ইমরান মেসেজে বিয়ের ইঙ্গিত দিতেন, দাবি আয়েষার

By: ABP Ananda, Web desk | Last Updated: Friday, 4 August 2017 4:16 PM
ইমরান মেসেজে বিয়ের ইঙ্গিত দিতেন, দাবি আয়েষার

ইসলামাবাদ: ইমরান খানের বিরুদ্ধে নতুন অভিযোগ শানালেন পাকিস্তান তেহরিক ই ইনসাফ বা পিটিআই-এর প্রাক্তন নেত্রী আয়েষা গুলালাই। তিনি বলেছেন, দলের সর্বাধিনায়ক ইমরান প্রায়ই তাঁকে মেসেজ পাঠিয়ে ঘুরিয়ে বিয়ের প্রস্তাব দিতেন। এছাড়া নানা ধরনের আপত্তিকর মেসেজ তো থাকতই।

ইমরানের বিরুদ্ধে আয়েষার অভিযোগ, তাঁকে নানাভাবে হেনস্থা করেছেন ইমরান। আপত্তিকর মেসেজ পাঠিয়েছেন নিয়মিত। শুধু তিনি নন, পিটিআইয়ের অন্য মহিলা সদস্যদেরও একই অভিজ্ঞতা বলে মন্তব্য করেছেন তিনি। এবার আয়েষার দাবি করেছেন, ইমরান তাঁর সঙ্গে একা দেখা করতে চাইতেন। একবার বাবা ও ভাইকে সঙ্গে নিয়ে ইমরানের সঙ্গে তিনি দেখা করতে যান, তাতে প্রচণ্ড চটে যান পাক ক্রিকেট টিমের একদা বিশ্বকাপজয়ী ক্যাপ্টেন।

তাঁর বাবা ইমরানকে প্রশ্ন করেন, তিনি ঠিক কী চান। জবাব এড়িয়ে যান ইমরান।

আয়েষার দাবি, ইমরানের সামনে বসে নিজের অভিযোগ প্রমাণ করতে তিনি রাজি। যে সব মেসেজ ইমরান তাঁকে পাঠিয়েছেন তা দেখাতেও আপত্তি নেই। ওই সব মেসেজ তাঁর ব্যক্তিগত নম্বর থেকে করা হয় বলে তিনি জানিয়েছেন।

তিনি বলেন, ইমরান চেয়েছিলেন তাঁকে একটি ব্ল্যাকবেরি ফোন উপহার দিতে, মেসেজের জন্য পিন কোডও পাঠিয়েছিলেন। কিন্তু তা গ্রহণ করেননি তিনি।

ইমরান দাবি করেছিলেন, নওয়াজ শরিফের পাকিস্তান মুসলিম লিগ আয়েষাকে দিয়ে এই সব বলাচ্ছে। জবাবে তিনি বলেছেন, পিটিআই প্রধান নিজের দোষ অন্যের ঘাড়ে চাপাচ্ছেন। ইমরানের উচিত, তাঁর মুখোমুখি হওয়া।

First Published: Friday, 4 August 2017 4:16 PM