আমেরিকায় বিমানে ঘুমন্ত নাবালিকাকে জড়িয়ে ধরার অভিযোগ ভারতীয় চিকিৎসকের বিরুদ্ধে

By: Web Desk, ABP Ananda | Last Updated: Monday, 7 August 2017 1:50 PM
আমেরিকায় বিমানে ঘুমন্ত নাবালিকাকে জড়িয়ে ধরার অভিযোগ ভারতীয় চিকিৎসকের বিরুদ্ধে

নিউ জার্সি: মার্কিন যুক্তরাষ্ট্রে বিমানে এক ঘুমন্ত নাবালিকাকে জড়িয়ে ধরার অভিযোগ উঠল এক ভারতীয় চিকিৎসকের বিরুদ্ধে। বিজয় কুমার কৃষ্ণাপ্পা নামে ওই  চিকিৎসককে গ্রেফতার করা হয়। আদালত জামিন মঞ্জুর করলেও, কৃষ্ণাপ্পার উপর বৈদ্যুতিন নজরদারি চালানো হচ্ছে। এই ঘটনার তদন্ত করছে এফবিআই।

মার্কিন যুক্তরাষ্ট্রের সংবাদমাধ্যম সূত্রে খবর, গত ২৩ জুলাই সিটল থেকে নিউ জার্সির উড়ানে একাই ছিল ১৬ বছরের ওই মেয়েটি। তার অভিযোগ, বিমানে পাশের আসনে থাকা সহযাত্রী প্রথমে তার উরুতে হাত দেন। অচেনা হাতের স্পর্শে তার ঘুম ভেঙে যায়। এরপরেই দ্রুত হাত সরিয়ে নেন ওই ব্যক্তি। ফের মেয়েটি ঘুমিয়ে পড়ে। কিন্তু এরপর যখন ঘুম ভাঙে, তখন সে দেখে ওই সহযাত্রী তাকে জড়িয়ে ধরার চেষ্টা করছেন। এরপরেই সে বিমানের কর্মীদের ডাকে। তাঁরা তাকে অন্য আসনে বসার ব্যবস্থা করে দেন।

নেওয়ার্ক লিবার্টি আন্তর্জাতিক বিমানবন্দরে বিমানটি নামার পর মেয়েটি তার বাবা-মাকে ডাকে। কিন্তু তাঁরা আসার আগেই অভিযুক্ত ব্যক্তি বিমানবন্দরে ছেড়ে চলে যান। তাঁকে আটক না করায় সংশ্লিষ্ট বিমান সংস্থার বিরুদ্ধে অভিযোগ দায়ের করে মেয়েটির পরিবার। এফবিআই আধিকারিকরা বিমানে যাত্রীর তালিকা দেখে কৃষ্ণাপ্পাকে চিহ্নিত করেন। মেয়েটি তাঁর ছবি দেখে চিনতে পারে। এরপর ২৪ জুলাই কৃষ্ণাপ্পাকে গ্রেফতার করে নেওয়ার্ক ফেডেরাল কোর্টে পেশ করা হয়। সেখান থেকেই জামিন পান এই ভারতীয় চিকিৎসক। তিনি অবশ্য অভিযোগ অস্বীকার করেছেন।

First Published: Monday, 7 August 2017 1:50 PM