সংযুক্ত আরব আমিরশাহিতে লটারিতে প্রায় ৯ কোটি টাকা জিতলেন ভারতীয়, খরচ করতে চান ছেলের পড়াশোনায়

By: ABP Ananda, Web desk | Last Updated: Monday, 7 August 2017 1:29 PM
 সংযুক্ত আরব আমিরশাহিতে লটারিতে প্রায় ৯ কোটি টাকা জিতলেন ভারতীয়, খরচ করতে চান ছেলের পড়াশোনায়

নয়াদিল্লি: সৌদি আরব আমিরশাহিতে ৫ মিলিয়ন দিরহ্যাম লটারি জিতলেন এক ছাপোষা ভারতীয়। ভারতীয় অর্থে যার মূল্য ৮,৬৭,৮৭,৩৩৩ টাকা।

আবু ধাবি আন্তর্জাতিক বিমানবন্দরের ওই মেগা লটারির নাম বিগ ৫ টিকিট ড্র। তাতে যোগ দেন ১০ জন কোটিপতি। কিন্তু শিকে ছেঁড়ে কৃষ্ণম রাজু থোকাচিচু নামে স্থানীয় এক নির্মাণ সংস্থার কর্মীর কপালে। কৃষ্ণমের কপাল অবশ্য সেদিন লটারি জেতার মতই ছিল কারণ এর আগে তিনি যখন ওই ড্রয়ের টিকিট কেটেছেন, তখন কেটেছেন বন্ধুদের সঙ্গে। এবার তাতে আর কারও টাকা ছিল না, কৃষ্ণম একাই টিকিট কাটেন। তাই বিশাল এই অর্থমূল্যও সম্পূর্ণভাবে তাঁর একার।

২০০৮ থেকে আরব আমিরশাহিতে রয়েছেন কৃষ্ণম। তিনি জানিয়েছেন, ৩ বছর ধরে ওই ড্রয়ের টিকিট কাটছেন, এ জন্য প্রতি মাসে টাকাও জমাতেন। কিন্তু এই প্রথম কপাল খুলে গেল তাঁর। নানা কারণে নেওয়া আর্থিক ঋণ মেটাতে হিমসিম খাচ্ছিলেন তিনি, আর্থিক দুরবস্থাও চলছিল। সব কিছু বিপত্তি থেকে মুহূর্তে তাঁকে স্বস্তি এনে দিল লটারির এই ছাদ ফুঁড়ে আসা টাকা।

লটারি সংস্থার ফোন পেয়ে উত্তেজনা চাপতে না পেরে প্রথমেই ভারতে মাকে ফোন করেন কৃষ্ণম। জানিয়েছেন, ওই টাকার একটা অংশ তিনি জমিয়ে রাখবেন তাঁর ৪ বছরের ছেলের পড়াশোনার জন্য।

 

First Published: Monday, 7 August 2017 1:29 PM