুব ভাল থাকবে না , কোনও অচেনা লোকের জন্য খরচ বাড়তে পারে । পড়াশোনার জন্য ভাল খবর । কর্ম নিয়ে কিছু চিন্তা বাড়তে পারে । সন্তানের জন্য খরচ বৃদ্ধি । বাড়িতে কোনও ভাল খবর আসতে পারে । ব্যবসার জন্য চিন্তা ও ব্যয় বাড়তে পারে । কথা ভুল বলবার জন্য বিবাদ । স্ত্রীর জন্য কষ্ট বৃদ্ধি ।
Tags: horoscope
First Published: Sunday, 9 July 2017 8:22 AM

Related Stories

দুর্গাপুরে তৃতীয় শ্রেণির ছাত্রের রহস্যমৃত্যু, দেহে মিলিছে একাধিক আঘাতের চিহ্ন
দুর্গাপুরে তৃতীয় শ্রেণির ছাত্রের রহস্যমৃত্যু, দেহে মিলিছে একাধিক...

দুর্গাপুর:  দুর্গাপুরে নামী ইংরেজি মাধ্যম স্কুলের তৃতীয় শ্রেণির ছাত্রের

জয়নগরে পঞ্চম শ্রেণির ছাত্রীকে ধর্ষণ করল গৃহশিক্ষক
জয়নগরে পঞ্চম শ্রেণির ছাত্রীকে ধর্ষণ করল গৃহশিক্ষক

জয়নগর:  দক্ষিণ ২৪ পরগনার জয়নগরে পঞ্চম শ্রেণির ছাত্রীকে ধর্ষণের অভিযোগ।

রাষ্ট্রপতি নির্বাচনে রাজ্যে ক্রস ভোটিং, বাড়তি পাঁচ অ বিজেপি বিধায়কের ভোট পেলেন কোবিন্দ
রাষ্ট্রপতি নির্বাচনে রাজ্যে ক্রস ভোটিং, বাড়তি পাঁচ অ বিজেপি...

কলকাতা: শুক্রবার তৃণমূলের ২১ জুলাইয়ের সমাবেশ। তার ঠিক মুখে রাজ্য

মোর্চার তাণ্ডব চলছেই, এবার পুড়ল লামাহাটার পঞ্চায়েত অফিস
মোর্চার তাণ্ডব চলছেই, এবার পুড়ল লামাহাটার পঞ্চায়েত অফিস

দার্জিলিং: গতকাল রাতে লামাহাটায় পঞ্চায়েত অফিসে আগুন লাগাল গোর্খা জনমুক্তি

আজকের রাশিফল
আজকের রাশিফল

মেষ আজ ব্যবসায় প্রচুর উন্নতির যোগ দেখা যাচ্ছে । সন্তানদের উপর বিশেষ নজর

তৃণমূলের পার্টি অফিসে আগুন, পুড়ল পুলিশের গাড়ি, বনধে অনড় মোর্চাও
তৃণমূলের পার্টি অফিসে আগুন, পুড়ল পুলিশের গাড়ি, বনধে অনড় মোর্চাও

দার্জিলিং: অশান্তির বিরাম নেই পাহাড়ে। লেগেই আছে ভাঙচুর, আগুন। ফের পুড়িয়ে

ভাগ্নীর সঙ্গে স্বামীর প্রেম, প্রতিবাদ করায় গৃহবধূকে খুন, এলাকায় ধুন্ধুমার
ভাগ্নীর সঙ্গে স্বামীর প্রেম, প্রতিবাদ করায় গৃহবধূকে খুন, এলাকায়...

কালনা:  স্বামীর বিবাহ বহির্ভূত সম্পর্কের প্রতিবাদ করায় গৃহবধূকে খুনের

তৃণমূলের গোষ্ঠীদ্বন্দ্বের জেরে ফের উত্তপ্ত দক্ষিণ ২৪ পরগনার বাসন্তী
তৃণমূলের গোষ্ঠীদ্বন্দ্বের জেরে ফের উত্তপ্ত দক্ষিণ ২৪ পরগনার...

বাসন্তী:  তৃণমূলের গোষ্ঠীদ্বন্দ্বের জেরে ফের উত্তপ্ত দক্ষিণ ২৪ পরগনার

পাহাড়ের আন্দোলনে যোগ অসমের জঙ্গীদের? নেপাল, কাশ্মীরেও ফোন মোর্চা নেতাদের, নবান্নে রিপোর্ট
পাহাড়ের আন্দোলনে যোগ অসমের জঙ্গীদের? নেপাল, কাশ্মীরেও ফোন মোর্চা...

দার্জিলিং ও কলকাতা: পাহাড়ে অশান্তি শুরুর আগে অসম, নেপাল, এমনকী

দার্জিলিং অচলাবস্থা মুখ্যমন্ত্রীর 'সংকীর্ণ মানসিকতার' জন্য, তোপ বিজয়বর্গীয়র
দার্জিলিং অচলাবস্থা মুখ্যমন্ত্রীর 'সংকীর্ণ মানসিকতার' জন্য, তোপ...

ভোপাল: পাহাড়ের বর্তমান পরিস্থিতির জন্য দায়ী রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা